সন্দেহের ছায়া ছাড়াই ইয়েজি 700 ভি 3 “জাফরওয়ার”

এর সাথে কাছে উঠুন, ইয়েজি 700 ভি 3 “জাফ্লোভার” এই বছরটি ড্রপ করার জন্য সবচেয়ে আকর্ষণীয় কানিয়ে ওয়েস্ট স্নিকারগুলির মধ্যে একটি। জুলাই মাসে প্রথমদিকে সমস্ত ফাঁস হয়েছিল যখন বাইবেলের একজন ফেরেশতাগণের পরে এটি “শ্রীফিম” নামে অভিহিত করা হয়েছিল, পরবর্তীকালে ধর্মীয় গোষ্ঠীগুলির প্রতিক্রিয়া অনুসরণ করে এর নামকরণ করা হয়েছিল। যা যা বলেছিল তার সাথে, চতুর্থ 700 ভি 3 রিলিজের সাথে ঘনিষ্ঠ এবং ব্যক্তিগত হওয়ার সময় এসেছে।

ওজি “আজেল” থেকে খুব দূরে বিপথগামী না হয়ে, “জাফলওয়ার” ফুলের দ্বারা অনুপ্রাণিত একটি নরম হলুদ ছায়ায় রঙিন করা হয় যা এটি তার নাম থেকে নেয়। একটি পরিষ্কার ক্রিম আরপিইউ খাঁচা যা অন্ধকারে আলোকিত হওয়ার সাথে সাথে অন্ধকারে জ্বলজ্বল করে, এটি একটি অতি শ্বাস প্রশ্বাসের প্রাইমকনিট উপরের উপরের উপরে আবৃত থাকে যা পার্শ্বীয় এবং মধ্যবর্তী দিকগুলি নীচে পাঁচটি স্ট্রাইপ দিয়ে সজ্জিত।

S.sam.group এর মাধ্যমে চিত্র

S.sam.group এর মাধ্যমে চিত্র
একটি ইউ-আকৃতির প্যানেল পূর্ববর্তী দুটি 700 প্রজন্মের সম্মতি হিসাবে টোবক্সটি গ্রাস করে এবং নীচে নীচে, আপনি একটি বেইজ ইভা ফোম মিডসোল পাবেন যা এটি যতটা আরামদায়ক হয় ততই আরামদায়ক। আপনি কেন এই বিশেষ সিলুয়েটের জন্য অ্যাডিডাস বৃদ্ধি করতে বেছে নিয়েছেন তা আমরা অনিশ্চিত হলেও এটি একটি বিশাল দাম হ্রাস পেয়েছে যা সর্বদা স্বাগত। আক্ষরিক অর্থে সমস্ত কিছু একসাথে বেঁধে রাখা কানয়ের ব্র্যান্ডের নতুন লেসিং সিস্টেম যা সীমাহীন সামঞ্জস্যতা সরবরাহ করে।

আমরা সম্পূর্ণরূপে নিশ্চিত নই যে যখন অ্যাডিডাস ইয়েজি 700 ভি 3 “গ্রাফ্লওয়ার” চালু হবে বলে আশা করা হচ্ছে, তবে গুজবগুলি যদি সত্য হয় তবে তাদের 14 ই নভেম্বর তাকগুলিতে আঘাত করা উচিত। আমাদের এই কলরওয়ে সম্পর্কে আপনি কী ভাবেন তা আমাদের জানান এবং সম্পর্কিত খবরে, ইয়েজি বৃদ্ধি 700 “সূর্য” 2021 এর প্রথম দিকে পৌঁছানোর গুজব রইল!

S.sam.group এর মাধ্যমে চিত্র

S.sam.group এর মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top