এই উইকএন্ডের অ্যাডিডাস এক্স আলেকজান্ডার ওয়াং এসএস 19 সংগ্রহ

মিস করবেন না অ্যাডিডাস এক্স আলেকজান্ডার ওয়াং সংগ্রহের মরসুম 5 এই সপ্তাহান্তে চারটি সমসাময়িক মডেল থেকে বেছে নেওয়ার জন্য এই সপ্তাহান্তে পৌঁছানোর কথা রয়েছে। এখানে আমরা এই সম্পূর্ণ এসএস 19 এর ঘনিষ্ঠভাবে নজর রাখি যা ব্যবহার করে বিবল সকারের পাশাপাশি 2019 এর জন্য একেবারে নতুন শৈলী অন্তর্ভুক্ত করে; ওয়াংবডি

আরও অনেক খবরের জন্য এবং এই রিলিজকে ঘিরে অবহিত করার জন্য, এটি একমাত্র বিক্রেতার অ্যাপ্লিকেশনটিতে লক রাখুন।

আমেরিকান ফ্যাশন ডিজাইনার, আলেকজান্ডার ওয়াং এই হাই-প্রোফাইল সহযোগিতার জন্য কোনও অপরিচিত নয়। এটি ২০১ 2016 সালে ফিরে এসেছিল যে তিনি প্রথমবারের পর থেকে ঘটে যাওয়া ফলোআপ সংগ্রহের সাথে প্রথম অ্যাডিডাসে যোগদান করেছিলেন। এই রিলিজগুলি অতীতে বিক্রয় করার জন্য দ্রুত ছিল এবং এতে প্রচুর পরিমাণে পোশাক আইটেম রয়েছে।

বেশিরভাগ অ্যাডি এক্সডিডাস এসএস 19 সংগ্রহটি 1980 এর দশকের ক্লাব অবসর আন্দোলন থেকে অনুপ্রেরণা টানছে। উদাহরণ হিসাবে অ্যাডিডাস এক্স আলেকজান্ডার ওয়াং বল সকার হোয়াইটকে নিন। এই নির্দিষ্ট স্টাইলটি আপনাকে পিচ-অনুপ্রাণিত উপরের স্যাটকে বুস্টের ক্ষয়িষ্ণু স্তরের উপরে দিয়ে টেরেসে ফিরিয়ে নিয়ে যায়।

অ্যাডিডাস এক্স আলেকজান্ডার ওয়াং ওয়াংবডি সেই 80 এর থিমটি আরও এগিয়ে নিয়ে যায়। দৃশ্যমান ব্র্যান্ডিং বেগুনি এবং কালো রঙ উভয়ই জিহ্বা জুড়ে স্ট্যাম্পযুক্ত। তবে ভিনটেজ লোগোগুলি আপনাকে প্রতারণা করতে দেবেন না। ওয়াং থেকে পূর্ববর্তী রিলিজের সাথে সামঞ্জস্য রেখে এই পতনের প্রযুক্তিগত বিবরণ। এটি এমন একটি জুতো যা সেই প্রিমিয়াম এবং লাক্স ফিনিসকে গর্বিত করার সময় অতুলনীয় সহায়তার প্রতিশ্রুতি দেয়।

শেষ অবধি, এটি অ্যাডিডাস এক্স আলেকজান্ডার ওয়াং বল গোলাপী যা কিছু আপত্তিজনক রঙ এবং মাথা ঘুরিয়ে দেওয়ার আবেদন নিয়ে আসে। এটি বাটরি নরম চামড়া যা এগুলি এত আকর্ষণীয় করে তোলে। ওয়াংয়ের চলমান থ্রি-স্ট্রিপস কোলাবের প্রচুর টুকরো হিসাবে, জিহ্বায় একটি উল্টো ডাউন অ্যাডিডাস লোগো বৈশিষ্ট্যযুক্ত।

অ্যাডিডাস এক্স আলেকজান্ডার ওয়াং এসএস 19 সংগ্রহটি এই উইকএন্ডের বৃহত্তম প্রকাশ। শনিবার 20 এপ্রিল সকাল 9 টায় অ্যাডিডাস যুক্তরাজ্যের মাধ্যমে লঞ্চটি মিস করবেন না।

আফিউ স্টোরের মাধ্যমে চিত্রগুলি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top