Uncategorized

অ্যাডিডাস আল্ট্রা বৃদ্ধি 2021

এ এক ঝলক উঁকি দেওয়া আমরা বছরের শেষের দিকে এবং কাছাকাছি যাওয়ার সাথে সাথে দেখে মনে হচ্ছে তিনটি স্ট্রাইপ ইতিমধ্যে অ্যাডিডাস আল্ট্রা বৃদ্ধি 2021 এর সাথে তার ফ্ল্যাগশিপ রানারের ভবিষ্যতের কথা ভাবছে। সবচেয়ে সাম্প্রতিক এবং সর্বশ্রেষ্ঠ ইউবি ড্রপ করার কারণ 1.0, এটি ওজি -র মতো একই মসৃণ রেখাগুলি ধরে রাখে তবে ভবিষ্যত ফ্লেয়ার সহ যা মাথা ঘুরিয়ে দেওয়ার বিষয়ে নিশ্চিত।

ইউএস_11 এর মাধ্যমে চিত্র
জাপানি স্নিকার ইনসাইডার ইউএস_১১ দ্বারা উন্মোচিত, ইউবি 21-তে একটি মোজা-জাতীয় প্রাইমকনিট উপরের অংশ রয়েছে যা ইয়েজি বৃদ্ধির 380 এর সাথে আকর্ষণীয় সাদৃশ্য বহন করে। এখানে তিনটি স্বতন্ত্র রঙের স্কিমগুলিতে দেখা গেছে, মিডফুট খাঁচাটি একটি আধা-ট্রান্সলুসেন্ট ফিনিস দেওয়া হয়েছে, যখন গ্রোভগুলি সহ গ্রোভকে দেওয়া হয়েছে পায়ের আঙ্গুলের বাক্সটি জিনিসগুলি প্রবাহিত রাখে।

পিছনে আপনি এমন একটি হিল কাপ পাবেন যা একেবারে নতুন আল্ট্রা বৃদ্ধি ব্র্যান্ডিংয়ের সাথে সরল করা হয়েছে এবং এটি সমস্ত গোল করে দেওয়া হ’ল একটি অ্যাডিডাস বৃদ্ধি মিডসোল যা আগের চেয়ে চুনকিয়ার। এটি তখন নকশাকে চূড়ান্ত করে প্রতিটি পদক্ষেপের সাথে স্থিতিস্থাপক ট্র্যাকশনের জন্য একটি কন্টিনেন্টাল রাবার আউটসোলের সাথে রেখাযুক্ত।

ইউএস_11 এর মাধ্যমে চিত্র
যদিও এই মুহুর্তে অ্যাডিডাস আল্ট্রা বৃদ্ধি 2021 সম্পর্কে আরও কিছু জানা যায়নি, আমরা এই সত্যের জন্য জানি যে তারা বছরের শেষের দিকে তাকগুলিতে আঘাত করবে। আপনি এই নতুন নকশাটি সম্পর্কে কী ভাবছেন তা আমাদের জানান এবং সম্পর্কিত খবরে, আরও একটি বিএপিই এক্স অ্যাডিডাস সুপারস্টার কোলাব কাজ চলছে!

ইউএস_11 এর মাধ্যমে চিত্র

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top