সর্বকালের সেরা ট্র্যাভিস স্কট পোশাক

বিবেচনা করে যে তিনি ২০১৩ সালের আশেপাশে দৃশ্যে প্রথমবারের মতো হ্যাপ করেছেন, ট্র্যাভিস স্কট আপাতদৃষ্টিতে তাঁর বিশেষ স্টাইল, সংক্রামক শক্তির পাশাপাশি সংগীত উভয়ই একইভাবে তরঙ্গ তৈরি করেছেন বেশ কয়েকটি তারা ব্যাকিং। এখন 29 বছর বয়সী র‌্যাপার পরীক্ষামূলক সংগীতের পাশাপাশি পরীক্ষামূলক স্টাইল উভয়ই পরীক্ষা করার জন্য সম্পূর্ণ অপরিচিত নয়। ট্র্যাভিস স্কট এক্স ফ্রেগমেন্ট এক্স জর্ডান 1 লো/হাই প্রদর্শিত হওয়ার পাশাপাশি তার আসন্ন ক্যাকটাস জ্যাক এক্স ডায়ার প্রকাশের সাম্প্রতিক খবরের সাথে সম্মতি জানাই, আমরা আমাদের বেশ কয়েকটি-পছন্দের দিকে একবার নজর দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি ট্র্যাভিস স্কট সাজসজ্জা।

স্ট্রিটওয়্যার-অনুপ্রাণিত মাস্টারপিসগুলি থেকে সমস্ত পদ্ধতি ভিনটেজ মেনসওয়্যার চেহারার জন্য, ট্র্যাভিস স্কটের পোশাকে সীমাটি এগিয়ে যেতে পাশাপাশি ফ্যাশন আফিকোনাডোগুলির পরবর্তী প্রজন্মকে প্রভাবিত করে। নাইকে/জর্ডান, হেলমুট ল্যাংয়ের পাশাপাশি সম্প্রতি সম্প্রতি ম্যাকডোনাল্ডসের মতো একসাথে কাজ করার পরে, লা ফ্লাই ইতিমধ্যে উচ্চ ফ্যাশনের পাশাপাশি স্ট্রিটওয়্যার বাজারগুলিতে একটি স্থায়ী ধারণা রেখে গেছে যা কেবল সময়ের সাথে বাড়তে চলেছে।

আপনি যদি ট্র্যাভিস স্কটের স্টাইল অনুকরণ করতে চাইছেন, বা আপনি ট্র্যাভিস স্কটের মতো কীভাবে গাউন করবেন ঠিক তা বের করার চেষ্টা করছেন, আমরা আপনাকে covered েকে রেখেছি। আমরা প্রতিটি অনুষ্ঠানের জন্য র‌্যাপারের কয়েকটি সেরা পোশাকে গোল করে ফেলেছি!

ইনস্টাগ্রামে এই প্রকাশটি দেখুন

শিখা দ্বারা ভাগ করা একটি প্রকাশ (@ট্র্যাভিসকোট)

বহিরঙ্গন প্রস্তুত

মে মাসে ফিরে র‌্যাপারের ইনস্টাগ্রামে পোস্ট করা, ট্র্যাভিস স্কট শীতের সাথে লড়াই করার জন্য একটি সম্পূর্ণ ব্লু আর্ক’টারেক্স গেটআপ ডন করে। শীর্ষ ট্র্যাভিস স্পোর্টসে পৃথক নীল রঙের রঙগুলি সহ একটি আর্ক’টারেক্স বিটা এলটি জ্যাকেট একটি পুরো গোর-টেক্স বাইরের সাথে বৃষ্টি পাশাপাশি বাতাসের উভয়কেই দাঁড়াতে পারে। নীচের অর্ধেকটি উপাদানগুলি থেকে সর্বাধিক সুরক্ষার জন্য আর্ক’টারেক্স প্যান্টের একটি ম্যাচিং জুড়ি দিয়ে তৈরি।

ভক্তদের মধ্যে চূড়ান্তভাবে কথা বলা সত্ত্বেও এটি প্রথমবারের মতো হিপ-হপ তারকাটি বাইরের ব্র্যান্ডে চিহ্নিত করা হয়নি। এর আগে তাকে ব্ল্যাক গামা এমএক্স জ্যাকেট খেলার পাশাপাশি শিগগিরই অ্যাস্ট্রোওয়ার্ল্ডের মুক্তির সাথে মেনে চলার সাথে দেখা করতে দেখা গিয়েছিল। ছবিটি ব্রিটিশ কলম্বিয়ান ব্র্যান্ডের নিবেদিত অনুরাগীদের মধ্যে উদ্বেগকে উত্সাহিত করেছিল, একজন ব্যক্তি এমনকি “বিদায় আর্কটারেক্স এটি আপনাকে দুর্দান্ত বুঝতে পেরেছিল” শিরোনামে আর্কিট্রিএক্স রেডডিট ফ্যান পৃষ্ঠায় ছবিটি প্রকাশ করে।

আপনি যদি এই ট্র্যাভিস স্কট পোশাকটি রক করতে চান তবে কিছু পারফরম্যান্স আউটওয়্যার বেছে নেওয়ার চেষ্টা করুন।

ইনস্টাগ্রামে এই প্রকাশটি দেখুন

শিখা দ্বারা ভাগ করা একটি প্রকাশ (@ট্র্যাভিসকোট)

সৈকত শৈলী

কিছুটা ছদ্মবেশী উপস্থিতির জন্য বেছে নেওয়া, ট্র্যাভিস স্কট তার শর্টসগুলিতে স্যান্ডি টোনগুলির পাশাপাশি এই সৈকত দিবসের জন্য গিলিটকে ফিট করে। গিলেটের নীচে, র‌্যাপারটি একটি বাদামী টি শার্টগুলিকে একটি নয় বরং দৃশ্যমান লোগো দিয়ে ফ্লেক্স করে, যা বিদ্যমান বেলে পাশাপাশি নিরপেক্ষ সুরগুলির বিপরীতে জোড় করে। পায়ে, ট্র্যাভিস রঙের কিছুটা ছিটিয়ে দেওয়ার জন্য একটি হলুদ নাইকের সোয়াশ দিয়ে ব্রাউন নাইকে ওয়াফল 2 এসপির মোট একজোড়া দুলিয়ে দেয়। এই আকারে একটি ঘড়ি, ব্রেসলেট পাশাপাশি রাস্তার ধাঁচের প্রভাবিত চেহারার জন্য বেশ কয়েকটি শৃঙ্খলা সহ প্রচুর পরিমাণে ব্লিংয়ের সাথে শীর্ষে রয়েছে।

লক্ষ্য করার মতো কিছু হ’ল ট্র্যাভিস স্কটের পোশাকে প্রচুর পরিমাণে ব্রাউন, বেইজ পাশাপাশি হোয়াইটের মতো নিরপেক্ষ রঙের ব্যবহার।

ইনস্টাগ্রামে এই প্রকাশটি দেখুন

শিখা দ্বারা ভাগ করা একটি প্রকাশ (@ট্র্যাভিসকোট)

পাথরের ব্যাক ভাইবস

আপনি যখন বিশ্বাস করেছিলেন যে সিডিজি এক্স কনভার্স হাইপ শেষ হয়ে গেছে, ট্র্যাভিস স্কট অন্যথায় সন্দেহকারীদের যাচাই করতে ফিরে এসেছিল। পায়ে কালো অপরিজ্ঞাত দোলনা করে, লা শিখা এই স্নিকারকে একটি চেইনের সাথে মোট এক জোড়া কালো চামড়ার প্যান্টের পাশাপাশি একটি সাধারণ সাদা স্লিম লাগানো টি-শার্টের সাথে জুটি তৈরি করেছিল। এই পাথরের পিছনে চেহারাতে সরলতা রয়েছে তবে এটি এমন একটি জিনিস যা আমরা সাধারণত ট্র্যাভিস স্কট থেকে দেখতে পাই না, তবে তবুও আমরা ছবিটি বাজি রাখতে প্রস্তুত সম্ভবত ছাদ সহ সিডিজি এক্স কনভার্স বিক্রয় পাঠানো হয়েছে ।

ইনস্টাগ্রামে এই প্রকাশটি দেখুন

শিখা দ্বারা ভাগ করা একটি প্রকাশ (@ট্র্যাভিসকোট)

মদ চেহারা

ট্র্যাভিস স্কট এই টোনাল চেহারার সাথে অনায়াসে ভিনটেজ ভাইবগুলির পাশাপাশি সমসাময়িক স্টাইলের সংমিশ্রণ করে। টি শার্টগুলি একটি বোলিং গোলকের পাশাপাশি পিন প্রিন্ট সহ একটি traditional তিহ্যবাহী ফু ফাইটারের ব্যান্ড টি টোটাল। টি শার্টগুলি সম্ভবত 90 এর দশকের শেষের দিকে ব্যান্ডের প্রথম দিনগুলি থেকে এসেছিল এবং সেই সাথে মোটামুটিভাবে এই বিবর্ণ মুদ্রণটি রক্ষণাবেক্ষণ করে আমরা সকলেই একটি traditional তিহ্যবাহী ব্যান্ড টি থেকে আশা করতে পারি। লা ফ্লেম এটিকে তার নিজস্ব ট্র্যাভিস স্কট ক্যাকটি ক্যানভাস হাট, ট্র্যাভিস স্কট ক্যাকটি ওয়ার্ক প্যান্টের পাশাপাশি তার জর্ডান 6 “ব্রিটিশ খাকি” কোলাবের সাথে একত্রিত করেছে। ফলাফলটি আকারে একটি স্ট্রিটওয়্যার-অনুপ্রাণিত যা আমরা ট্র্যাভিস স্কটের পোশাকে প্রচুর পরিমাণে দেখতে পাই, যার মধ্যে রয়েছে বিভিন্ন ধরণের মাটির সুরের পাশাপাশি উষ্ণ-আবহাওয়ার পাশাপাশি গ্রীষ্মকালীন সময়ের জন্য উপযুক্ত রঙগুলি।

ইনস্টাগ্রামে এই প্রকাশটি দেখুন

শিখা দ্বারা ভাগ করা একটি প্রকাশ (@ট্র্যাভিসকোট)

ল্যাম্বো লাউঞ্জিং

ঠিক এখানে তার কাস্টম-তৈরি ল্যাম্বোরগিনি অ্যাভেন্টোর বিরুদ্ধে লাথি মারতে দেখা গেছে, ট্র্যাভিস স্কট একটি সমস্ত কালো শীর্ষ পাশাপাশি কম ফ্লেক্স করেছেনতার স্বাক্ষর নাইক এয়ার জর্ডান 6 “ক্যাকটাস জ্যাক” এর সাথে একত্রিত। বেসিক আর্নগমেন্ট লং স্লিভ টি শার্টগুলি আদর্শ হাতা এবং সামনের নীচের অংশ উভয় অংশে লোগো দিয়ে সজ্জিত, এটি তাদের স্বাক্ষরযুক্ত দীর্ঘায়িত ড্রস্ট্রিংয়ের সাথে মোট এক জোড়া রিক ওভেনস ক্রিয়েচ কার্গো প্যান্টের সাথে একীভূত করা হয়েছে পাশাপাশি মার্জিত সিলুয়েট। আকারে এই সমস্ত-কালো এত ভাল কাজ করার একটি কারণ হ’ল যেহেতু সাধারণত পায়ে যে কোনও ধরণের রঙ যুক্ত করা সম্ভব হয় র‌্যাপারের স্বাক্ষর এয়ার জর্ডান 6 “ক্যাকটাস জ্যাক” কে বিকিরণ করতে সক্ষম করে।

ইনস্টাগ্রামে এই প্রকাশটি দেখুন

শিখা দ্বারা ভাগ করা একটি প্রকাশ (@ট্র্যাভিসকোট)

ওয়ার্কওয়্যার বিশদ

ট্র্যাভিস স্কটের স্টাইলে আরও অনেক সাম্প্রতিক সংযোজন ওয়ার্কওয়্যারের দিকগুলি যুক্ত করছে। একটি ভিনটেজ ফিল্ম ক্যামের প্রভাবিত ছবিতে উপস্থিত হয়ে ট্র্যাভিস স্কট একটি 90 এর দশকের প্রভাবিত ওয়ার্কওয়্যারকে একটি প্রশিক্ষক জ্যাকেট, সরাসরি লেগ ডেনিমের পাশাপাশি তার স্বাক্ষর ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার ফোর্স 1 “ক্যাকটাস জ্যাক” সহ ডন করে।

বেইজ জ্যাকেটটি একটি পিজ্জা কিডস এক্স ডিকিজ পিস মোট সামনের জিপের পাশাপাশি একটি কলার, এটি লুই ভিটন মনোগ্রাম স্লিম ডেনিমের সাথে সামঞ্জস্য রেখে ভাল কাজ করে যা একটি ব্যাগির জন্য পাশাপাশি লাথি মেরে ফিট করে। আকারটি বন্ধ করে দেওয়ার জন্য, লা শিখা একটি স্বাক্ষর অ্যাস্ট্রোওয়ার্ল্ড মার্চ ক্যাপ সহ জিনিসগুলিকে শীর্ষে রাখে। এর পিছিয়ে থাকা প্রকৃতির কারণে, এই চিৎকার করে ওয়ার্কওয়্যার-অনুপ্রাণিত ভাইবগুলির পাশাপাশি আপনি ট্র্যাভিস স্কটের মতো গাউন দেওয়ার চেষ্টা করছেন কিনা তা প্রতিলিপি করার সহজ চেহারাগুলির মধ্যে একটি।

ইনস্টাগ্রামে এই প্রকাশটি দেখুন

শিখা দ্বারা ভাগ করা একটি প্রকাশ (@ট্র্যাভিসকোট)

ইতালিয়ান প্রযুক্তি

সহকর্মী র‌্যাপার ড্রেকের পদক্ষেপে অনুসরণ করে ট্র্যাভিস স্কট স্টোন আইল্যান্ড হাইপে খুব প্রথম দিকে ঝাঁপিয়ে পড়েছিলেন ২০১ 2016 সালের দিকে ব্র্যান্ডটি ধীরে ধীরে স্ট্রিটওয়্যারের ভক্তদের দ্বারা আলিঙ্গন করে শেষ হয়েছিল। এই ছবিতে, ট্র্যাভিস শীর্ষে ডুঙ্গারি সহ একটি দীর্ঘ হাতা সোয়েটশার্ট সহ একটি পূর্ণ হলুদ পাথর দ্বীপপুঞ্জকে ডন করে। ব্র্যান্ডের দীর্ঘকালীন অনুরাগীদের দ্বারা সাধারণত ভ্রূণ হয়ে যায়, লা ফ্লেম একই সাথে ব্র্যান্ডের স্বাক্ষর কম্পাস ব্যাজগুলির মধ্যে দুটি রক করে, তবে আসুন আমরা যদি এটির সাথে দূরে সরে যেতে চলেছেন তবে এটি ট্র্যাভিস স্কট হতে চলেছে। আকারটি বন্ধ করে দেওয়ার জন্য, র‌্যাপারের ঘাড়ের চারপাশে বেশ কয়েকটি ঘনসেট চেইনগুলি আবিষ্কার করা হয় যা তার কব্জিতে একটি চমকপ্রদ উপভোগ করে।

ইনস্টাগ্রামে এই প্রকাশটি দেখুন

শিখা দ্বারা ভাগ করা একটি প্রকাশ (@ট্র্যাভিসকোট)

স্টেজ অ্যান্টিক্সে

ট্র্যাভিস স্কটের পারফরম্যান্সের শক্তিশালী প্রকৃতির কারণে, আমরা কল্পনা করতে চাই যে তিনি সর্বোচ্চ চলনযোগ্যতার জন্য তার ফিটগুলি আলগা রাখতে পছন্দ করেন, পাশাপাশি এই এপ্রিল 2016 শোতে তিনি যা বেছে নিয়েছিলেন তা ঠিক বলে মনে হয়। পূর্ণ আলটিমেট এক্স স্টোন আইল্যান্ড এপ্রিল 2016 ট্র্যাক টপ পাশাপাশি ট্র্যাক প্যান্ট দিয়ে তৈরি, র‌্যাপার ধূসর, সাদা পাশাপাশি কালো টোন দিয়ে তৈরি আকারে একটি সম্পূর্ণ ক্যামো খেলাধুলা করে। তাঁর পায়ে এক জোড়া অপরিবর্তিত “চেরি” র‌্যাপারের পায়ে অনুগ্রহ করে। এই টুকরোগুলির সীমাবদ্ধ প্রাপ্যতার কারণে, এই স্ট্রিটওয়্যার আকারে এই সময়ের পাশাপাশি এখনও সমাপ্তির চেয়ে কম কিছু ছিল না।

ইনস্টাগ্রামে এই প্রকাশটি দেখুন

শিখা দ্বারা ভাগ করা একটি প্রকাশ (@ট্র্যাভিসকোট)

ক্যাকটাস জ্যাক

আপনি যদি ট্র্যাভিস স্কট সাজসজ্জা সম্পর্কে বিশ্বাস করেন তবে এটি একটি traditional তিহ্যবাহী উদাহরণ।

একটি ভিনটেজ স্পোর্টসওয়্যার-অনুপ্রাণিত চেহারাটির জন্য আরও অনেক বেশি বেছে নেওয়া, ট্র্যাভিস স্কট একটি পুরো জর্ডান এক্স ক্যাকটাস জ্যাক ট্র্যাক শীর্ষের পাশাপাশি ট্র্যাক প্যান্টগুলি ডন করেছেন যা কোনও এনবিএ গেমের কোর্টসাইডকে দেখতে পাবে না। একটি গভীর বাদামী রঙের খেলাধুলা করা এই ট্র্যাকসুটটিতে জর্ডান পাশাপাশি ট্র্যাক টপের স্তনে ট্র্যাভিস স্কট লোগো পাশাপাশি ট্র্যাক প্যান্টের লেগ উভয়ই রয়েছে। এটিকে শীর্ষে শীর্ষে রাখার জন্য লা ফ্লেম ট্র্যাভিস স্কট এক্স জর্ডান 1 এর একটি জুটি বেছে নিয়েছে 1 পিছনের দিকে swoosh মোচাকে চূড়ান্ত টোনাল ফ্লেক্সের জন্য।

ইনস্টাগ্রামে এই প্রকাশটি দেখুন

শিখা দ্বারা ভাগ করা একটি প্রকাশ (@ট্র্যাভিসকোট)

তুষার দিন

তুষার দিন কে পছন্দ করে না? এই ফটো দ্বারা বিচার করা ট্র্যাভিস স্কটকে ভক্ত বলে মনে হচ্ছে। এখানে বিভিন্ন টোন পাশাপাশি রঙগুলির সাথে আকারে একটি সম্পূর্ণ বহু-স্তরযুক্ত আকারে দান করা দেখা যায়, র‌্যাপারটি একটি স্নোবোর্ডিং প্রভাবিত পোশাকে যা বলে মনে হয় তা উত্পাদন করে। প্রদা লিনিয়া রোসা সানগ্লাস, একটি মাইসন মার্গিয়েলা স্তরযুক্ত হুডি, মস্তিষ্কের মৃত নেভি মাল্টি রানার্স প্যান্টের পাশাপাশি ল্যানভিন জিগ-জাগ লেইস-আপ স্নিকার্সের একজোড়া সমন্বয়ে গঠিত, এটি আকারে আপাতদৃষ্টিতে একটি বিশেষ বাইরের চেহারার জন্য স্নোবোর্ডিং সংস্কৃতিটিকে স্ট্রিটওয়্যারের সাথে সংযুক্ত করে।

ইনস্টাগ্রামে এই প্রকাশটি দেখুন

শিখা দ্বারা ভাগ করা একটি প্রকাশ (@ট্র্যাভিসকোট)

ব্লক ক্রুজ

যদি এমন একটি জিনিস থাকে যা স্কেটবোর্ডিংয়ের সাথে ভালভাবে জুড়ি দেয় তবে এটি দুর্দান্ত স্টাইলের পাশাপাশি এই ট্র্যাভিস স্কট আকারে এটির একটি প্রধান উদাহরণ। একটি অঞ্চল ভিলেজ পণ্য ক্যাপ থেকে তৈরি, একটি ব্যাগি ভিনটেজ হুক-আপস টি-শার্ট, ব্যবহৃত ডেনিমের একটি জুড়ি পাশাপাশি ট্র্যাভিস স্কট এক্স নাইকে এসবি ডঙ্ক লো “ক্যাকটাস জ্যাক” এর একজোড়া, এই আকারটি আকারে উপযুক্ত রাস্তাগুলি। এই পোশাকে স্ট্যান্ডআউট টুকরোগুলির মধ্যে একটি হ’ল হেরন প্রেস্টন এক্স কারহার্ট ডাবল হাঁটু ডেনিম যা সেই লাইভ-ইন এপি-র জন্য প্রাক-পরা আসেপিয়ারেন্স পাশাপাশি আপাতদৃষ্টিতে এটি একটি বয়স্ক পাশাপাশি মদ চেহারা আকারে সরবরাহ করে।

ইনস্টাগ্রামে এই প্রকাশটি দেখুন

শিখা দ্বারা ভাগ করা একটি প্রকাশ (@ট্র্যাভিসকোট)

ম্যাকডোনাল্ডস অনুপ্রাণিত

১৯৯২ সালে মিশেল জর্ডান বিবেচনা করে তাদের প্রথম স্টার খাবারের সহযোগিতার জন্য ২০২০ সালের সেপ্টেম্বরে ম্যাকডোনাল্ডসের সাথে দল বেঁধে যাওয়ার পরে, ট্র্যাভিস স্কট স্পষ্টতই ২০ মিলিয়ন ডলার উপার্জন করেছেন, সুতরাং কেন তিনি ফাস্ট-ফুড চেইনের বিশাল অনুরাগী তা কেন উদ্বেগের বিষয় নয়।

র‌্যাপারটি ঠিক এখানে একটি ক্যাকটাস প্ল্যান্ট ফ্লাই মার্কেট ম্যাকডোনাল্ডের এক্স ক্যাকটাস জ্যাক কার্ডিগান, কাপিটাল সুয়েড প্যাচ ডেনিমের পাশাপাশি নাইকে ডানক হাই প্রিমিয়াম “অর্চার্ড স্ট্রিট” এর একটি খুব সীমাবদ্ধ জুটি দান করছে। ট্র্যাভিস স্কট এই সংমিশ্রণটি আরও ভালভাবে মেলে না তবে তিনি যদি চেষ্টা করেছিলেন কারণ তিনি প্রায় সরাসরি কার্ডিগানের মধ্যে সুরগুলি পাশাপাশি ডেনিমের সাথে জুতোগুলির মধ্যে একটি বিপরীত বাধা হিসাবে কাজ করে। এটি গুজব রইল যে নাইকে ডঙ্ক হাই প্রিমিয়াম “অর্চার্ড স্ট্রিট” বিশ্বব্যাপী কেবল 40 জোড়ের মধ্যে সীমাবদ্ধ, তাই এমনকি তার অবস্থা সত্ত্বেও এটি এখনও কিছুটা অস্বাভাবিক ট্র্যাভিস স্কট পোশাকে দেখে।

স্টাইলিং টিপস

ট্র্যাভিস স্কটের স্টাইলটি তাঁর কাছে অত্যন্ত বিশেষ কিছু, তবে আমাদের মধ্যে প্রচুর পরিমাণে হিউস্টন র‌্যাপার থেকে কিছু পাঠ আবিষ্কার করতে পারে। আপনি যদি ট্র্যাভিস স্কটের মতো গাউন করতে চাইছেন বা র‌্যাপারের কয়েকটি স্টাইলকে আপনার নিজের ফিটে যুক্ত করতে চাইছেন তবে এমন কয়েকটি ধারণা রয়েছে যা আপনি চেষ্টা করে দেখতে পারেন।

আপনার সাজসজ্জার জন্য একটি নিরপেক্ষ রঙের সংমিশ্রণের জন্য বেছে নিন। এটি এই মুহুর্তে অত্যন্ত অন-ট্রেন্ডের পাশাপাশি প্রত্যেকে নিরপেক্ষ রঙের ফিট করে তাই এটি একটি জয়!
পরীক্ষায় আতঙ্কিত হবেন না। ট্র্যাভিস স্কটের স্টাইলটি টেকওয়্যার, স্ট্রিটওয়্যার, ভিনটেজ, ওয়ার্কওয়্যারগুলির পাশাপাশি আরও অনেক কিছু একসাথে একটি বিশেষ মিশ্রণে নিয়ে আসে।
পায়ে, একজোড়া জর্ডান বাছাই করার চেষ্টা করুন। ট্র্যাভিস স্কট জর্ডানের পরতে পাশাপাশি প্রয়োজনীয় জুতোর সাথে তার প্রচুর পোশাকের সাথে মেলে। আমাদের পুরো জর্ডান 1 এর পুরো বিভিন্ন পরিদর্শন করার পাশাপাশি আপনি এমন কিছু আবিষ্কার করতে নিশ্চিত যা আপনার নজর কেড়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top