সেলফ্রিজগুলি তার প্রথম ডেনেন্ট্রাল্যান্ড স্টোর

এর সাথে মেট্রেভার্সে প্রবেশ করে মেটায়ার্সটি অত্যন্ত বিলাসবহুল বোধ করতে চলেছে। আজ, সেলফ্রিজগুলি আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেছে যে তারা ডেসেন্ট্রাল্যান্ডের একটি নতুন ডিপার্টমেন্ট স্টোর “বিল্ডিং” করে অনলাইন বিশ্বে প্রবেশ করবে। 70 টিরও বেশি ব্র্যান্ড, শিল্পী, পাশাপাশি “ফ্যাশনের পাশাপাশি প্রযুক্তির মোড়ে” একটি নতুন অভিজ্ঞতা তৈরির ক্ষেত্রে ডিজাইনারদের সাথে যোগদান করা, এই উচ্চাভিলাষী কাজটি এই বছরের শুরুর দিকে খুব প্রথম টিজড হয়েছিল, পাশাপাশি এখন এটি শেষ পর্যন্ত এখানে।

প্রথমবারের মতো, আপনি ব্রিটিশ ডিপার্টমেন্ট স্টোরের ফ্ল্যাগশিপ মেট্যাভার্স স্পেসে প্যাকো রাবান দ্বারা বিশেষ বিশ্ব এনএফটি এবং অনুরাগী ভ্যাসারলি ঠিক দেখতে সক্ষম হবেন। মেটাভার্স ফ্যাশন সপ্তাহের অংশ যা ২৪ শে মার্চ থেকে ২ March শে মার্চ পর্যন্ত চলবে, একেবারে যে কেউ দেখতে পারেন।

সেলফ্রিজের মাধ্যমে চিত্র

সেলফ্রিজের মাধ্যমে চিত্র
স্টোরটি পরিদর্শন করার জন্য, আপনাকে যা করতে হবে তা হ’ল ডেনেন্ট্রাল্যান্ডের দিকে যাওয়ার পাশাপাশি আপনি অন্বেষণ করতে মুক্ত। আপনি হয় কোনও অতিথি হিসাবে কাজ করতে পারেন বা আপনার ক্রিপ্টো ওয়ালেটকে সমস্ত বৈশিষ্ট্যগুলিতে অ্যাক্সেস পেতে সংযুক্ত করতে পারেন, আপনার ইন-ওয়ার্ল্ড বিকাশের পাশাপাশি ডিজিটাল সম্পদগুলি সুরক্ষিত রাখার সময়। এটি ব্লকচেইনের জন্য পরবর্তী পদক্ষেপের পাশাপাশি আমরা কী দরজা খোলে তা দেখার জন্য আমরা হাইপাইডের বাইরেও নেই!

সেলফ্রিজের মাধ্যমে চিত্র

সেলফ্রিজের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top