নতুন নাইক এয়ার ম্যাক্স 90 3 এম “অ্যানথ্র্যাসাইট” ইতিমধ্যে বিক্রয়ের জন্য রয়েছে

আপনি কি বিশ্বাস করতে পারেন যে ব্র্যান্ড নিউ নাইকে এয়ার ম্যাক্স 90 3 এম “অ্যানথ্র্যাসাইট” ইতিমধ্যে বিক্রি হয়েছে?! খ্যাতিমান প্রতিচ্ছবিযুক্ত উপাদান ব্র্যান্ডের সহযোগিতায় তৈরি, এই এএম 90 একটি বৃহত ক্যাপসুলের অংশ তবে এটি তর্কযোগ্যভাবে গুচ্ছের মধ্যে সেরা। আপনি যদি গত মাসে কপ না করে থাকেন তবে আপনি ভাগ্যবান, কারণ আপনি নাইকে ইউকে -তে কোড শাইন 2020 দিয়ে মাত্র 93 ডলারে সেরা একটি জুটি সুরক্ষিত করতে পারেন!

£ 125.00 £ 93.00int’l শিপিং

এখন কেন

এর শিকড়গুলির সাথে সত্য থাকায়, “অ্যানথ্র্যাসাইট” ওজি এয়ার ম্যাক্স 90 এর মতো অনেক বেশি বা একই নকশার বৈশিষ্ট্যযুক্ত তবে সম্পূর্ণরূপে পুনরায় কাজ করা উপাদান নির্মাণের সাথে যা উপেক্ষা করা শক্ত। একটি পূর্ণ নাইলন উপরের যা একটি avy েউয়ের ধরণ দিয়ে সূক্ষ্ম সেলাই করা, ধাতব রৌপ্য এবং উজ্জ্বল হলুদ অ্যাকসেন্টগুলিও বৈশিষ্ট্যযুক্ত, এটি একটি বিপদ সাইন-অনুপ্রাণিত জুতো সরবরাহ করে যা মাথা ঘুরিয়ে দেওয়ার জন্য তৈরি করা হয়।

চামড়া এবং সুয়েড অ্যাকসেন্টগুলি একটি অতি প্রিমিয়াম স্পর্শের জন্য পুরো পথ তৈরি করে এবং নাইকে এয়ার মিডসোলের নীচে নীচে থেকে তিন দশকেরও বেশি সময় ধরে আরাম এবং কুশন করার জন্য উপস্থিত রয়েছে। এটিকে ছড়িয়ে দেওয়ার জন্য, একটি সহ-ব্র্যান্ডযুক্ত বিশদটি একটি চকচকে উপাদানের জিহ্বাকে গ্রাস করে, নকশাটি চূড়ান্ত করে।

£ 125.00 £ 93.00int’l শিপিং

এখন কেন

আপনি যদি £ 93 এর জন্য নাইক এয়ার ম্যাক্স 90 3 এম “অ্যানথ্র্যাসাইট” চান তবে কোডটি শাইন 2020 ব্যবহার করুন! আপনি যদি আপনার আকারটি পেতে সক্ষম হন এবং আপনি এখানে থাকাকালীন আমাদের জানান, আপনি যুক্তরাজ্যের সবচেয়ে উল্লেখযোগ্য খুচরা বিক্রেতাদের জুড়ে সর্বাধিক নাইক এয়ার বার্গেইনগুলিও পরীক্ষা করে দেখতে পারেন!

£ 125.00 £ 93.00int’l শিপিং

এখন কেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top