আপনি কীভাবে পুলিশ অফিসারকে বিশেষ অফ-হোয়াইট এক্স নাইক এয়ার ফোর্স 1 ‘ব্লু’

গতকাল ঠিক কীভাবে করতে পারেন তা এখানে, ভার্জিল আবলোহ ইনস্টাগ্রামে গিয়েছিলেন আগে কখনও কখনও দেখেনি এমন অফ-হোয়াইট এক্স নাইকে এয়ার ফোর্স 1 ‘ব্লু ফ্লেক্স করতে ‘, পাশাপাশি এখন, যারা তাদের স্নিকার সংগ্রহগুলিতে এগুলি চান তাদের জন্য আমাদের কাছে আরও অনেক কিছু প্রকাশের তথ্য রয়েছে!

একটি সমৃদ্ধ নীল রঙে পৌঁছে, একটি স্ট্রাইকিং সিলভার সোয়াশ পাশের প্যানেলগুলির সাথে উপস্থিত রয়েছে এবং একটি গা bold ় কমলা প্যাচ একটি সুন্দর বিপরীত নান্দনিকতার সাথে জুতো সরবরাহ করে। আবলোহের সর্বব্যাপী “এয়ার” ব্র্যান্ডিংটি মিডসোলে তার পদ্ধতিটি তৈরি করে, পাশাপাশি কলরওয়েটি একটি গা bold ় লাল কর্ড টাই দ্বারা গোল করে দেওয়া হয়, জুতোকে ডিকনস্ট্রাক্টেড নান্দনিকতা সরবরাহ করে যা আমরা সকলেই বুঝতে পারি।

গুজব অনুসারে, ‘নীল’ শিকাগোর সমসাময়িক শিল্পের যাদুঘরে নেমে আসবে, এই বছরের শুরুর দিকে প্রবর্তিত সমসাময়িক শিল্প-একচেটিয়া যাদুঘরটির ঠিক একই রিলিজ পদ্ধতিটি মেনে চলবে। আমাদের উত্সগুলি জুন 2019 রিলিজের তারিখের দিকে ইঙ্গিত করে, সুতরাং এটি বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য এটি একমাত্র বিক্রেতার কাছে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন! আপনি এখানে থাকাকালীন, আমাদের অফ-হোয়াইট এক্স নাইক এয়ার ফোর্স 1 ‘ব্ল্যাক’ পাশাপাশি ‘ভোল্ট’ র‌্যাফেল গাইডকে আপনার কপির সর্বোত্তম সম্ভাবনার জন্য পরিদর্শন করুন!

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন নাইক হিটকে কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে এখানে কারেন্টটি পরিদর্শন করতে ভুলবেন না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top