এয়ার জর্ডান 1 রেট্রো হাই ওজি “বোর্দো” এই উইকএন্ডের সবচেয়ে উষ্ণতম প্রকাশ!

এই হল. গত বছর এই সময়ে, আমরা এয়ার জর্ডান 1 রেট্রো হাই ওজি “বোর্দো” এ আমাদের প্রথম উঁকি পেয়েছি। ২০২০ সালে পুনরায় প্রকাশিত হওয়া সিওজেপি “মিডনাইট নেভি” এর একটি রিমিক্সড সংস্করণের মতো, এটি অবশ্যই একটি রুজ পেইন্ট লিক দিচ্ছে যা আমরা অবশ্যই ভিজিয়ে আছি। আপনি যদি এই মরসুমে আপনার ঘূর্ণনটিতে একটি জুড়ি চান তবে নিশ্চিত হয়ে নিন যে আপনার ক্যালেন্ডারগুলি 20 শে নভেম্বর এই সপ্তাহান্তে চালু করতে প্রস্তুত হওয়ায় আপনি চিহ্নিত করেছেন!

একটি আল্ট্রা প্রিমিয়াম নির্মাণের বৈশিষ্ট্যযুক্ত, এই এয়ার জর্ডান 1 একটি খাস্তা সাদা চামড়ার বেসের শীর্ষে কাজ করে যখন সুদৃশ্য বারগান্ডি প্যানেলগুলি হিল, টোইবক্সের পাশাপাশি লেসিং সিস্টেমের চারপাশে মোড়ানো হয়। খ্যাতিমান ডানাযুক্ত বাস্কেটবল বাস্কেটবল ইনসিগনিয়াটি গোড়ালিটির একটি সি-থ্রু ব্যাজে প্রদর্শিত হয়, যখন একটি ধাতব রৌপ্য সোয়াশ প্রান্তিক কো.জেপি ড্রপের মতো পার্শ্বীয় পাশাপাশি মিডিয়াল সাইড প্যানেলগুলি জুড়ে মার্জিতভাবে গ্লাইড করে।

Int’l শিপিং

আরো দেখুন

Int’l শিপিং

আরো দেখুন

এই সমস্ত কিছুর নীচে, আপনি একটি পরিষ্কার সাদা নাইক এয়ার মিডসোল পাবেন যা রাস্তার পাশাপাশি আদালতের উভয়ের জন্যই আদর্শ, পাশাপাশি এটিকে গোল করে দেওয়া একটি পরিপূরক রাবার আউটসোল, নকশাটি চূড়ান্ত করে।

আনুষ্ঠানিকভাবে 20 শে নভেম্বর প্রকাশ করা, নাইক এয়ার জর্ডান 1 রেট্রো হাই ওজি “বোর্দো” প্রতিটি স্নিকারহেডের জন্য আবশ্যক। নিশ্চিত হয়ে নিন যে আপনি আপনার কপির সেরা সুযোগের জন্য এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রেখেছেন, পাশাপাশি সম্পর্কিত খবরে, একটি মা ম্যানিয়ের এক্স এয়ার জর্ডান 1 হাই স্নিকার রয়্যালটির জন্য উপযুক্ত!

Int’l শিপিং

আরো দেখুন

Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top