হটেস্ট স্নিকার এই সপ্তাহে প্রকাশ করেছে: 15 ই মার্চ – 21 শে মার্চ

আপনি যদি তিনটি স্ট্রিপ ফ্যান হন তবে এই সপ্তাহে একটি বড় হতে চলেছে। অ্যাডিডাস কেবল স্বর্ণের টিকিট এখন লাইভ নয়, তারা কিছু উন্মাদ হাইপড রিলিজও ফেলে দিচ্ছে। এটি কি জার্মান জায়ান্টের ফিরে আসতে পারে? আমরা অবশ্যই এটি মনে করি, এবং আমরা কেবল কয়েকটি সিজলিং স্নিকার্সকে ঘিরে রেখেছি যা আপনি অবশ্যই 15 ই মার্চ থেকে 21 শে মার্চ পর্যন্ত মিস করতে চান না!

ব্যাড বানি থেকে কানিয়ে ওয়েস্ট পর্যন্ত, পরের কয়েক দিনের মধ্যে কেবল অনেকগুলি লোভনীয় অ্যাডিডাস কোলাব চালু হচ্ছে এবং নাইকে থেকে কিছু উল্লেখযোগ্য ড্রপ রয়েছে, তাই আপনার কপির সেরা সুযোগের জন্য এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রাখতে ভুলবেন না!

Int’l শিপিং

আরো দেখুন

নাইক এয়ার ফোর্স 1 “সেন্ট প্যাট্রিকস ডে”

সেন্ট প্যাট্রিকস ডে ঠিক কোণার চারপাশে আসার সাথে সাথে, নাইক এয়ার ফোর্স 1 “সেন্ট প্যাট্রিকস ডে” আইরিশ ছুটি উদযাপনের সঠিক উপায়। একটি থিম্যাটিক সবুজ এবং সাদা রঙের প্যালেটে আঁকা যা এই বছর আপনাকে ভাগ্য আনতে নিশ্চিত, জুতার পিছনের অর্ধেকটি একটি চারটি পাতার ক্লোভার মোটিফ দিয়ে সূক্ষ্মভাবে ডিবোস করা হয়েছে যা একই সাথে আকর্ষণীয় এখনও আকর্ষণীয়।

চুন সবুজ অ্যাকসেন্টগুলি সোক্লিনার, নাইক সোয়ুশ এবং টোইবক্সে তাদের পথ তৈরি করে এবং এটিকে সমস্ত গোল করে দেওয়া একটি প্রিমিয়াম ধাতব সোনার ডিউব্রি যা লেইসকে একসাথে বেঁধে রাখে। ১ March ই মার্চ সকাল ৮ টায় প্রচুর খুচরা বিক্রেতাদের মধ্যে ড্রপ করতে প্রস্তুত, আপনি গুরুত্ব সহকারে এগুলি উপেক্ষা করতে চান না!

Int’l শিপিং

আরো দেখুন

খারাপ বানি এক্স অ্যাডিডাস ফোরাম কম “ব্রাউন”

“প্রথম ক্যাফে” ডাকনাম, ব্যাড বানি এক্স অ্যাডিডাস ফোরাম লো “ব্রাউন” বেশ কিছুদিন ধরে আমাদের রাডারে রয়েছে। এই বলে যে, এখন যে সরকারী চিত্রগুলি অবশেষে উন্মোচন করা হয়েছে তা আমাদের স্বীকার করতে হবে যে আমরা কল্পনাও করতে পারার চেয়ে আমরা এটিকে আরও বেশি ভালবাসি। পুয়ের্তো রিকান র‌্যাপারের সহযোগিতায় তৈরি, তাঁর প্রথম স্বাক্ষর জুতো আপনি উঠার সাথে সাথে আপনার প্রথম কাপ কফির প্রতি শ্রদ্ধা জানায়।

একটি মাটি বাদামী প্যালেটে ডুবানো, “প্রথম ক্যাফে”, জিহ্বা চোখের গ্রাফিকের সাথে প্রচলিত অ্যাডিডাস লোগোকে প্রতিস্থাপন করে, যখন স্ট্র্যাপগুলি “ইয়ো ভিস্টো এএসআই” দিয়ে সূচিকর্মযুক্ত যা সরাসরি “আমি এই পছন্দ করি” ইংরেজিতে অনুবাদ করে। ডঙ্কের চূড়ান্ত প্রতিদ্বন্দ্বী, একাধিক খুচরা বিক্রেতাদের জুড়ে 17 ই মার্চ সকাল 9 টায় নেমে গেলে এই কোলাবটি ধরুন!

Int’l শিপিং

আরো দেখুন

ইয়েজি কিউএনটিএম “সি টিল”

“টিল ব্লু” এর মতো একই সূত্র অনুসরণ করে, ইয়েজি কিউএনটিএম “সি টিল” ওজি “কোয়ান্টাম” এর সাথে আকর্ষণীয় সাদৃশ্য বহন করে যা এখনও কোনও কারণে উপলব্ধ। সামনের বসন্ত এবং গ্রীষ্মের মাসের জন্য উপযুক্ত, প্রাইমকনিট উচ্চতর আরও শ্বাস প্রশ্বাসের অভিজ্ঞতার জন্য কিছুটা পুনর্নির্মাণ করা হয়েছে। একটি পরিষ্কার হালকা ধূসর প্যালেটে আঁকা, কালো অ্যাকসেন্টগুলি বিপরীতে একটি ড্যাশ সরবরাহ করে।

নীচে নীচে, আপনি 380 থেকে ধার করা একটি স্নিগ্ধ অ্যাডিডাস বুস্ট মিডসোল পাবেন This এটি তখন আপনি রাস্তায় বা বাস্কেটবল কোর্টে থাকুক না কেন টেকসই ট্র্যাকশনের জন্য আঠা রাবার আউটসোলের সাথে রেখাযুক্ত। 19 ই মার্চ সকাল 7 টায় পৌঁছানোর জন্য সেট করুন, এগুলি অবশ্যই অবশ্যই!

Int’l শিপিং

আরো দেখুন

নাইকে ফ্লাইজ “সাদা”

এই সপ্তাহে যে তিনটি কলরওয়ে নেমে আসছে তার মধ্যে একটি, নাইকে গো ফ্লাইজ “হোয়াইট” আমরা এর আগে যা দেখেছি তার বিপরীতে। আপনি এমন কোনও রানারই হন না যিনি গতি এবং সমস্ত কিছুর উপর গতি এবং স্বাচ্ছন্দ্যকে অগ্রাধিকার দেন বা মোটর প্রতিবন্ধকতা সহ, বিভারটন ব্র্যান্ডের সর্বশেষ উদ্ভাবন অবশ্যই গেমটি পরিবর্তন করবে।

এখানে একটি “সাদা” রঙের প্যালেটে দেখা যায়, সিলুয়েট একটি দ্বি-স্থিতিশীল কব্জাকে গর্বিত করে যা তাদের পুরোপুরি উন্মুক্ত এবং সম্পূর্ণ বন্ধ উভয় রাজ্যে থাকতে দেয় যাতে আপনি টানতে ট্যাব বা লেইস দিয়ে গণ্ডগোল না করে কেবল পদক্ষেপ নিতে পারেন এবং পদক্ষেপ নিতে পারেন। বেশ সীমাবদ্ধ হওয়ার গুজব, এগুলি 19 শে মার্চ সকাল 8 টায় নেমে আসবে এবং অদূর ভবিষ্যতে আরও অনেক কলরওয়েতে মুক্তি পাবে।

Int’l শিপিং

আরো দেখুন

কিম জোন্স এক্স নাইক এয়ার সর্বাধিক 95 “ভোল্ট”

কিম জোন্স এক্স নাইকে এয়ার ম্যাক্স 95 “ভোল্ট” এর গুজব গত বছরের শুরু থেকেই ভেসে উঠছে, তবে এখন এটি শেষ পর্যন্ত অফিসিয়াল। “মোট কমলা” কলারওয়ের পাশাপাশি বাদ দেওয়া, “ভোল্ট” যুক্তরাজ্যের সাথে একচেটিয়া বিবেচনা করে দু’জনের মধ্যে তর্কসাপেক্ষভাবে সবচেয়ে বেশি চাওয়া হয়েছে।

এয়ার ম্যাক্স 360, প্রতিক্রিয়া উপাদান 87, এবং জুম ফ্লাই এসপি থেকে উপাদানগুলি ধার করা যখন তারা শেষ পর্যন্ত 19 ই মার্চ সকাল 8 টায় নাইকে ইউকে সহ বেশ কয়েকটি খুচরা বিক্রেতাদের জুড়ে চালু করার সময় এগুলি মিস করবেন না!

Int’l শিপিং

আরো দেখুন

অ্যাডিডাস ফিউচারক্রাফ্ট 4 ডি “কোর ব্ল্যাক”

অ্যাডিডাস ফিউচারক্রাফ্ট 4 ডি “কোর ব্ল্যাক” ফিরে এসেছে! ফিউচারক্রাফ্ট 4 ডি বিপ্লবকে যে জুটিটি কিকস্টার্ট করেছিল তা চার বছর পরেও বিশ্বজুড়ে অবিরত রয়েছে, জার্মান জায়ান্টটি ওজি ফিরিয়ে এনেছে। আল্ট্রা বুস্টের সাথে আকর্ষণীয় সাদৃশ্য বহন করে, প্রাইমকনিট উপরেরটি একটি অল-ব্ল্যাক রঙিন স্কিমে আঁকা হয় বিপরীত ধূসর তিনটি স্ট্রাইপের সাথে পার্শ্বীয় এবং মধ্যবর্তী পাশের প্যানেলগুলি জুড়ে শুটিং করে।

নীচে নীচে, আপনি হালকা এবং অক্সিজেন থেকে মুদ্রিত আইকনিক “লিনেন গ্রিন” মিডসোল পাবেন। চূড়ান্ত জাল কাঠামো গঠনের জন্য একত্রিত হয়ে, এটি পরিধানকারীদের প্রতিটি পদক্ষেপের সাথে সর্বোত্তম আরাম এবং কুশন সরবরাহ করে। প্রথম ড্রপ মিস? তারপরে নিশ্চিত হয়ে নিন যে তারা 19 ই মার্চ সকাল 11 টায় ফিরে আসার সাথে সাথে আপনার চোখ খোসা ছাড়িয়েছে!

Int’l শিপিং

আরো দেখুন

ইয়েজি বুস্ট350 ভি 2 “অ্যাশ পার্ল”

দেখে মনে হচ্ছে আমরা আজীবন যা মনে হচ্ছে তার জন্য আমরা ইয়েজি বুস্ট 350 ভি 2 “অ্যাশ পার্ল” এর জন্য অপেক্ষা করছি। মূলত “অ্যাশ ব্লু” এবং “অ্যাশ স্টোন” এর পাশাপাশি বছরের শুরুতে নামতে বোঝানো হয়েছিল, এই ক্লিন কাট কলারওয়ে অবশেষে এই সপ্তাহে আসছে!

খুব প্রিয় “তিল” এর একটি পুনর্নির্মাণ সংস্করণ, প্রাইমকনিটটি নীল এবং ধূসর সুরের সাথে উচ্চতর পাশের প্যানেল জুড়ে একক স্ট্রাইপ শ্যুটিংয়ের সাথে উচ্চারণযুক্ত। অবশ্যই, আপনি এই জুতো সম্পর্কে পুল ট্যাবের ফিরে আসার কথা উল্লেখ না করে কথা বলতে পারবেন না – ওহ আমরা আপনাকে কীভাবে মিস করেছি। এই ইয়েজি চান? তারপরে নিশ্চিত হয়ে নিন যে আপনি 20 শে মার্চ সকাল 7 টায় একজনকে ধরেছেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top