মহামারী শুরু হওয়ার পর থেকে কীভাবে জোগার্স

স্টাইল করবেন, আমাদের অনেক পোশাকের মধ্যে কিছুটা জাগরণ হয়েছে। যখন লকডাউনটি হিট হয়, আমরা অন্য সব কিছুর উপরে আরামকে অগ্রাধিকার দিতে শুরু করি, পাশাপাশি ফলস্বরূপ, জোগাররা আপাতদৃষ্টিতে নিজেকে আরও বেশি এবং আমাদের সাজসজ্জার মধ্যে আরও সংহত হিসাবে আবিষ্কার করেছিল।

আমাদের অনেকের জন্য, ঘাম ঝরানো সর্বদা আমাদের নিয়মিত আবর্তনের অংশ ছিল, তবে ঘরে এই নতুন সময়টি বোঝায় যে আমরা যে ফ্রিকোয়েন্সিতে ব্যবহার করছিলাম তা ছাদটি নিয়ে গিয়েছিল। লকডাউন শেষে এগিয়ে যাওয়া, আমাদের মধ্যে অনেকে আরামদায়ক পাশাপাশি শৈলীর উদ্দেশ্যগুলির জন্য জোগারদের দিকে ঝুঁকতে থাকে, যার অর্থ নতুন চেহারা সহ, নতুন প্রশ্ন এসেছিল।

অনেক শৈলীর সাথে ফিট করে পাশাপাশি অফারটিতে এক ধরণের জোগার, এই চেহারাগুলি গাউনটি কীভাবে সুনির্দিষ্টভাবে গাউন করা ঠিক তা নির্ধারণ করা কঠিন হতে পারে, তাই আমরা একটি সহায়ক হাতের প্রস্তাব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এখানেই একমাত্র সরবরাহকারী এ, আমরা পাথরের পিছনে ফিটগুলির বিশাল ভক্ত তাই আমরা যখন আপনার জোড় জোগারদের স্টাইলিং করার কথা আসে তখন আমরা আপনাকে আমাদের সমস্ত টিপস পাশাপাশি কৌশলগুলি সরবরাহ করার সিদ্ধান্ত নিয়েছি।

অনেকে কীভাবে ফ্যাশনেবলভাবে জোগার পরতে হয়, বা ঘামযুক্ত প্যান্টের সাথে যেতে খুব সেরা পোশাকটি সম্পর্কে উদ্বেগ প্রকাশ করে, তাই আমরা এই সমস্ত উদ্বেগের পাশাপাশি আরও কিছু সমাধান করতে যাচ্ছি। আপনি ব্যাগি, চর্মসার বা ক্রপড জোগারদের অনুরাগী হোন না কেন, আমরা আপনাকে আমাদের সমস্ত পরামর্শের পাশাপাশি পোশাকের ধারণাগুলি দিয়ে covered েকে রেখেছি!

HUF / stussy এর মাধ্যমে চিত্র
কীভাবে ব্যাগি / সরাসরি লেগ জোগার স্টাইল করবেন

সাম্প্রতিক সময়ে, ব্যাগি জোগারদের পাশাপাশি ঘামগুলি সম্ভবত স্ট্রিটওয়্যার দৃশ্যে দেখা সবচেয়ে বিশিষ্ট স্টাইল হিসাবে নেতৃত্ব নিয়েছে। সাধারণত loose িলে .ালা পাশাপাশি সরাসরি লেগ ফিট করে, ব্যাগি জোগাররা কেবল কাফড নীচের জোগারদের বিকল্প সরবরাহ করে না, তবে তারা একইভাবে অসামান্য স্বাচ্ছন্দ্যের পাশাপাশি শৈলীর গর্ব করে।

ভাগ্যক্রমে আমাদের সকলের জন্য, ব্যাগি জোগারগুলি স্টাইলের পক্ষে মোটামুটি সহজ, পাশাপাশি তাদের আকারের থেকেও তারা সাধারণত সমস্ত বিভিন্ন দেহের পাশাপাশি আকারের ফিট করে।

প্রথম জিনিসগুলি, আপনি নিশ্চিত করতে চান যে আপনার ঘামযুক্ত প্যান্টগুলি সঠিক আকার। যদি তারা পাশাপাশি শক্তভাবে টাইট হয় তবে তারা লেগিংগুলির একটি খারাপ-লাগানো জুটির মতো দেখাবে, পাশাপাশি আলগা পাশাপাশি আপনি নিজের ফিটের মধ্যে কাঠামো হারানোর বিপদটি চালান। একটি traditional তিহ্যবাহী লাথি মেরে ফিরে চেহারার জন্য, আপনার জোগারদের গোড়ালি স্তরের আশেপাশে বসার লক্ষ্য রাখা দুর্দান্ত তাই আপনার পায়ে যা কিছু কিক থাকতে পারে তা পুরোপুরি গ্রাস না করেই তারা লাথি মেরেছিল।

Loose িলে .ালা জোগারগুলির সাথে কী পাদুকা পরতে হবে, আপনার কাছ থেকে বেছে নেওয়ার জন্য বিভিন্ন পছন্দ রয়েছে। সাধারণত নাইক এয়ার ফোর্স 1 এস, এয়ার জর্ডান 1 এস পাশাপাশি এয়ার জর্ডান 3 এস এর মতো চুনকিয়ার স্টাইলগুলি, যেহেতু তারা জোগারের ওপেন-এন্ড কফের প্রশংসা করে। যাইহোক, এই কথাটি রেখে, নতুন ভারসাম্যের পাশাপাশি ইয়েজি পছন্দগুলি থেকে traditional তিহ্যবাহী রানার স্টাইলগুলি একইভাবে কাজ করবে।

উপরের স্তরগুলির জন্য, আপনি যা পছন্দ করেন তা আপনার পছন্দটি নিতে পারেন। একটি ঝুঁকিমুক্ত বাজি হ’ল অফ-ডিউটি ​​লাথি মেরে পিছনের চেহারার জন্য লাথি মেরে পিছনের হুডি বা সোয়েটশার্টের সাথে আপনার আলগা জোগারদের জুড়ি দেওয়া। আপনি যদি আপনার জোগারগুলিকে কিছুটা গাউন করতে চাইছেন তবে একটি লাগানো উপরের স্তর যুক্ত করা আরও ইউনিফর্মযুক্ত চেহারা তৈরি করবে। একটি traditional তিহ্যবাহী শীতকালীন রাস্তার ধাঁচের প্রভাবিত চেহারার জন্য, আপনার আলগা জোগারদের সাথে একটি হুডির পাশাপাশি ডিকি বা কারহার্টের পছন্দ থেকে একটি ওয়ার্কওয়্যার জ্যাকেট যুক্ত করার চেষ্টা করুন।

সম্পর্কিত নিবন্ধ: 2022 সালে গাইয়ের জন্য 10 সেরা জোগার

আইমে লিওন ডোরের মাধ্যমে চিত্র
আকারের জোগারগুলিতে কাফড / স্লিম

যখন আমরা বেশিরভাগ জোগারকে বিশ্বাস করি তখন আমরা traditional তিহ্যবাহী কাফড স্টাইলগুলিতে বিশ্বাস করি। এই জোগারগুলি সাধারণত একটি কাফ ফিনিস সহ পায়ের নীচের দিকে সামান্য টেপারটি কাজ করে, আপনার পায়ে যা কিছু কিক থাকতে পারে তার আগ্রহের জন্য উপযুক্ত। অনেকগুলি ব্র্যান্ড তাদের নিজস্ব ব্যক্তিগত অফার করে এই স্টাইলটি গ্রহণ করে, উচ্চ মানের অফারগুলি তৈরি করতে আপনি যে ব্র্যান্ডটি বুঝতে পেরেছেন তা নির্বাচন করা সেরা।

ঠিক শেষ জুটির মতোই, এটি এই ধরণের জোগারের সাথে চর্মসার পাশাপাশি না যেতে উত্সাহিত করেছে, বিশেষত যদি আপনার পাতলা পা থাকে। এই স্টাইলটি পাশাপাশি শক্তভাবে ব্যবহার করা আপনার ফিটের উপরের অংশটিকে আরও বাড়িয়ে তুলবে, আপনার সাধারণ চেহারাটি ভারসাম্যহীন পাশাপাশি বিভক্ত প্রদর্শিত হবে। সাধারণভাবে বলতে গেলে, এই ধরণের জোগার আরও অ্যাথলিজারের পাশাপাশি আড়ম্বরপূর্ণ পোশাকগুলির জন্য গাউন করা সহজ, তবে স্মার্ট চেহারাটি টানতে কিছুটা বেশি কঠিন হতে পারে।

আপনি যদি পোশাক পরা/ জ্ঞানী লেড-ব্যাক চেহারার আরও বেশি কিছু দেখার চেষ্টা করছেন তবে এটি প্রতিনিধিত্বকারী, কোল বুক্সটনের পাশাপাশি হুডরিচের মতো ব্র্যান্ডগুলি পরিদর্শন করার মতো, কারণ এই ব্র্যান্ডগুলি স্টাইলিশ পারফরম্যান্সের টুকরোগুলির তুলনায় আরও পরিষ্কার-কাটা লাক্স স্টাইল সরবরাহ করে আপনি নাইকের পাশাপাশি অ্যাডিডাসের পছন্দগুলি থেকে আবিষ্কার করবেন।

সুতরাং ঠিক কীভাবে আপনি স্লিম জোগারদের স্টাইল করবেন? একটি কাফড জোগার সহ, সাধারণত অনেক বেশি ভারসাম্যহীনতা রোধ করার জন্য এটি আরও বেশি পাতলা প্রোফাইল জুতোর জন্য সর্বোত্তম। কাফড নীচের কারণে, আপনি যদি কোনও চুনকিয়ার জুতার জন্য যান তবে আপনি আপনার জুতা তৈরির পাশাপাশি পাগুলি সত্যই তার চেয়ে অনেক বড় দেখায় এমন বিপদটি চালান। আমরা এই ধরণের জোগার ব্যবহার করার সময় স্লিমার পাশাপাশি আরও মসৃণ সিলুয়েটগুলি ব্যবহার করার পরামর্শ দিই। একটি ইয়েজি 350 এর লাইন জুড়ে যে কোনও কিছুই, অ্যাডিডাস আল্ট্রাবুস্ট বা নাইক ডানক, জিনিসগুলি রাখার সময় আপনার আকারটি পরবর্তী স্তরে সেট করার গ্যারান্টিযুক্তআনুপাতিক।

টেপার্ড জোগারের সাথে উপরের স্তরটি সাজানোর সময়, আপনার শীর্ষ স্তরগুলিতে ভারী না হওয়া ভাল। আপনি যদি কোনও বড় পাফার জ্যাকেট বা ডাউন কোট পরে থাকেন তবে আপনি আপনার আঞ্চলিক ফুটবল খেলায় বসে আছেন এমনভাবে উপস্থিত হওয়ার বিপদটি চালান। পরিবর্তে, আমরা শীতের জন্য আরও লাইটওয়েট ইনসুলেটেড জ্যাকেট স্টাইল বা অতিরিক্তভাবে উষ্ণ মাসগুলিতে একটি সাধারণ হুডি, সোয়েটশার্ট বা টি শার্টগুলি নির্বাচন করার পরামর্শ দেব।

প্রতিনিধিত্ব মাধ্যমে চিত্র
চর্মসার জোগার্স

যদিও প্রায় পাঁচ বছর আগে স্কিনার জোড়গুলি সমস্ত জনপ্রিয় ছিল, আমরা ধীরে ধীরে তাদের জনপ্রিয়তা হ্রাস পেয়েছি, বিশেষত স্ট্রিটওয়্যার গোলকের মধ্যে। তবুও, লোকেরা এখনও 2022 সালে এমনকি স্টাইলটি টানতে পরিচালিত করছে, কিছু খুচরা বিক্রেতাকে স্টাইল তৈরি করতে প্ররোচিত করে।

যদিও এই ঘামযুক্ত প্যান্টগুলি অন্যদের তুলনায় চর্মসার হিসাবে ডিজাইন করা হয়েছে, এটি উল্লেখ না করেই যায় যে এগুলি ত্বক শক্ত হওয়া উচিত নয়। আপনি কেবল গতিশীলতা সীমাবদ্ধ করছেন না, তবে একইভাবে আপনি যদি তেমন শক্ত হয়ে থাকেন তবে একইভাবে আপনি স্বাচ্ছন্দ্যকে ত্যাগ করবেন। পরিবর্তে, এটি এমন আকারে লক্ষ্য করা সর্বোত্তম যা এখনও চর্মসার স্টাইলটি প্রদর্শন করে তবে আপনার ত্বকের বিরুদ্ধে স্প্যানডেক্সের মতো বসে না। এর একটি প্রধান উদাহরণ হ’ল 247 প্যান্টের প্রতিনিধিত্বকারী, একটি স্লিম-ফিট/চর্মসার জোগার উভয়ই আরামদায়ক পাশাপাশি চাপের মধ্যেও বহুমুখী হতে পারে।

ঠিক কাফড জোগারদের মতো, আপনি ভারী ব্যবহার করার পাশাপাশি পায়ে গা bold ় স্নিকারগুলি ব্যবহার করতে চাইবেন। এয়ার জর্ডান 4, এয়ার জর্ডান 5 বা বালেন্সিয়াগা ট্রিপল এস এর মতো যে কোনও ধরণের চুনকিয়ার স্নিকারগুলি তাদের আকারের থেকে অবশ্যই প্রতিরোধ করতে হবে। পরিবর্তে, কনভার্স, নাইকে এয়ার ম্যাক্স 1 এস, নাইকে হুয়ারাচে বা নাইক কর্টেজের মতো স্লিমার প্রোফাইল জুতা নির্বাচন করার চেষ্টা করুন।

জোগাররা কেবল জিমে ব্যবহারের জন্য আর নেই। যখন এটি জোগারদের স্টাইলিংয়ের কথা আসে তখন অনেক পছন্দ আছে! আপনি কোনও পাথর-ব্যাক শৈলীর জন্য বেছে নেবেন বা এগুলি আরও স্মার্ট-নৈমিত্তিক পোশাকে পরিধান করুন না কেন, এক জোড়া ভাল ফিটিং জোগার বা ঘামযুক্ত প্যান্টগুলি বহুমুখীতার পাশাপাশি প্রতিটি ওয়ারড্রোবের অংশ হওয়া উচিত।

আপনি যদি এখনও জোগারদের স্টাইল করতে পারেন তার জন্য আরও কিছুটা অনুপ্রেরণার সন্ধান করেন তবে আরও স্টাইলিং টিপসের পাশাপাশি পোশাকের ধারণাগুলির জন্য আমাদের ইনস্টাগ্রাম @থেসোলস্টাইলটি পরিদর্শন করুন।

আপনি এখানে থাকাকালীন নিশ্চিত হয়ে নিন যে আপনি আমাদের অন্যান্য স্টাইলিং গাইডগুলির কয়েকটি পরিদর্শন করেছেন …

টেকওয়্যার: এটি কী এবং ঠিক কীভাবে এটি স্টাইল করা যায়
সর্বকালের সেরা টাইলার দ্য স্রষ্টার পোশাক
সেরা অ্যাডিডাস জোগার্স

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top