Uncategorized

উত্তর মুখের বেগুনি লেবেলটি এসএস 22

এর প্রকৃতি-অনুপ্রাণিত এফডাব্লু 21 সংগ্রহের জন্য উজ্জ্বল রঙগুলিকে আলিঙ্গন করে, উত্তর মুখের বেগুনি লেবেলটি ফিরে আসার পাশাপাশি বিভিন্ন ধরণের রঙিন রঙ প্রদর্শন করতে প্রস্তুত পাশাপাশি বিভিন্ন ধরণের রঙিন রঙ প্রদর্শন করতে প্রস্তুত সিলুয়েটস

উদ্ভাবনী পরিচালক আইচিরো হোমমা দ্বারা ডিজাইন করা, এই বসন্ত/গ্রীষ্মের পুনরাবৃত্তিটি লাথি মেরে ফ্রি-প্রবাহিত পোশাকগুলিতে পূর্ণ, প্রতিটি একটি তাজা পাশাপাশি মিশ্র রঙের প্যালেট দ্বারা বিরামচিহ্নযুক্ত। মিশ্রণের মধ্যে, আমরা জ্যাকেটগুলির পাশাপাশি কোটস, শার্ট, নিটস, গিলেটস, হুডি, ঘাম পাশাপাশি ট্রাউজারগুলি দেখতে পাই, যার মধ্যে অনেকগুলি ন্যূনতম নকশার সাথে প্রদর্শিত হয়।

উত্তর মুখের বেগুনি লেবেলের মাধ্যমে চিত্র
সংগ্রহের মধ্যে দাঁড়িয়ে থাকা স্বাক্ষর 65/35 মাউন্টেন পার্কা। এই টুকরোটি বেগুনি রঙের পাশাপাশি গা dark ় নীল রঙের পাশাপাশি পোশাকের সামনের অংশে চারটি বড় পকেটযুক্ত একটি উপযোগী চেহারা বৈশিষ্ট্যযুক্ত। পোশাকের অন্য কোথাও, আমরা একটি টগলড হুডের পাশাপাশি সামনের বোতাম-ডাউন ক্লোজারটি দেখতে পাই।

উত্তর মুখের বেগুনি লেবেলের মাধ্যমে চিত্র
চলমান, আমরা দেখতে পাই টাই-ডাই টি-শার্টগুলি উভয় আলোর পাশাপাশি গা dark ় নীল টোনগুলিতে প্রদর্শিত হয়, মোট একটি মার্জিত পকেটের পাশাপাশি স্বাক্ষর বেগুনি লেবেলের বিশদ বিবরণ। এছাড়াও, একটি টাই-ডাই গিলেট পাশাপাশি ম্যাচিং ট্রাউজারগুলি ব্রাউন পাশাপাশি অফ-হোয়াইট রঙগুলিতে আবিষ্কার করা হয়।

যদিও এই আসন্ন উত্তর মুখের বেগুনি লেবেল এসএস 22 সংগ্রহের জন্য কোনও তারিখ নিশ্চিত করা হয়নি, আমরা নতুন বছরের শুরুতে আমাদের চোখ খোঁচা রাখব। অন্য সংবাদে, জেরি লোরেঞ্জো আসন্ন অ্যাডিডাস এক্সকে পরাস্ত করার কথা বলেছিলেন।

উত্তর মুখের বেগুনি লেবেলের মাধ্যমে চিত্র

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top