Uncategorized

কিথ এক্স বালেন্সিয়াগা রানার গত পাঁচ বছরে চুনকি স্নিকার ট্রেন্ডকে নিউ হাইটস

এ নিয়ে যায়, ডেমনা গভাসালিয়া ট্র্যাক এবং ট্রিপল এস এর মতো সিলুয়েটগুলির সাথে সিলুয়েটগুলির সাথে চঞ্চল স্নিকার দৃশ্যে একেবারে আধিপত্য বিস্তার করেছে যা তর্কযোগ্যভাবে লাথি মেরেছিল রেট্রো বিপ্লবের বাইরে, দেখে মনে হচ্ছে প্যারিসিয়ান ফ্যাশন হাউসটি ব্যালেন্সিয়াগা রানারের সাথে মিশ্রণে তৃতীয় মাচো মডেলটি প্রকাশ করতে চলেছে!

কিথ মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

কিথ সহযোগিতার মাধ্যমে এর দুর্দান্ত আত্মপ্রকাশ করে, তিনটি প্রাথমিক কলরওয়েজ আশ্চর্যজনকভাবে পরিধানযোগ্য বিশেষত যখন আপনি বিবেচনা করেছিলেন যে এই জুতাগুলির মধ্যে কিছু বুনো এবং উদ্বেগজনক। “রেড”, “ট্রিপল হোয়াইট” এবং “ট্রিপল ব্ল্যাক” স্বাদে পৌঁছে প্রতিটি জুতো একটি শ্বাস -প্রশ্বাসের জাল বেসের শীর্ষে কাজ করে যখন ডিকনস্ট্রাক্টেড চামড়ার প্যানেলগুলি পুরো পথ তৈরি করে। রাবারযুক্ত উপাদানগুলি অতিরিক্ত রাগযুক্ত নান্দনিকতার জন্য লেসিং সিস্টেম এবং হিল কাউন্টারকে অনুগ্রহ করে এবং সত্য বালেনসি ফ্যাশনে জুতার আকারটি টোবক্সের সামনে পাওয়া যায়।

পুরো সিলো যে কোনও কিথ ব্র্যান্ডিংকে অকার্যকর করার সময়, আপনি আসলে নিউইয়র্ক স্ট্রিটওয়্যার ইম্প্রিন্টের নামটি লেসলকে পাবেন। এটির সাথে এমন একটি সংখ্যার সাথে রয়েছে যে এটি বিশ্বব্যাপী মাত্র 650 জোড়ের মধ্যে সীমাবদ্ধ রয়েছে, সুতরাং আপনি যদি রাজ্যগুলি ব্যতীত অন্য কোথাও ভিত্তিক হন তবে বিশ্বের সবচেয়ে সহজ জিনিসটি কপিং করা সবচেয়ে সহজ জিনিস হবে না।

কিথ মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

আগামীকাল 16 জুলাই কিথে একচেটিয়াভাবে অবতরণ করা একটি শীতল £ 800 এর জন্য, আরও অনেক বেশি বালেন্সিয়াগা রানাররা খুব শীঘ্রই নেমে যাওয়ার প্রত্যাশা করছেন! আপনি এই নতুন মডেলটি সম্পর্কে কী ভাবেন তা আমাদের জানান এবং সম্পর্কিত খবরে, রনি ফিগ সম্প্রতি একটি আসন্ন কিথ এক্স নিউ ব্যালেন্স আরসি_1300 টিজ করেছেন!

কিথ মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top