Uncategorized

ড্যানিয়েল আরশাম এক্স অ্যাডিডাস ফিউচারক্র্যাফ্ট 4 ডি

জানুয়ারিতে ফিরে এক নজর তাকান, আমরা ড্যানিয়েল আরশাম এক্স অ্যাডিডাস ফিউচারক্রাফ্ট 4 ডি এর খুব সংক্ষিপ্ত ঝলক পেয়েছি, পাশাপাশি আমরা এখনও, আমরা পায়ে হেঁটে যাচ্ছি ভবিষ্যত স্নিকার।

একঘেয়েমি অক্সিডাইজড ইকো-বান্ধব রঙে আঁকা, ড্যানিয়েল আরশাম এক্স অ্যাডিডাস ফিউচারক্র্যাফ্ট 4 ডি প্রাইমকনিট থেকে তৈরি করা হয়েছে, পাশাপাশি আলো দিয়ে তৈরি একমাত্র সিস্টেমের শীর্ষে বসে পাশাপাশি ডিজিটাল লাইট সিন্থেসিসের মাধ্যমে অক্সিজেন, একটি 3 ডি প্রিন্টিং প্রক্রিয়া যা সরবরাহ করে যা সরবরাহ করে তুলনামূলক সমর্থন, কুশন, পাশাপাশি শক্তি রিটার্ন। সমস্ত কিছু শীর্ষে রাখার জন্য, যখন কোনও ইউভি আলোর নীচে রাখা হয়, তিনটি স্ট্রিপগুলি পার্শ্বীয় পাশাপাশি মধ্যবর্তী দিকগুলিতে পাশাপাশি “ভবিষ্যত” উপস্থিত হয়; পায়ের আঙ্গুলের বাক্সে শক্তিশালী দেখা যায়।

12 ই অক্টোবর প্রকাশের জন্য স্লেটেড, ড্যানিয়েল আরশাম এক্স অ্যাডিডাস ফিউচারক্রাফ্ট 4 ডি এখন পর্যন্ত বিরল তিনটি স্ট্রাইপ স্নিকারগুলির মধ্যে একটি হতে চলেছে। আপনি যদি নীচের মন্তব্য বিভাগে পুলিশ অফিসারকে নিচে চেষ্টা করছেন, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন, কেন অ্যাডিডাসের ফিউচারক্র্যাফ্ট 4 ডি উদ্ভাবন এত গুরুত্বপূর্ণ তা নিয়ে আমাদের টুকরোটি পড়ুন।

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস হিটকে কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে সর্বশেষতম ওভারটি শেষে পরিদর্শন করতে ভুলবেন না। পোশাক!

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্রগুলি

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top