Uncategorized

সর্বকালের সেরা এনিমে-অনুপ্রাণিত স্নিকার্স

আমরা নিশ্চিত যে প্রচুর পরিমাণে তাদের ক্লোজড-কার্টেন শয়নকক্ষগুলিতে তাদের বহুল-প্রিয় সিরিজটি উপভোগ করা হয়েছে যে মহামারীটি হিট হয়েছে তা বিবেচনা করে। এবং যদি আপনি নেটফ্লিক্সে অতিরিক্তভাবে ডুব দিয়ে থাকেন তবে আপনি দেখতে পাবেন যে কেবল আপনার ক্লাসিক কৌতুক, সাই-ফাই, থ্রিলারগুলির চেয়ে আরও অনেক কিছুই রয়েছে, আপনি শেষ পর্যন্ত এনিমে জগতটি আবিষ্কার করবেন। বলা হচ্ছে, আমাদের বেশিরভাগ টিভিতে এনিমে দেখে বড় হয়েছিলেন এবং অবশ্যই, কেউ কেউ লকডাউন চলাকালীন এনিমে গিক হয়ে উঠেছে যখন আপনার ডেডস্টক স্নিকার্সের স্ট্যাশগুলি পাশের দিকে গাদা চালিয়ে যেতে থাকে।

স্ল্যাম ডাঙ্ক থেকে ড্রাগন বল জেড, পোকেমন পর্যন্ত এক টুকরো পর্যন্ত, এমন প্রচুর পরিমাণে অ্যানিম রয়েছে যা বিখ্যাত সিলুয়েটগুলিতে বৈশিষ্ট্যযুক্ত যা আপনি আশা করতে পারেননি, এবং এই কলরওয়েতে সৃজনশীলতা অবশ্যই নারুটোর রাসেনগানের চেয়ে বড় বিস্ফোরিত হয়েছে। সুতরাং আপনি কোন সংস্করণটি দেখেন না কেন, ইংরেজি-সাবটাইটেল বা ইংরেজি-ডাবড, আপনি একটি যাত্রায় রয়েছেন কারণ আমরা গর্বের সাথে আপনার কাছে সর্বকালের সেরা এনিমে-অনুপ্রাণিত স্নিকারগুলি উপস্থাপন করি!

টোপ দিয়ে চিত্র
1. ড্রাগন বল জেড এক্স অ্যাডিডাস

আসুন একটি ক্লাসিক দিয়ে জিনিসগুলি বন্ধ করুন, একটি যে আমাদের সন্দেহ নেই যে প্রত্যেকের সাথে কোনওভাবেই পরিচিত, ড্রাগন বল জেড। 2018 সালে, তিনটি স্ট্রাইপ পরিবার ড্রাগন বল জেড এক্স অ্যাডিডাস সহযোগিতা প্রকাশ করে টোই অ্যানিমেশন-উত্পাদিত ফ্র্যাঞ্চাইজিতে পছন্দ করেছে যা দেখিয়েছিল সাতটি অ্যাডিডাস মডেলগুলি নিয়ে গঠিত ফ্যান-ফ্যাভোরাইট ডিবিজেড চরিত্রগুলির স্বাক্ষরযুক্ত রঙগুলি: অ্যাডিডাস আল্ট্রা টেক “উদ্ভিজ্জ”, অ্যাডিডাস কামান্ডা “মজিন বুও”, অ্যাডিডাস প্রোপার “সেল”, অ্যাডিডাস ডেরুপুট রানার “সোন গোহান”, অ্যাডিডাস একট সাপোর্ট মিড অ্যাড ” শেনরন “, অ্যাডিডাস ইয়ুং -১” ফ্রেইজা “, এবং শেষ তবে কমপক্ষে নয়, কিংবদন্তি সায়ান, অ্যাডিডাস জেডএক্স 500 আরএম” গোকু “।

সমস্ত জোড়া সম্পর্কিত থিমযুক্ত জুতার বাক্সগুলির সাথে এসেছিল, যা আপনি যখন সাত জোড়ায় হাত পেয়েছেন তখন মঙ্গার একটি গ্রাফিক চিত্র প্রকাশ করে। স্বাভাবিকভাবেই, একটি আগ্রহী ড্রাগন বল ফ্যান তাদের সবার উপর তাদের হাত পেতে যা কিছু লাগে তা করবে। “দ্য সেভেন ড্রাগন বলস”, যদি আপনি জানেন তবে আপনি জানেন।

স্কেচারদের মাধ্যমে চিত্র
2. ওয়ান পিস এক্স স্কেচার্স ডি’ইটস

আপনি যদি কিংবদন্তি ওয়ান পিস ট্রেজারের সন্ধানে লফি এবং তার স্ট্র হাট ক্রুদের সাথে হাজার হাজার সানি জলদস্যু জাহাজে চড়ে যাত্রা করছেন, তবে আমাদের এই সংগ্রহ থেকে কমপক্ষে একটি জুড়ি থাকা দরকার বলে আমাদের কোনও সন্দেহ নেই। 2019 সালে, ক্যালিফোর্নিয়া ভিত্তিক পাদুকা সংস্থা ভ্যানস তাদের 2007 এর ক্লাসিক লাইটওয়েট চলমান জুতা, স্কেচার্স ডি’সাইটস, থিমযুক্ত জলদস্যু ইউনিফর্ম ডিজাইনের সাথে অনুগ্রহ করার জন্য খ্যাতিমান জাপানি মঙ্গা চিত্রকর আইচিরো ওডা সহ বাহিনীতে যোগদান করেছিলেন।

বান্দাইয়ের মাধ্যমে চিত্র
3. জোজোর উদ্ভট অ্যাডভেঞ্চার এক্স ভ্যান “গোল্ডেন উইন্ড”

স্নিকারহেডস ভ্যানের অপ্রত্যাশিত সহযোগীদের জন্য কোনও অপরিচিত নয়, আমরা সম্প্রতি সম্প্রতি একটি স্পঞ্জবব স্কয়ার প্যান্ট সংগ্রহ দেখেছি। এই বলে, ক্যালিফোর্নিয়ার স্কেট ইমপ্রিন্ট হিরোহিকো আরাকির 1987 ‘মঙ্গা সিরিজ জোজোর উদ্ভট অ্যাডভেঞ্চারেরও ভক্ত।

ক্যাপসুলটি দুটি প্রশিক্ষক, দ্য ভ্যানস এরা প্রো এবং ভ্যান স্লিপ-অন নিয়ে গঠিত হয়েছিল, উভয়ই গর্বিত উচ্চারণ যা গিওর্নো জিওভানা ​​এবং ব্রুনো বুকাইারাটি চরিত্রগুলিকে শ্রদ্ধা জানায় এবং “গোল্ডেন উইন্ড” (সিরিজের পঞ্চম গল্পের চাপ)।

নাইকের মাধ্যমে চিত্র
4. নাইক এয়ার ম্যাক্স 98 “গুন্ডাম”

2018 সালে, নাইক 1998 সাল থেকে তাদের নাইকে এয়ার ম্যাক্স 98 “গুন্ডাম” রিবুট করেছিলেন এবং আপনি যদি ভাবছেন যে পৃথিবীতে “গুন্ডাম” কী, এটি 1979 সালে যোশিয়ুকি টমিনো দ্বারা প্রবর্তিত একটি এনিমে এবং মঙ্গা লাইন যা “গুন্ডাম” নামে পরিচিত বিশালাকার রোবটগুলির বৈশিষ্ট্যযুক্ত। যদিও এগুলি বেশ দুর্দান্ত শোনাচ্ছে, এটি বলা দুঃখজনক যে এই নাইকে এয়ার ম্যাক্স 98 বৈকল্পিক কোনও সরকারী সহযোগিতা ছিল না এবং কেবল জেডজিএমএফ-এক্স 42 এস ডেসটিনি গুন্ডাম রোবটকে গা bold ় লাল, নীল, হলুদ এবং কালো সুরের সাথে আবৃত।

স্পোর্টস ম্যানের মাধ্যমে চিত্র
5. নাইকে এসবি ডঙ্ক উচ্চ “ডোরামন”

নাইকে কাজ করা কেউ হয় সম্পূর্ণ এনিমে নার্দ বা সম্ভবত জাপানি, তবে এটি যে কেউ, আমরা নাইকে এসবি ডানক হাই “ডোরোমন” এর জন্য লেবেলের স্কেটবোর্ডিং বিভাগকে ধন্যবাদ জানাতে চাই কারণ এই জুতাগুলি ডোরাইনের রঙে সম্পন্ন হয়েছে: নীল, লাল এবং লাল এবং সাদা যদিও আমরা অ্যানিমেশনটির সাথে প্রচুর পরিচিত না হলে আমরা হতবাক হয়ে যাব না কারণ এটি 70 এর দশকে পুরো পথে আত্মপ্রকাশ করেছিল, পিটার মুর অত্যন্ত চাওয়া-পাওয়া কিকগুলি প্রবর্তন করার এক দশকেরও বেশি সময় আগে অনেক বেশি।

নাইকের মাধ্যমে চিত্র
6. স্ল্যাম ডাঙ্ক এক্স নাইক এয়ার জর্ডান 6

স্ল্যাম ডঙ্ক একটি পরম ব্যাঙ্গার, কোনও ক্যাপ নেই। অনেক পুরানো-জেনার এনিমে ভক্তরা ইতিমধ্যে এই শোটি দেখেছেন, অন্যদিকে এনিমে প্রেমীদের নতুন তরঙ্গ সম্ভবত “কুরোকোর বাস্কেটবল” দেখেছেন।

স্ল্যাম ডঙ্ক বাস্কেটবল বাস্কেটবল ফ্র্যাঞ্চাইজির জন্য বিশিষ্ট জাপানি মঙ্গা শিল্পী টেকহিকো ইনোই যথেষ্ট পরিমাণে মাইকেল জর্ডান ভক্ত। এনিমে, কাল্পনিক চরিত্র হানামিচি সাকুরাগি এবং তাঁর দলের বাকি দলগুলি সাধারণত অনেক জর্ডান মডেলগুলিতে বল খেলতে দেখা গিয়েছিল, তাই সম্ভবত দুজনের ক্রসওভারের চেয়ে ভাল আর কী হতে পারে? এয়ার জর্ডান 6 “স্ল্যাম ডঙ্ক” একটি লাল কলরওয়ে দিয়ে সজ্জিত, এনিমে থেকে টানা প্রতিফলিত 3 এম চিত্রের আধিক্য দিয়ে আঘাত করা হয়েছে এবং সাকুরাগির প্লেয়ার নম্বরটি এমজে -র 23 টি বাতিল করে দেওয়ার জন্য 10 নম্বরের সাথে স্ট্যাম্প করা হয়েছে।

স্টেডিয়াম সামগ্রীর মাধ্যমে চিত্র
7. ট্রান্সফর্মার এক্স নাইক এয়ার ট্রেনার 3 প্রিমিয়াম “অপ্টিমাস প্রাইম”

যখন yআপনি “অটোবটস, রোল আউট!” বাক্যাংশটি পড়ুন, আপনি সম্ভবত এটি আপনার মাথায় গভীর কণ্ঠে বলতে পারেন, ঠিক যেমন কাল্পনিক রোবট চরিত্রের অপ্টিমাস প্রাইম কতটা করে। যদিও বিপুল সংখ্যাগরিষ্ঠরা নিঃসন্দেহে কেবল মাইকেল বেয়ের 2007 সংস্করণ দেখেছেন, প্রচুর পরিমাণে অজানা যে ট্রান্সফর্মার মোশন ছবিগুলি প্রকৃতপক্ষে আমেরিকান উপভোগ কর্পোরেশন হাসব্রো এবং জাপানি খেলনা সংস্থা টাকারা দ্বারা উত্পাদিত ট্রান্সফর্মার 1984 টয়লাইন ভিত্তিক ছিল। মার্ভেল কমিক্সের একটি কমিক বইয়ের সিরিজের পরে সানবো এন্টারটেইনমেন্ট, মার্ভেল প্রোডাকশনস এবং বিশিষ্ট জাপানি অ্যানিমেশন স্টুডিও টোই অ্যানিমেশন দ্বারা ট্রিপল-হুমকির সহযোগিতার মাধ্যমে চালু হওয়া একটি অ্যানিমেটেড সিরিজের সাথে যোগ দেয়।

ট্রান্সফর্মারস এক্স নাইক এয়ার ট্রেনার 3 প্রিমিয়াম “অপ্টিমাস প্রাইম” একটি থিমযুক্ত সংগ্রহে এসেছিল, এটি 2007 সালেও নাইকে এয়ার ট্রেনার হুয়ারাচে এবং নাইক এয়ার ম্যাক্স 90 বুটকেও ঘুরিয়ে দিয়েছে, উভয়ই ডেসেপটিকনস ‘মেগাট্রন এবং স্টার স্ক্রিমের সাথে একটি অস্বাভাবিক সাদৃশ্য বহন করে ।

ফুটপ্যাট্রোলের মাধ্যমে চিত্র
8. ফুটপ্যাট্রোল এক্স অ্যাসিক্স জেল-সাগা “এনিমে”

জাপান প্রচুর হলিডেমেকারের অবশ্যই ভিজিট গন্তব্যগুলির তালিকার শীর্ষে গ্যারান্টিযুক্ত। লন্ডন ভিত্তিক স্নিকার বুটিক ফুটপ্যাট্রোলের জন্য ভাগ্যবান, তাদের দল ইতিমধ্যে 2018 সালে টোকিও ভ্রমণ করেছে এবং গুন্ডাম উইং-থিমযুক্ত রিলিজের জন্য যোশিয়ুকি টমিনোর সাথে যৌথ প্রচেষ্টার জন্য তাদের সাথে জেল-সাগা প্রশিক্ষকদের সাথে নিয়ে এসেছিল। গুন্ডাম মোবাইল স্যুট এর রঙিন স্কিমের অনুরূপ সাদা, ধূসর, নীল এবং গোলাপী রঙের রঙে জাল এবং সুয়েড-কারুকৃত ফুটপ্যাট্রোল এক্স অ্যাসিকস জেল-সাগা “এনিমে” সেট আপ করা হয়েছিল।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
9. নারুটো এক্স অ্যাডিডাস কোপা আল্ট্রা “কাকাশি” উন্নত করুন

আপনি যদি নারুটোর যাত্রা চালিয়ে যান তবে আপনি জানতেন যে তিনি যদি লুকানো লিফ ভিলেজের নায়ক হবেন না তবে যদি এটি তার পাল এবং শিক্ষকদের সহায়তা এবং সহায়তার জন্য না হয়, বিশেষত কাকাশি হাটাকে অনেক। ২০১৯ সালে চতুর্থ ভয়ঙ্কর নিনজা যুদ্ধ শেষ হওয়ার পরে, সুনাডে সেনজু (পঞ্চম হোকেজ) তাঁর সিংহাসনে কাকশীর কাছে গিয়েছিলেন তাকে গ্রামের ষষ্ঠ হোকেজে পরিণত করেছিলেন।

এটিকে সম্মান জানাতে, অ্যাডিডাস নারুটো এক্স অ্যাডিডাস কোপা আল্ট্রা “কাকাশি” উন্নত করে তলব করেছিলেন এবং অবশ্যই এটি নিজেই অনুলিপি দ্বারা প্রভাবিত হয়েছিল। সুয়েড আপাররা কাকাশির মুখোশ এবং পোশাকগুলি অনুকরণ করে লোমশ গ্রে সোয়েড সাইড ব্র্যান্ডিং এবং জিহ্বার সাথে যোগ দিয়েছিল তার স্বাক্ষরযুক্ত চটকদার চুলের স্টাইল উপস্থাপনের জন্য। এরপরে একটি সবুজ টিপিইউ হিল ক্লিপটি তার ইউটিলিটি ন্যস্তের সাথে সাদৃশ্যপূর্ণ এবং স্ট্যান্ডার্ড আল্ট্রা উন্নত ব্র্যান্ডিংয়ের সাথে গোল করে এবং অনেক গুরুত্বপূর্ণভাবে, জাপানি চরিত্রগুলি মিডসোলকে উন্নত করে যে নিনজার পুরো নামটি পড়ে।

ফিলা মাধ্যমে চিত্র
10. পোকেমন এক্স ফিলা কোর্ট ডিলাক্স

অবশেষে তবুও গুরুত্বপূর্ণ, বিশিষ্ট কোরিয়ান পাদুকা লেবেল ফিলা এবং পোকেমন দ্বারা একটি সহযোগী ক্যাপসুল। আসুন সত্য কথা বলা যাক, পোকেমন কী তাও কে জানেন না? ফ্র্যাঞ্চাইজিটি কেবল সকলের মধ্যে সবচেয়ে বড় হতে পারে এবং 80 এর দশকের গোড়ার দিকে ভিডিও গেম হিসাবে যা শুরু হয়েছিল তা অবশেষে একটি এনিমে সিরিজ, পোশাক, কমিকস, খেলনা, গৃহকর্মী এবং অবশ্যই ট্রেডিং কার্ডগুলি যা আজকাল সমস্ত ক্রোধ।

যদি আপনি তাদের সকলকে ধরার চেষ্টা করছেন তবে নিশ্চিত করুন যে পোকেমন এক্স ফিলা কোর্ট ডিলাক্স আপনার পোকেডেক্সে সরবরাহ করা হয়েছে কারণ তারা ইতিমধ্যে 2018 সালে জনগণের কাছে চালু করেছে, কেবল এটিই নয় তারা কেবল কোরিয়া এক্সক্লুসিভ রিলিজও ছিল কেবল তাদের সত্যিকারের কিংবদন্তি এবং ধরা পড়া শক্ত, সুতরাং এগুলিতে আপনার হাত পেতে আপনার একেবারে একটি মাস্টার বল প্রয়োজন। ফিলা কোর্ট ডিলাক্সে পাঁচটি ভিন্ন কলরওয়েতে এসেছিল যা জনপ্রিয় পোকেমন চরিত্রগুলির সাথে সম্মতি জানায়: পিকাচু, স্কুইর্টল, জিগ্লিপফ, বুলবসৌর এবং চার্মান্দার। একটি পোকেবল প্রতীকটি জিহ্বাকে চিহ্নিত করে সহযোগিতা বন্ধ করে দেয়।

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top