Uncategorized

আরেকটি এসিজি-অনুপ্রাণিত নাইকে এসবি ডানক লো কাজ করছে

আপনি যদি “এসিজি ক্যালডেরার” পাশাপাশি “এসিজি টেরা” এর অনুরাগী হন তবে আপনি তৃতীয় এসিজি- হিসাবে এটি পছন্দ করতে চলেছেন অনুপ্রাণিত নাইকে এসবি ডাঙ্ক লো কাজ চলছে। ওজি কলারওয়েজগুলির মধ্যে একটিকে শ্রদ্ধা জানানো, আসুন আমরা আমাদের প্রথমবারের মতো দেখা যায়নি এমন কলরওয়ের দিকে নজর রাখি!

একটি অল-সিউডি নির্মাণ থেকে তৈরি, এই ডানকটি একটি চৌকস কালো বেসের উপরে কাজ করে যখন শক্তিশালী ম্যাজেন্টা প্যানেলগুলি হিল, লেইসিং সিস্টেমের পাশাপাশি টোবক্সের চারপাশে জড়িয়ে থাকে। একটি বেইজ সুইশ পার্শ্বীয় পাশাপাশি মিডিয়াল সাইড প্যানেলগুলি জুড়ে গুলি করে, যখন হিলটি একটি প্রাণবন্ত কমলা রঙের “নাইক” ব্র্যান্ডিং দিয়ে সূক্ষ্মভাবে সূচিকর্মযুক্ত।

অবশ্যই, এটি বিভারটন ব্র্যান্ডের সমস্ত কন্ডিশন গিয়ার লাইনের একটি ঝলকযুক্ত জুম এয়ার মিডসোলের নীচে পাদদেশ ছাড়াই কোনও সম্মতি হবে না। একটি স্টাইল ফাংশন যা সমস্ত এসিজি ড্রপগুলিতে বেশ বড় ফাংশন খেলে, এটি পরে একটি কালো রাবার আউটসোলের সাথে রেখাযুক্ত, নকশাটি চূড়ান্ত করে।

এই শরত্কালে কিছু সময় দেখানোর প্রত্যাশিত, নাইকে এসবি ডঙ্ক লো “এসিজি টেরা ম্যাজেন্টা” আপনার শরতের ঘূর্ণনকে উত্সাহিত করার বিষয়ে নিশ্চিত। আপনি যদি আপনার সংগ্রহে এগুলি যুক্ত করে থাকেন তবে আমাদের বুঝতে পারি, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন, আপনি নাইকে এসবি ডানক লো “লেজার ব্লু” এ আপনার প্রথম চেহারাটিও নিতে পারেন!

Pvasneakers মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top