এনএফটি কেনার জন্য স্নিকারহেডের গাইড

এটি কোনও কৌশল নয় যে গত কয়েক বছর ধরে স্নিকার সংগ্রহ করা বিস্ফোরিত হয়েছে। যখন তুলনামূলকভাবে ভূগর্ভস্থ সাবক ल् চারটি বিশ্বব্যাপী ঘটনা জুড়ে শেষ হয়ে গেছে তখন কী ছিল। আমরা কী স্নিকারগুলি পরেছি তা আমাদের জীবনে বিট মাইলফলক হিসাবে পাশাপাশি ওয়ে পয়েন্ট হিসাবে কাজ করে। প্রচুর উপায়ে, এনএফটিগুলি আমাদের একমাত্র সরবরাহকারীকে আবার সেই উপভোগ অনুভব করছে।

আমাদের উপ -সংস্কৃতিগুলি অনলাইনে চলার পাশাপাশি মরফিং করছে। সম্প্রতি, ইতিহাসের প্রথমবারের মতো, “এনএফটি” শব্দটি ব্রাউজ ইঞ্জিনগুলিতে “ক্রিপ্টো” এর চেয়ে অনেক বেশি অনুসন্ধান করা হয়েছিল, পাশাপাশি এটি 2021 এর অন্যতম বিশিষ্ট পদ ছিল Tho ক্রয় হাইপ, সম্ভবত আবিষ্কার করেছে যে ডিজিটাল দখল শ্রেণি ঠিক একই মেট্রিক দ্বারা চালিত হয়। স্নিকারগুলি স্বতন্ত্র সাংস্কৃতিক নিদর্শনগুলি যা বাণিজ্যিকভাবে জনপ্রিয় হলেও ক্রেতার কাছে প্রায়শই অত্যন্ত ব্যক্তিগত এবং সেগুলি আমাদের নিজেরাই এক্সটেনশন। এটি এনএফটি প্রকল্পগুলিতে বর্তমান প্যাটার্নের মতো নয়।

এনএফটিগুলি হ’ল সংস্কৃতি বিকাশের একটি খেলা যা ক্রেতাদের আশেপাশের দ্বারা চালিত হয় কেবল অর্থ বিনিয়োগ করে না, তবে তাদের সামাজিক তহবিলের পাশাপাশি সংস্থানগুলিও। এনএফটি প্রকল্পগুলি ওয়েব সংস্কৃতি চালানোর পাশাপাশি এটি বড় জল্পনাও চালাচ্ছে। এটি বুনো পাশাপাশি বিপজ্জনক, তবে এটি এমন একটি পরিবেশের ধরণ যেখানে সাংস্কৃতিক নিদর্শনগুলির প্রচুর ডিল জন্মগ্রহণ করে।

ক্লান্ত এপি ইয়ট ক্লাবের মাধ্যমে চিত্র
খবরটি অবশ্য সুবিধাবাদী কেলেঙ্কারীতে পূর্ণ পাশাপাশি সাধারণত স্থানটি যুক্তিযুক্ত বোঝার অভাব। প্রত্যেকে সর্বাধিক বিশেষ জেপিইজিএসের জন্য বিনিময় হচ্ছে এমন বিস্ময়কর পরিমাণের অর্থের দিকে ঝুঁকতে পছন্দ করে পাশাপাশি যে কোনও ধরণের সংক্ষিপ্ত নিবন্ধের মন্তব্য বিভাগে যেতে পারে পাশাপাশি আপনি লোকেরা মন্তব্য করতে দেখবেন যে যে কেউ অনুলিপি করতে পারে পাশাপাশি এনএফটি হিসাবে পেস্ট করতে পারে পাশাপাশি সেই কারণে এটি অযৌক্তিক পাশাপাশি অপ্রয়োজনীয়। ভুল বোঝাবুঝি প্রায়শই তাদের কাছ থেকে আসে যা ঠিক একই একই প্রচলিত আর্থিক দৃষ্টিকোণ থেকে প্যাটার্নটি দেখে যে ক্রিপ্টো দেখা হয়।

লোকেরা কেন বিশ্বাস করে যে এটি অবশ্যই বোঝা মুশকিল, তবে আমরা এগুলি জেপিজি বা এমনকি প্রোফাইল ছবি হিসাবে না দেখাই বেছে নিই, তবে ওয়েবের বিট টুকরো যা আমরা নিজের কল করতে পারি তা আমাদের নিজেরাই ফোন করতে পারি। অতএব, একটি এনএফটি কেনা অত্যন্ত জটিল পাশাপাশি অত্যন্ত বিপজ্জনক হতে পারে। থাম্বের একটি সাধারণ গাইডলাইন হ’ল আপনার যা পছন্দ হয় তা কেনা, অর্থ প্রদান করতে পারে পাশাপাশি অনেকেই কোনও ধরণের লাভের প্রত্যাশা করে না!

আরটিএফকেটি এর মাধ্যমে চিত্র
তুমি কি কিনতে চাও?

এটি একটি অদ্ভুত উদ্বেগের মতো শব্দ করতে পারে তবে এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ। স্নিকার বিশ্বে, অ্যাডিডাসের পছন্দগুলি এবং নাইকের পছন্দগুলি থেকে বিশাল ড্রপগুলি অনুসরণ করা স্পষ্ট, সেখানে ব্র্যান্ডের তালিকাগুলি বেছে নেওয়া হয়েছে পাশাপাশি রিলিজের তারিখগুলির পাশাপাশি স্টক স্তরের জন্য হাইপকে তাড়া করা সহজ। এনএফটি ড্রপগুলি বিস্তৃত বিভিন্ন প্রকল্পের পাশাপাশি মেকানিক্স হ্রাস করার সাথে অনেক বেশি জটিল। কিছু আলাদা শ্রেণিবিন্যাস রয়েছে যা আপনার নিজের সাথে পরিচিত হওয়া উচিত।

সেলিব্রিটি বা ব্র্যান্ডের অংশীদারিত্বের ড্রপগুলি প্রায়শই স্মুথেস্ট হয় তবে এগুলি কার্যত সর্বদা ওভারস্ক্রাইব করা পাশাপাশি মোটামুটি ব্যয়বহুল। যাইহোক, হাইপ পাশাপাশি জনপ্রিয়তা বোঝায় যে প্রায়শই পুনরায় বিক্রয় বাজারটি আরও সহজ পাশাপাশি দ্রুত। সুতরাং, আপনি যদি দ্রুত ফ্লিপ করতে চান তবে এটি সাধারণত প্রকল্পের আগ্রহের হারের স্তরের উপর ভিত্তি করে সহজ।

এনএফটিগুলির আর একটি বড় অংশ হ’ল প্রোফাইল ছবি। এগুলি সাধারণত প্রচুর পরিমাণে প্রাণীর পাশাপাশি বিভিন্ন বৈশিষ্ট্য পাশাপাশি আনুষাঙ্গিক সহ মানব মাথা নিয়ে গঠিত। এমন সাইটগুলি রয়েছে যা আপনাকে বৈশিষ্ট্যগুলি কতটা অস্বাভাবিক তা বলতে পারে, তাই আপনি প্রতিটি ফটো কতটা স্বতন্ত্র তা বুঝতে পারেন। থাম্বের সাধারণ গাইডলাইনটি আপনার পছন্দ মতো জিনিসগুলির পাশাপাশি আপনার পছন্দ মতো জিনিসগুলির দিকে আকৃষ্ট হওয়া উচিত, পাশাপাশি আপনার এনএফটিটির মূল্য বাড়ার জন্য কখনই আশা করা উচিত নয়। পূর্বে সফল ড্রপগুলি করেছে এমন কুখ্যাত শিল্পী বা দলগুলির সাথে প্রকল্পগুলি দুর্দান্ত ধারণা। প্রোফাইল ফটো ওরিয়েন্টেটেড এনএফটি প্রকল্পগুলি সবই শেষ হয়েছে তাই আরও অনেক বিপদ অন্তর্ভুক্ত রয়েছে তবে একইভাবে সত্যই একটি কেনার সম্ভাবনা রয়েছে।

ক্লান্ত এপি ইয়ট ক্লাবের মাধ্যমে চিত্র
আপনি যদি আগ্রহী গেমার হন তবে আপনি ইন-গেমের পাশাপাশি মেট্যাভার্স আইটেমগুলিতে ফোকাস করতে চাইতে পারেন। একজন গেমার হিসাবে আপনি যখন আপনি এই টুকরোটি কিনছেন এমন গেমটি বা মেট্যাভার্সটি বুঝতে পারলে আপনি বোঝার পাশাপাশি একটি দুর্দান্ত এনএফটি সহজ নির্বাচন করতে পারেন। উদাহরণস্বরূপ, আপনি যদি বাস্তুতন্ত্রের আশেপাশে আপনার পদ্ধতিটি বুঝতে পারেন তবে স্যান্ডবক্সে জমি কেনার পাশাপাশি স্যান্ডবক্সে পণ্য ক্রয় করা বরং দুর্দান্ত হতে পারে।

প্রথমে বোঝার জন্য প্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে একটি হ’ল এনএফটিগুলি আন্তঃযোগযোগ্য হিসাবে বিকাশ করা হলেও বর্তমানে কয়েকটি এনএফটি বিভিন্ন প্ল্যাটফর্মের মধ্যে বিনিময়যোগ্য। এটিকে প্রায়শই এনএফটিগুলির জন্য স্বতন্ত্র বিক্রয় পয়েন্ট হিসাবে উল্লেখ করা হয় তবে সত্যে খুব কম এনএফটি রয়েছে যা বিভিন্ন প্রোটোকলগুলিতে ব্যবহার করা যেতে পারে। আমরা ভবিষ্যতে এটি সংশোধন করার প্রত্যাশা করি, তবে থাম্বের একটি গাইডলাইন হ’ল উচ্চতর পৃথক বেস সহ একটি প্ল্যাটফর্ম বাছাই করার পাশাপাশি চেষ্টা করা।

পরের শ্রেণিবদ্ধতাঅন ​​সাধারণত শিল্প হতে পারে বলে মনে করা হয়। তাদের কোনও ইউটিলিটির পাশাপাশি খুব কমই কোনও ধরণের আশেপাশের মেট্রিক রয়েছে, তবে নির্মাতারা সফল ডিজিটাল শিল্পী। শিল্পের কয়েকটি আশ্চর্যজনকভাবে চ্যালেঞ্জিং পাশাপাশি জটিল। আপনি যদি এনএফটি সম্পর্কে পিক্সেলেটেড চিত্র হিসাবে বিশ্বাস করেন তবে ফাউন্ডেশনের পাশাপাশি সুপাররেয়ের মতো মার্কেটপ্লেসগুলি দেখুন। সাধারণত দক্ষ ডিজিটাল শিল্পীরা ব্র্যান্ড, চলচ্চিত্র নির্মাণ বা গেমিং শিল্পে সহায়তা করে। যাইহোক, এনএফটি প্যাটার্নটি তাদের পরিচালনা করতে সক্ষম করেছে পাশাপাশি প্রচলিত শিল্প বাজারের মতো টুকরো সরবরাহ করে। ফাউন্ডেশনের পাশাপাশি গ্যালারী হিসাবে সুপাররেও বিশ্বাসের পাশাপাশি প্ল্যাটফর্মে অফার করার জন্য অ্যাক্সেস অ্যাক্সেস কেবলমাত্র আমন্ত্রিত পাশাপাশি সাধারণত অনুমোদিত ব্যক্তিদের পাশাপাশি সদস্যদের জন্যও সংরক্ষিত রয়েছে।

আমরা স্থানান্তরিত হওয়ার আগে, আরও কিছু শিল্প উল্লেখ করার মতো যা কথোপকথনে প্রায়শই অন্তর্ভুক্ত হয় না। ফটোগ্রাফির পাশাপাশি সংগীত যেমন উত্থিত হতে শুরু করেছে পাশাপাশি এই বছর ত্বরান্বিত হবে বলে আশা করা হচ্ছে। সুতরাং যদি এগুলি আপনার ব্যাগটি আরও বেশি হয় তবে আপনি এই অঞ্চলটি পরীক্ষা করা শুরু করতে পারেন।

লার্ভা ল্যাবগুলির মাধ্যমে চিত্র
ইউটিলিটি

একটি দুর্দান্ত এনএফটি কাজের জন্য কেবল একটি দুর্দান্ত পাড়া হবে না তবে এনএফটি থাকার জন্য কিছু ইউটিলিটি। এটি থাকার জন্য আপনি কী পাবেন? কিছু ক্ষেত্রে মালিকদের নির্দিষ্ট পার্কস দেওয়া হয়, এটি একটি বৃহত্তর কাজের তহবিলের পাশাপাশি এটির একটি অংশ থাকা বা আশেপাশের প্রস্তাবগুলিতে ভোট দিয়ে কাজের দিকনির্দেশ নির্বাচন করা থেকে শুরু করে যে কোনও কিছু হতে পারে। এমনকি আপনি শারীরিক পার্কগুলিতে যেমন পণ্যদ্রব্য, ইভেন্টগুলি বা এমনকি সামগ্রীগুলিতে অ্যাক্সেস অর্জন করতে পারেন।

গ্যাস চার্জ

ব্লকচেইন প্রোটোকলগুলি সক্রিয় অংশগ্রহণকারীদের উপর প্রচুর নির্ভরশীল যারা গ্যারান্টি দেয় যে ব্লকচেইন বিকেন্দ্রীভূত থাকে। গ্যাস চার্জগুলি পুরো বাস্তুতন্ত্রকে কাজ করে তোলে, পাশাপাশি এগুলি বাজারে নতুন প্রবেশকারীদের মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য বাধা। নেটওয়ার্কটি ঠিক কতটা ব্যস্ত তার উপর নির্ভর করে এগুলি জ্যোতির্বিজ্ঞানের উচ্চ হতে পারে। আপনি যদি কিছু কিনে থাকেন তবে নিশ্চিত হয়ে নিন যে আপনি কেবল এনএফটি পাওয়ার জন্য ব্যয় করতে ঠিক কতটা প্রস্তুত তা বেছে নিচ্ছেন না তবে আপনি সামগ্রিকভাবে অর্থ প্রদানের জন্য ঠিক কতটা প্রস্তুত।

কখনও কখনও গ্যাস চার্জ এনএফটি থেকে অনেক বেশি ব্যয়বহুল হতে পারে। এমন কিছু পদ্ধতি রয়েছে যেখানে লোকেরা আপনার চেয়ে অনেক বেশি অর্থ প্রদানের জন্য প্রস্তুত থাকলে কোনও সুবিধা অর্জন করতে পারে। গ্যাস বাড়ানো, আপনি অর্থ প্রদানের জন্য প্রস্তুত হতে পারে তা বোঝাতে পারে যে আপনার লেনদেনটি প্রথমে প্রক্রিয়া করা যেতে পারে। এই পদ্ধতিটি সাধারণত ব্যক্তিদের দ্বারা নিলাম জিততে গ্যারান্টি দেয়।

আরটিএফকেটি এর মাধ্যমে চিত্র
আপনি কেনার আগে আপনার কী করা উচিত?

বেশিরভাগ প্রকল্পের ডিসকর্ড সার্ভার রয়েছে, যেখানে আপনি হ্রাস মেকানিক্স সম্পর্কে স্বতন্ত্র তথ্য অর্জন করতে পারেন। সার্ভারে যথাসম্ভব সময় ব্যয় করা অপরিহার্য, আপনি যতটা সম্ভব উদ্বেগের পাশাপাশি সাধারণত অন্তর্ভুক্ত করার পাশাপাশি লোকদের সহায়তা করার জন্য জিজ্ঞাসা করুন। কাজটি বোঝার পাশাপাশি আশেপাশের ভাইব কী তা বোঝার জন্য এটি একটি দুর্দান্ত পদ্ধতি। কোনও কৌশল সূত্র নেই, তবে অনেক দুর্দান্ত প্রকল্পগুলি ন্যায্য হওয়ার পাশাপাশি যতটা সম্ভব সক্রিয় আশেপাশের সদস্য হিসাবে পুরষ্কারের চেষ্টা করে।

আপনি যদি খুব তাড়াতাড়ি পর্যাপ্ত হন তবে আপনি এমনকি হোয়াইটলিস্টে উঠতে সক্ষম হতে পারেন পাশাপাশি এনএফটি পুদিনা করতে অ্যাক্সেস পেতে পারেন। মিন্টিং সাধারণত ব্লকচেইনে কাজটি যুক্ত হওয়ার মুহুর্তটিকে বোঝায়। কিছু প্রাথমিক প্রকল্পগুলি তাদের নিজস্ব ওয়েবসাইটে মিন্টিংয়ের প্রস্তাব দেয়। হোয়াইট লিস্টারদের প্রায়শই বিভিন্ন বিভিন্ন কার্য সম্পাদন করা উচিত পাশাপাশি হোয়াইটলিস্ট হওয়া সর্বদা সহজ নয়।

লার্ভা ল্যাবগুলির মাধ্যমে চিত্র
এই দিনগুলিতে আমরা আরও অনেক বেশি পাশাপাশি আরও অনেক বেশি র‌্যাফেল দেখছি যা প্রক্রিয়াটি ন্যায্য করার জন্য বিকাশিত। সাধারণত ওভারস্ক্রাইব করা এনএফটি ড্রপগুলি ন্যায্য নয় পাশাপাশি স্নিকার ড্রপগুলির মতো এগুলি বট দ্বারা ভারীভাবে প্রাধান্য পেতে পারে।

সুতরাং, আমাদের উন্মত্ততা ছিল, ম্যানিয়া পাশাপাশি গত বছর এনএফটি অঞ্চলের ওয়াইল্ড ওয়েস্ট। আমাদের প্রোফাইল ফটো বিস্ফোরণ ছিল; আমাদের মেট্যাভার্সের উত্থান হয়েছিল, পাশাপাশি আমাদের বিশাল খুচরা ব্র্যান্ডের প্রকল্প ছিল। আমরা কোথায় এখানে থেকে যান? আমরা 2022 সালে এই সমস্ত কিছুর আরও অনেক বেশি চালিয়ে যাওয়ার আশা করি new এটি কি নতুন স্বাভাবিক হয়ে উঠবে? আমরা কি এনএফটিগুলির সাথে আরও অনেক ফোঁটা সংযুক্ত দেখতে যাচ্ছি? এমন কোনও কাজ আছে যা এখনও প্রকাশিত হয়নি যা শেষ পর্যন্ত ক্লান্ত এপি ইয়ট ক্লাবের ব্যয় তলটি ফ্লিপ করবে? কোন প্রকল্পগুলি অর্থায়ন করা হবে? ব্লকচেইনে কোন সংগীত থাকবে? এই বছরটি কি উপাদান নির্মাতারা শেষ পর্যন্ত ব্লকচেইনে প্লাবিত হবে, এটিকে আরও ভালভাবে ব্যবহার করে পাশাপাশি আরও তুলনামূলকভাবে তাদের শিল্পকে তহবিল দেবে? একটি বিষয় অবশ্যই নিশ্চিত, আমাদের এই অঞ্চলে, 2022 অন্য কোনওর মতো হবে না।

এর মতো আরও একক সরবরাহকারী উপাদানের জন্য, আপনি নীচে কিছু সম্পর্কিত নিবন্ধগুলি পরিদর্শন করেছেন তা নিশ্চিত করুন।

ফ্যাশন ব্র্যান্ডগুলি এনএফটিগুলির পাশাপাশি মেটাভারগুলি পরীক্ষা করে দেখছে
নাইক সবেমাত্র আরটিএফকেটি কিনেছেন এবং আমরা স্নিকারের ভবিষ্যতের চেয়ে এক ধাপ ভাল
শীর্ষ 5 তারা এনএফটি ক্রেজ চালাচ্ছে
একমাত্র সরবরাহকারী অ্যাডিডাস অরিজিনাল এনএফটি সহযোগীদের সাথে চ্যাট করে
উচ্চ-শেষ ফ্যাশন বাজার কেন $ 2 ট্রিলিয়ন ক্রিপ্টো বাজারের একটি অংশ চায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top