ফুটসাইলামে একচেটিয়া: জর্দান 1 কম ‘হোয়াইট গাম’

আপনার হাত পান যখন জর্দান 1 আগের তুলনায় অনেক বেশি বিশিষ্ট বলে মনে হয়, FootSylum এই বিশেষ coloboards একটি উন্মোচন করে!

এই জাম্পম্যান পুনরুজ্জীবন জানুয়ারিতে একটি জর্ডান 1 মাইডের পরিচয় দিয়ে শুরু করে। যে সংগ্রহের অনেকগুলি বিক্রি করার জন্য দ্রুত ছিল তবে নাইকি ঠিক যেমন আইকন হিসাবে কিছু দিয়ে মেনে চলতে দ্রুত ছিল।

জর্দান 1 রিটার্ন 1 নিম্ন অচেনা ছিল না। যদিও ‘বংশবৃদ্ধি’ কোলোওয়ে এখন সম্পূর্ণ বিক্রি হয়ে গেছে, তবে এই পাদদেশটি বিশেষভাবে দখল করার জন্য এখনও রয়েছে। জর্দান 1 কম ‘সাদা হাইপার গোলাপী’ একটি ভাল চেহারা নিন!

এটি SUEDE এর প্রিমিয়াম ব্যবহার করে যা এই AJ1 কম তাই আকর্ষণীয় করে তোলে। লুমিং গ্রীষ্মকালীন মাসগুলির জন্য জীবন বিকল্পের একটি অনেক বেশি, এটি একটি জোড়া যা কিছু cuffed denim পাশাপাশি চমৎকার চেহারা হবে। অবশ্যই, এটি এখনও একটি জাম্পম্যান, তাই আপনি আশা করতে পারেন যে ফ্লাইটটিকে শ্বাস-প্রশ্বাসের সান্ত্বনা দিয়ে একত্রিত করা।

নজরদারি এবং সেইসাথে বোঝার মধ্যে কোথাও জর্ডান 1 কম ‘ধূসর হাইপার গোলাপী’ সেরা আপোস। মাদকোলের রঙের গতিশীল ফ্ল্যাশটি সেই নীরব উপাধি এবং সেইসাথে জিহ্বা থেকে সাদা পরিষ্কার হিট দ্বারা toned হয়।

আপনি আশা করতে চান, মাপ ইতিমধ্যে এই footasylum একচেটিয়া জন্য তাকের উড়ন্ত হয়। আপনি এখানে জুড়ি পান অথবা সাম্প্রতিক জর্দান 1 তাপের আশেপাশে আরো অনেক আপডেটের জন্য @Thesolerestocks এর জন্য গ্লুজ থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top