অ্যাডিডাস বুস্ট বনাম ফিউচারক্রাফ্ট 4 ডি: কোনটি শীর্ষে আসে?

এটি বিশ্বাস করা বেশ কঠিন যে অ্যাডিডাসের স্বাক্ষর বুস্ট প্রযুক্তিটি ২০১৩ সালের গোড়ার দিকে মঞ্চ পদ্ধতিটি ফিরিয়ে নিয়েছিল these এই পাঁচ বছরের মধ্যে, জার্মান ব্র্যান্ডের নুড়ি ফোম বালিশ সিস্টেমটি আল্ট্রা বুস্টের পছন্দগুলির জন্য বাজারে বিস্ফোরিত হয়েছে , ইয়েজি বুস্ট, পাশাপাশি এনএমডি। এখন, অ্যাডিডাস আলফায়েজ 4 ডি প্রকাশের সাথে সাথে আরও স্নিকারহেডস তিনটি স্ট্রাইপের নতুন কুশন প্রযুক্তি চেষ্টা করার সম্ভাবনা রয়েছে। কোনটি শীর্ষে আসে? আসুন আবিষ্কার করা যাক!

টাইম ম্যাগাজিন দ্বারা 2017 এর পঁচিশটি সেরা উদ্ভাবনের মধ্যে একটি হিসাবে মুকুটযুক্ত, অ্যাডিডাসের ফিউচারক্র্যাফ্ট 4 ডি টেক বছরের পর বছর অ্যাথলিটের ডেটার উপর ভিত্তি করে পাশাপাশি পরিচালিত শক্তি রিটার্ন সরবরাহের জন্য ডিজাইন করা হয়েছে। এটির সাথে, অ্যাডিডাস সত্যই আশা করে যে এই ধরণের উদ্ভাবনটি গ্রাহকদের জন্য অঞ্চলে কাস্টম সোলস উত্পাদন করতে ব্যবহার করতে সক্ষম হবে, সুতরাং উদাহরণস্বরূপ, যদি আপনি 5’9 ″ হয় তবে পাশাপাশি 170 এলবিএস মূল্যায়ন করেন পাশাপাশি আপনার বন্ধু 6’2 ″ পাশাপাশি ওজন 240lbs, আপনার দুটি জোড়া স্নিকারের কিছুটা আলাদা শোল থাকবে, সুতরাং ফিউচারক্রাফ্ট 4 ডি সহ, এমন একটি প্রক্রিয়া যা সাধারণত কয়েক সপ্তাহ সময় নিতে পারে তা কেবল কয়েক ঘন্টা ছাঁটাই করা হবে। এটি সম্ভাব্যভাবে সময় পাশাপাশি অর্থের পাশাপাশি বর্জ্য হ্রাস করতে পারে, এটি এটিকে আরও পরিবেশ বান্ধব করে তোলে।

আমি যখন খুব প্রথম ফিউচারক্র্যাফ্ট 4 ডি হাতে পেয়েছি তখন আমি ঠিক কতটা স্কুইশি তা দেখে অবাক হয়েছি। আমি মিডসোলের যে নমনীয়তা রয়েছে তা আমি আশা করি না, পাশাপাশি ইন্টারনেটে ছবিগুলি অবশ্যই এই ন্যায়বিচারটি করেনি। কোন উদ্ভাবন শীর্ষে আসে তা পরীক্ষা করার জন্য, আমি অ্যাডিডাস আলফায়েজ 4 ডি পাশাপাশি 10k জোগে অ্যাডিডাস আল্ট্রা বুস্ট 2.0 উভয়ই নিয়েছি, পাশাপাশি আমি যা পেয়েছি তা এখানে।

শুরু থেকেই, অ্যাডিডাস আলফায়েজ 4 ডি এর ফিউচারক্রাফ্ট টেক তুলনায় তুলনামূলকভাবে আরও কঠোরতা অনুভব করেছিল। হিল অঞ্চলের চারপাশে যথেষ্ট পরিমাণে কুশন রয়েছে, তবে আপনি সত্যিকার অর্থে অগ্রভাগে কিছু অনুভব করতে পারবেন না, যার ফলে আরও কঠোর পদক্ষেপের পাশাপাশি সামগ্রিকভাবে একটি লক্ষণীয় কম আরামদায়ক পোশাক রয়েছে। অন্যদিকে অ্যাডিডাস আল্ট্রা বুস্ট ২.০, একটি পূর্ণ দৈর্ঘ্যের বুস্ট মিডসোলের বৈশিষ্ট্যযুক্ত, পরিধানকারীদের একটি সম্পূর্ণ কুশনযুক্ত অভিজ্ঞতা সরবরাহ করে যা পাঁচ বছর পরেও এখনও অসমর্থনীয়।

আলফায়েজ 4 ডি সম্পর্কে আমি আর একটি জিনিস লক্ষ্য করেছি তার ওজন। আমি নিজেই জুতো বা ফিউচারক্রাফ্ট 4 ডি মিডসোলের কারণে এটি ছিল কিনা তা পুরোপুরি নিশ্চিত নই, তবে আল্ট্রা বুস্ট ২.০ এর সাথে তুলনা করার সময় এগুলি উল্লেখযোগ্যভাবে ভারী, প্রায় 60 গ্রাম বেশি ওজনের। এটি এমন কিছু নাও হতে পারে যা আপনি প্রতিদিনের পোশাকের সময় অবশ্যই লক্ষ্য করবেন, তবে 10 কে রান চলাকালীন, সেই ওজনের পার্থক্যটি আপনার সময়ে কয়েক মিনিট যোগ করতে পারে। এটিকে দৃষ্টিকোণে রাখার জন্য, নাইকের কিংবদন্তি প্রতিক্রিয়াটি আল্ট্রা বুস্ট ২.০ এর চেয়ে ১১০ গ্রাম হালকা, পাশাপাশি আলফায়েড 4 ডি এর চেয়ে 170 গ্রাম হালকা।

ডিজাইনের ক্ষেত্রে, ফিউচারক্র্যাফ্ট 4 ডি মিডসোল আগের প্রত্যাশার চেয়ে পরিষ্কার করা সহজ একটি দুর্দান্ত বিষয়। আমার 10 কে রান চলাকালীন, মিডসোলকে কাদা, ঘাস, পাশাপাশি ডামাল সহ বিভিন্ন বিভিন্ন পৃষ্ঠের সাথে চিকিত্সা করা হয়েছিল, পাশাপাশি পথ ধরে প্রচুর স্টাফ ভিতরে আটকে থাকা শেষ হয়েছিল। বলা হচ্ছে, চলমান জলের নীচে একটি সাধারণ ধুয়ে ফেলার কৌশলটি করেছিল, তবে যেমন বুস্টের মতো, ফিউচারক্রাফ্ট 4 ডি দীর্ঘায়িত পরিধানের সময় বিবর্ণ হওয়ার প্রবণতা রাখে।

বুদ্ধিমান, আমি ব্যক্তিগতভাবে বিশ্বাস করি যে ফিউচারক্র্যাফ্ট 4 ডি মিডসোল ঠিক আছে, তবে আমি ইচ্ছা করি যে অ্যাডিডাস কেবল ‘অ্যাশ গ্রিন’ ছায়া যা আমরা অভ্যস্ত হয়ে শেষ করেছি তার পরিবর্তে এটি বিভিন্ন কলরওয়েতে প্রকাশ করবে। অতিরিক্তভাবে, আপনি যদি ট্রাইপোফোবিয়া থেকে অভিজ্ঞতা পান তবে এগুলি অবশ্যই আপনার জন্য নয়!

সুতরাং, এটি কি অ্যাডিডাসের ফিউচারক্র্যাফ্ট 4 ডি প্রযুক্তির জন্য বিশাল অঙ্কের গোলাগুলির উপযুক্ত? এই মুহুর্তে, এটি সত্যই নির্ভর করে যে আপনি এতে আপনার হাত পেতে পারেন কিনা। প্রতিবেদন অনুসারে, তিনটি স্ট্রাইপগুলি প্রায় 400,000 জোড়া তৈরি করবে, সুতরাং এটি অবশ্যই 2018 এর শেষের দিকে আরও অ্যাক্সেসযোগ্য হয়ে উঠবে, পাশাপাশি স্নিকার্সনস্টফ, অদৃশ্য, কিথ এবং ফুটপ্যাট্রোলের সাথে চারটি উচ্চ উষ্ণ সহযোগিতা সহ শেষ হবে কর্নার, কপিং আরও সহজ পাশাপাশি আরও সহজ হবে। সামগ্রিকভাবে, অ্যাডিডাসের বর্তমান বুস্ট কুশনিংয়ের চেয়ে ফিউচারক্রাফ্ট 4 ডি ব্যবহার করে বৈধতা দেওয়া কঠিন। এই মুহুর্তে, ফিউচারক্র্যাফ্ট কেবল একটি চটকদার, নতুন কথোপকথন স্টার্টার, তবে ভবিষ্যতে কী থাকতে পারে তা বুঝতে পারে!

[সোশ্যালপল আইডি = “; 2507202 ″]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top