সেরা স্নিকার পরিষ্কারের পণ্যগুলি

যদি আমাদের সমস্ত কিছু স্নিকারহেডগুলি ঘৃণা করে তবে এটি আপনার ব্র্যান্ডের নতুন জুটি স্নিকার্সকে নোংরা করে তুলছে। অবশ্যই, এটি দেখায় যে আপনি আসলে আপনার জুতো হিসাবে উদ্দেশ্য হিসাবে পরিধান করেছেন, তবে গভীরভাবে আমরা সকলেই সেই তাজা কিকগুলিতে কুঁচকানো এবং ময়লা – বা আরও খারাপ দাগ পাওয়ার বেদনা জানি। অতীতে, আমাদের মধ্যে অসংখ্য আমাদের ত্রুটিগুলি সমাধান করার জন্য কিচেন রোল এবং একটি দাঁত ব্রাশের দিকে চেয়েছিল, তবে আজকাল আমরা আমাদের জুতো তাদের জুতোকে তাদের সতেজ দেখতে রাখতে সহায়তা করার জন্য আমাদের নখদর্পণে সেরা জুতো ক্লিনার এবং বিশেষ পণ্যগুলির একটি নির্বাচন করার জন্য যথেষ্ট ভাগ্যবান।

বাজারে বেশ কয়েকটি পরিষেবা উপলব্ধ থাকায়, স্নিকার ক্লিনিং কিটটি ঠিক কীভাবে আপনার প্রশিক্ষকদের তাদের সেরা দেখানো ভাল তা নির্ধারণ করা চ্যালেঞ্জিং হতে পারে, তাই আমরা আপনাকে সেরা দিকনির্দেশনা দেওয়ার জন্য আমাদের পছন্দের কয়েকটি হাইলাইট করতে বেছে নিয়েছি যখন এটি জুতো পরিষ্কার করার বিষয়ে উদ্বেগ প্রকাশ করে। ক্রেপ সেফগার্ড এবং জেসন মার্ক্কের মতো সুপরিচিত সংস্থাগুলি থেকে কম পরিচিত স্নিকার্স এআর পর্যন্ত আমরা বাজারে উপলব্ধ সমস্ত সেরা ব্র্যান্ড এবং পণ্য পরীক্ষা করছি।

সুতরাং আপনার পছন্দের জুতাগুলি চামড়া, সুয়েড, নুবাক বা সিন্থেটিক কিনা, আপনার জুতার যত্নের খেলাটি পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য আমাদের গাইডকে নীচে একটি পাঠ দিন!

জেসন মার্কের মাধ্যমে চিত্র
জেসন মার্ক

তালিকায় প্রথমত, আমাদের একটি নাম রয়েছে যার সাথে অসংখ্য স্নিকারহেডগুলি পরিচিত হবে। জেসন মার্ক্ক ২০০ 2007 সালে ফিরে এসেছিলেন এবং এর কারণ রয়েছে যে এটি তার মানসম্পন্ন পণ্যগুলির বিস্তৃত পরিসরের কারণে স্নিকার ক্লিনিং সম্প্রদায়ের মধ্যে অন্যতম উল্লেখযোগ্য শক্তি হয়ে উঠেছে। সাধারণত এর পরিষ্কার-কাটা সাদা এবং রৌপ্য প্যাকেজিং দ্বারা স্বীকৃত, জেসন মার্ক যে কোনও মানের জুতো পরিষ্কারের কিট অনুসন্ধান করার জন্য অবশ্যই আবশ্যক-কপ।

আমাদের পছন্দের জেসন মার্ক্ক স্নিকার ক্লিনিং পণ্য

জেসন মার্কের অনেক জনপ্রিয় পণ্য সম্ভবত জেসন মার্ক্ক প্রিমিয়াম জুতো ক্লিনার কিট। এই বাজেট-বান্ধব কিটটি 4oz বোতল পরিষ্কারের পরিষেবা পাশাপাশি একটি ব্রিজল ব্রাশ সহ সম্পূর্ণ আসে। যদিও পরিষেবাটি চামড়া থেকে সায়েড থেকে সিন্থেটিক পর্যন্ত সমস্ত কিছুর জন্য ব্যবহার করা যেতে পারে, তবে ব্রাশটি নির্বাচনী লেথার, সুয়েড এবং নুবাকের জন্য খুব মারাত্মক হতে পারে। বিকল্প হিসাবে, ব্র্যান্ডটি হোগ ব্রিজলগুলি থেকে তৈরি একটি প্রিমিয়াম জুতো পরিষ্কারের ব্রাশ সরবরাহ করে যা নরম এবং সূক্ষ্ম উপকরণগুলির জন্য অনেক বেশি উপযুক্ত।

জেসন মার্ক্ক নির্বাচন যদিও সেখানে থামে না। ব্র্যান্ডটি একটি মুভের জন্য টেক্সচার্ড কুইক ক্লিনিং ওয়াইপস, তরল এবং দাগগুলি পুনরায় বিক্রয় করার জন্য একটি প্রতিরোধক স্প্রে, একটি আরটিইউ ফেনা পরিষ্কারের ফেনা এবং এমনকি জুতো ইনসোলস সহ আপনার পছন্দের জোড়া নাইক, জর্ডানস বা অ্যাডিডাস টাটকা রাখার জন্য অন্যান্য পণ্যগুলির একটি সুযোগও সরবরাহ করে।

আপনি অ্যামাজন, সাইজ?, এবং হিপ স্টোর সহ অনলাইনে অসংখ্য জায়গায় জেসন মার্ক্ক পণ্যগুলি খুঁজে পেতে পারেন! বিকল্পভাবে, আপনি যদি লন্ডন ভিত্তিক হন তবে আপনি কোনও পেশাদার দ্বারা জুতো পরিষ্কার করার জন্য কার্নাবি স্ট্রিটে জেসন মার্ক্ক লন্ডন ফ্ল্যাগশিপটি পরীক্ষা করে দেখতে পারেন।

সম্পর্কিত নিবন্ধ: জেসন মার্ক্ক পণ্য পর্যালোচনা

ক্রেপ সেফগার্ডের মাধ্যমে চিত্র
ক্রেপ সেফগার্ড

২০১২ সালে চালু হওয়ার পরে, ক্রেপ সেফগার্ড দ্রুত জুতার গেমের প্রতি আবেগ এবং জ্ঞানের কারণে বিশ্বের বৃহত্তম প্রিমিয়াম স্নিকার কেয়ার ব্র্যান্ডগুলির মধ্যে একটি হিসাবে নিজেকে খুঁজে পেয়েছিল। আপনি সম্ভবত ক্রেপ সেফগার্ডকে স্নিকার স্টোরগুলিতে লাথি মারতে দেখেছেন, তবে আপনি যদি এটি না করেন তবে এটি সহজেই এটির স্বতন্ত্র কালো, বেগুনি এবং হলুদ প্যাকেজিং দ্বারা পাওয়া যায়।

আমাদের পছন্দের ক্রেপ সেফগার্ড স্নিকার ক্লিনিং পণ্য

ব্র্যান্ডের অনেক জনপ্রিয় পণ্য সম্ভবত এটির সর্বোচ্চ বৃষ্টি এবং দাগ-প্রতিরোধী বাধা স্প্রে, একটি বিকর্ষণকারী অ্যারোসোল যা আপনার জুতাগুলিকে কোনও তরল ছড়িয়ে পড়া বা ক্ষতি থেকে রক্ষা করতে ব্যবহৃত হয়। প্রতি ক্যান প্রতি মাত্র 10 ডলারে, এই স্প্রে যে কোনও জুতো সংগ্রাহকের জন্য তাদের কিকগুলি তাদের সর্বোত্তম দেখাতে চায় তার জন্য একটি স্মার্ট বিনিয়োগ।

স্প্রে ছাড়াও, ক্রেপ সেফগার্ড দ্রুত পরিষ্কারের জন্য ডিসপোজেবল জুতো ওয়াইপ সরবরাহ করে, একটি স্বতন্ত্র ক্রেপ সেফগার্ড পিল যা জুতো ডিওডোরাইজার হিসাবে কাজ করে, একটি সুয়েড এবং নুবাক ইরেজার এবং একটি স্নিকার ক্লিনিং পরিষেবা যা আনুষাঙ্গিকগুলির একটি বিস্তৃত পরিসরের মধ্যে।

ক্রেপ সেফগার্ড এএসওএস, সাইজ?, ফুটাসাইলাম, জেডি স্পোর্টস এবং আরও অনেক সহ যুক্তরাজ্যের ভিত্তিক বিক্রেতাদের কাছে পাওয়া যায়, সুতরাং আপনি যদি এটি অনুসন্ধান করে থাকেন তবে আপনি এই পণ্যটি স্বাচ্ছন্দ্যে বেছে নিতে সক্ষম হবেন। লন্ডন স্নিকারহেডস উপস্থাপিত কনসাইনমেন্ট স্টোরে একটি ক্রেপ সেফগার্ড জুতো পরিষ্কারের জন্য পাওয়া যায়।

সম্পর্কিত নিবন্ধ: ক্রেপ সেফগার্ড কাজ করে?

Reshoevn8r এর মাধ্যমে চিত্র
Reshoevn8r

তালিকার তৃতীয়, আমাদের কাছে অ্যারিজোনা-বংশোদ্ভূত রিসোইভন 8 আর, একটি উদ্ভাবনী এবং তলা ব্র্যান্ড রয়েছে যা বাজারের সেরা জুতো ক্লিনারদের একটি সরবরাহ করে। এই ব্র্যান্ডের নামটি “রিজুভেনেটর” শব্দটি বন্ধ করে দেওয়ার জন্য এটি কোনও প্রতিভা লাগে না, যা আপনার কিকগুলির জন্য এটি ঠিক কী করবে তা ঠিক তাই।

আমাদের পছন্দ

RESHOEVN8R এর জুতো পরিষ্কারের কিটগুলির জন্য অনেক পরিচিত যা আপনাকে সোয়েড জুতা থেকে চামড়ার স্নিকার পর্যন্ত সমস্ত কিছু পরিষ্কার করার সরঞ্জাম সরবরাহ করে। এই কিটগুলির মধ্যে রয়েছে, আপনি একটি 4 ওজ অল-ইন-ওয়ান স্নিকার ক্লিনিং সলিউশন, সূক্ষ্ম উপকরণগুলির জন্য একটি নরম ব্রিজল ব্রাশ, সাধারণ পরিষ্কারের জন্য একটি মাঝারি ব্রিজল ব্রাশ এবং ময়লা এবং অন্যান্য কঠিন দাগগুলি অপসারণের জন্য একটি শক্ত ব্রিজল ব্রাশ পাবেন। এই পাশাপাশি, আপনিও আরপরিষ্কার করার পরে আপনার তাজা কিকগুলি শুকানোর জন্য একটি মাইক্রোফাইবার তোয়ালে ইসিভ।

এটিও লক্ষণীয় যে RESHOEEVN8R একটি পরিবেশ সচেতন সংস্থা, এর প্যাকেজিংয়ের 100% বোঝায় পুনরায় ব্যবহারযোগ্য এবং পুনর্ব্যবহারযোগ্য উভয়ই। সর্বোপরি, আপনি স্নিকার ক্লিনারের মধ্যে গুরুতর রাসায়নিকগুলি দেখার সম্ভাবনা কম, যা আপনি যখন আপনার গ্রেইল জুটি পরিষ্কার করছেন তখন জিনিসগুলিকে কিছুটা কম চাপের জন্য তৈরি করতে পারে।

যদিও এই তালিকার অন্যান্য কিছু পণ্যগুলির মতো reshoeevn8r তত ভাল স্টক নাও হতে পারে, এটি এখনও অ্যামাজন থেকে ক্রয়ের জন্য বা বিকল্পভাবে সরাসরি ব্র্যান্ড থেকেই উপলব্ধ। সুতরাং, আপনি যদি কোনও পরিবেশ-সচেতন জুতার যত্নের কিটটি অনুসন্ধান করছেন তবে reshoevn8r কেবল আপনার জন্য ব্র্যান্ড হতে পারে!

সম্পর্কিত নিবন্ধ: সুপ্রিম reshoeevn8r পর্যালোচনা

স্নিকার্সারের মাধ্যমে চিত্র
স্নিকার্স এর

দু’জন স্নিকার উত্সাহী দ্বারা 2015 সালে ফিরে প্রতিষ্ঠিত, স্নিকার্স এর স্নিকার ক্লিনার, প্রটেক্টর, রঞ্জক এবং এমনকি আঠালোগুলির বিস্তৃত পরিসরের কারণে এ পর্যন্ত বেশ সম্মানজনক অনুসরণ করেছে। আপনি চিকিত্সা ক্রস লোগো দিয়ে সম্পূর্ণ আসে এমন স্বতন্ত্র সাদা এবং সবুজ প্যাকেজিং দ্বারা স্নিকার্স এর পণ্যগুলি বুনোতে খুঁজে বের করতে পারেন।

আমাদের পছন্দের স্নিকার্স এর স্নিকার ক্লিনিং পণ্য

এই তালিকার অন্যান্য ব্র্যান্ডগুলির মতো, স্নিকার্স ইআর এর মার্শমেলো সুগন্ধযুক্ত প্রিমিয়াম স্নিকার পরিষ্কারের সমাধানের জন্য সুপরিচিত। এই পরিষেবাটি অনেক জোড়া জুতা এবং অভিনয় করার পাশাপাশি দাগ অপসারণের জন্য অনুকূল। এই পরিষ্কারের কিটটি ছাড়াও, স্নিকার্স এর দীর্ঘস্থায়ী সুপারহাইড্রোফোবিক স্নিকার প্রোটেক্টরের জন্যও সুপরিচিত, আপনার স্নিকারগুলি তরল এবং দাগের ক্ষতি থেকে রক্ষা করার জন্য একটি কন্ডিশনার তৈরি করা হয়েছে।

স্নিকার্স এআর এই সত্যের মধ্যে পৃথক যে এটি স্নিকার পেইন্টগুলি থেকে শুরু করে আঠালো থেকে শুরু করে লেইস পর্যন্ত সমস্ত কিছু সরবরাহ করে যা আপনার স্নিকারগুলি তাদের পূর্বের গৌরবতে পুনরুদ্ধার করতে পারে। এছাড়াও, ব্র্যান্ডটি একটি ডাক লন্ড্রি পরিষেবাও পরিচালনা করে যেখানে আপনার জুতা পরিষ্কার করা যায়, সুরক্ষিত এবং এমনকি পুনরুদ্ধার করা যায়।

আপনি সরাসরি ব্র্যান্ড থেকে স্নিকার্স ইআর কিনতে পারেন বা বিকল্পভাবে আপনি এটি অ্যামাজন এবং হিপের মতো স্টোরগুলিতে অনলাইনে খুঁজে পেতে পারেন। লন্ডন ভিত্তিক স্নিকারহেডসের জন্য, ব্র্যান্ডটির অক্সফোর্ড স্ট্রিটে সেলফ্রিজের ভিতরে একটি পপ-আপ রয়েছে।

আপনি যদি এতে আনন্দিত হন তবে নীচে আমাদের অন্যান্য সামগ্রীগুলির কয়েকটি পরীক্ষা করে দেখুন …

কীভাবে সাদা প্রশিক্ষক পরিষ্কার করবেন এবং তাদের সতেজ দেখবেন
আপনার স্নিকার্সের জন্য সেরা স্টোরেজ পরিষেবাগুলি
লন্ডনে সেরা স্ট্রিটওয়্যার এবং স্নিকার স্টোর
কিকশনারি: 50 টি শর্ত যা প্রতিটি স্নিকারহেড জানা উচিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top