Uncategorized

এয়ার জর্ডান 3 “খাকি” এবং “ডেনিম” নমুনাগুলি 7 বছর বয়সী এবং আগে কখনও দেখা যায়নি!

দুটি এয়ার জর্ডান 3 নমুনা “খাকি” এবং “ডেনিম” নামে পরিচিত প্রায় সাত বছর আগে প্রথম উপস্থিত হয়েছিল, যদিও তারপরে আমরা কেবল নিম্ন-মানের ফাঁস হওয়া চিত্রগুলি দেখেছি। প্রথমবারের মতো, উচ্চ-কোভেটেড স্নিকার সংগ্রহ @এনগ্লিশসোল আমাদের উভয় জোড়ায় বিশদ চেহারা সরবরাহ করে এবং তারা পরম শিখাগুলি বলা নিরাপদ!

নাইকের স্বাক্ষর এলিফ্যান্ট-প্রিন্ট গ্রাফিকটি প্রদর্শন করে যা বছরের পর বছর ধরে অনেকগুলি উচ্চ-উত্তাপের প্রকাশে দেখা যায়, উভয় জোড়া গুরুতর সংগ্রাহক আইটেম এবং নিরাপদে “গ্রেইল-স্ট্যাটাস” স্নিকার হিসাবে সংজ্ঞায়িত করা যেতে পারে।

ইংলিশসোলের মাধ্যমে চিত্র

ইংলিশসোলের মাধ্যমে চিত্র
প্রথম আপ, “খাকি” জুটি একটি সাদা হিল ট্যাব এবং মিডসোল চেহারাটি শেষ করে দিয়ে শুরু থেকে শেষ পর্যন্ত প্রিমিয়াম অনুভূতিগুলির জন্য আপারস জুড়ে একটি বাটারি-নরম ট্যান সোয়েডকে বেছে নেয়। একটি কালজয়ী সংযোজনের জন্যও মুডগার্ড জুড়ে হাতির মুদ্রণের বিশদ বৈশিষ্ট্য।

পরিবর্তে “ডেনিম” প্রকরণটি সত্যিকারের সেলভেড চেহারার জন্য ইন্ডিগোতে ডেক-আউট করা হয়, বিপরীতে সাদা স্টিচিং রঙে আরও গভীরতা যুক্ত করে। এলিফ্যান্ট প্রিন্টটি আবার একবার উপস্থিত হয়, একটি সাদা মিডসোল এবং গাম-রাবার আউটসোল এই অত্যন্ত সুপ্রতিষ্ঠিত সংমিশ্রণটি সম্পন্ন করে। এগুলি সহজেই আমরা দেখেছি এমন কিছু পরিষ্কার-চেহারাযুক্ত এজে 3 এর!

ইংলিশসোলের মাধ্যমে চিত্র

ইংলিশসোলের মাধ্যমে চিত্র
আপনি যদি এয়ার জর্ডান 3 “খাকি” এবং “ডেনিম” নমুনাগুলিতে আগ্রহী হন তবে দুর্ভাগ্যক্রমে আপনি কোনও জুটিতে আপনার হাত পাবেন এমন খুব সম্ভাবনা নেই। অস্তিত্বের মধ্যে কেবল তিনটি জুটি রয়েছে, একটি খাকি, একটি ডেনিম এবং একটি অমিল জুটি! এটি সর্বশেষতম পাদুকা খবরের জন্য একক সরবরাহকারীকে ঠিক এখানে লক করে রাখার বিষয়টি নিশ্চিত করুন এবং ভার্জিল আবলোহের সর্বশেষ নাইকের সহযোগিতায় এখনও আপনার সেরা চেহারাটি দেখুন!

ইংলিশসোলের মাধ্যমে চিত্র

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top