আসন্ন নাইকে ডঙ্ক হাই “হোয়াইট” পূর্ব এশীয় প্রভাবগুলির সাথে শোভিত

2022 ইতিমধ্যে স্নিকারদের জন্য অন্যতম উষ্ণ বছর হিসাবে রূপ নিচ্ছে, নাইক ডানক হাই “হোয়াইট” এর মতো আসন্ন জোড়গুলি আরও আকর্ষণীয় করে তুলেছে এটি আরও উত্তেজনাপূর্ণ করে তোলে । পূর্ব এশীয় সংস্কৃতি দ্বারা খুব ভারীভাবে প্রভাবিত, এই রহস্যময় ডঙ্কটিতে কিছু সুন্দর অনন্য ডিজাইনের উপাদান রয়েছে – এবং এখানে আমাদের প্রথম চেহারাটি এখনও রয়েছে!

একটি খাস্তা “ট্রিপল হোয়াইট” কলরওয়েতে পৌঁছে, “হোয়াইট” গত নভেম্বরে চালু হওয়া “খাঁটি প্ল্যাটিনাম” এর সাথে আকর্ষণীয় সাদৃশ্য বহন করে। একটি অল-চামড়ার নির্মাণের সাথে, জুতোর বেসটি মসৃণ এবং চটজলদি রাখা হয়েছে যখন একটি সূক্ষ্ম নুড়ি ফিনিস যুক্ত গভীরতার জন্য swoosh এ প্রয়োগ করা হয়েছে।

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

এই নাইকের স্নিকার শুরু থেকেই কিছুটা ন্যূনতমবাদী দেখতে পাবে, তবে আপনি ঘনিষ্ঠভাবে দেখার জন্য ডুব দেওয়ার সাথে সাথেই আপনি দেখতে পাবেন যে চোখের সাথে দেখা করার চেয়ে আরও বেশি উপায় রয়েছে। প্রথমত, টোবক্সটি তারার একটি ঝরঝরে সারি দিয়ে সজ্জিত করা হয়েছে যা উল্লম্বভাবে জুড়ে যায়। হিলটি “দশ” বা “পিক আপ” এর জন্য চীনা চরিত্রের সাথে এমব্রয়েড করা হয়েছে। এগুলি সব বন্ধ করার জন্য, জিহ্বা একটি বোনা চেহারার পক্ষে সাধারণ এক-পিস নকশাকে ভুলে যায় যা শঙ্কুযুক্ত টুপি দ্বারা অনুপ্রাণিত বলে মনে হয়। এই ধরণের traditional তিহ্যবাহী হেডওয়্যারটি ২ হাজার বছর পূর্বে এবং সূর্য এবং বৃষ্টি থেকে সুরক্ষার এক রূপ ছিল এবং এখনও রয়েছে।

আমরা জানি না কখন নাইকে ডঙ্ক উচ্চ “বোনা জিহ্বা” প্রকাশ করবে তবে আমাদের উত্সগুলি আমাদের জানায় যে তাদের বসন্ত বা গ্রীষ্মের সময় প্রায় কিছু সময় বাদ দেওয়া উচিত। আপনি যদি পরের বছর আপনার ঘূর্ণনগুলিতে এগুলি যুক্ত করবেন তবে আমাদের জানান এবং সম্পর্কিত খবরে, নাইক ডানক উচ্চ “বাঘের বছর” বন্য বিবরণে পূর্ণ!

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top