Uncategorized

ইয়েজি 700 ‘ওয়েভ রানার’ প্রত্যাশার চেয়ে অনেক শীঘ্রই পুনরায় বন্ধ করে দিচ্ছে!

যেহেতু ইয়েজি 700 ‘ওয়েভ রানার’ 2017 সালে ফিরে এসেছে, তাই সর্বত্র স্নিকারহেডগুলি একটি জিনিস এবং কেবল একটি জিনিসের জন্য অপেক্ষা করছে: একটি সম্পূর্ণ পুনরায় কাজ! এখন পর্যন্ত প্রকাশিত খুব সেরা কানিয়ে ওয়েস্ট এক্স অ্যাডিডাস স্নিকার্স হিসাবে বিবেচিত, আমরা এখন জানি যে ওজি ঠিক কখন পুনরায় প্রকাশ করবে – এবং এটি পূর্বের প্রত্যাশার চেয়ে অনেক শীঘ্রই!

একটি আল্ট্রা ক্লিন ‘সলিড গ্রে’, ‘চক হোয়াইট’, এবং ‘কোর ব্ল্যাক’ কালার প্যালেট, নীল, সবুজ এবং কমলা রঙের অ্যাকসেন্টগুলি জুড়ে রয়েছে, এটি জুতাটিকে একটি স্বতন্ত্র চেহারা সরবরাহ করে যা মাথা ঘুরিয়ে তৈরি করে। নীচে চামড়া, সুয়েড এবং জাল থেকে তৈরি করা, আপনি নীচে একটি অতিরিক্ত চুনকি মিডসোল পাবেন যা তিনটি স্ট্রাইপের স্বাক্ষর দ্বারা সংক্রামিত প্রতিটি পদক্ষেপের সাথে প্রচুর স্বাচ্ছন্দ্যের জন্য উদ্ভাবন বৃদ্ধি করে। অতিরিক্ত কুশনিং তখন অর্থোলাইট ইনসোলের মাধ্যমে ইনজেকশন করা হয়।

ইয়েজি মাফিয়ার মতে, ইয়েজি 700 ‘ওয়েভ রানার’ 17 ই আগস্ট প্রাপ্তবয়স্ক, বাচ্চাদের এবং ছোট বাচ্চাদের আকারে পুনরায় বন্ধ হবে – এটি এক মাসেরও কম দূরে! এর আগে গুজব ছিল যে পুনরায় প্রকাশটি ডিসেম্বরে কিছু সময় আসবে, তাই আমরা এই সংবাদটি দেখে একেবারে শিহরিত! আপনি যদি কোনও জুড়ি দখল করবেন কিনা তা আমাদের জানান এবং এটি বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন!

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top