Uncategorized

কোবে ব্রায়ান্টের নাইকের অফারটি অনেকের কাছে অবাক হয়ে আসতে পারে

শেষ হওয়ার গুজব রয়েছে, এখন জানা গেছে যে কোবে ব্রায়ান্টের এস্টেট নাইকের সাথে প্রয়াত বাস্কেটবল তারকার অফারটি পুনর্নবীকরণ করবে না। দুটি উদযাপন ২০০৩ সাল থেকে এক সাথে একসাথে কাজ করেছে এবং পাশাপাশি বছরের পর বছর ধরে প্রচুর উচ্চ-উত্তাপের প্রকাশের প্রবর্তন করেছে, তবে এখন মনে হচ্ছে শেষটি কিংবদন্তি অংশীদারিত্বের জন্য নিকৃষ্ট।

১৯৯ 1996 সালে যখন তিনি তার বিশেষজ্ঞ ক্যারিয়ার শুরু করেছিলেন এবং শেষ পর্যন্ত ২০০৩ সালে নাইকে স্থানান্তরিত করেছিলেন তখন ব্রায়ান্ট খুব প্রথম স্বাক্ষর করেছিলেন, যেখানে লেকার্স তারকা ২০২০ সালের জানুয়ারিতে তাঁর পাস হওয়া পর্যন্ত উপস্থিত ছিলেন। এই বছর পরে, সম্ভবত এটি প্রত্যাশিত ভবিষ্যতের জন্য চূড়ান্ত নাইকে কোবে প্রকাশ করবে।

সুন্দর কিকের মাধ্যমে চিত্র
গুজবগুলি এখন একইভাবে নাইকের দ্বারা যাচাই করা হয়েছে, প্রকাশিত এক বিবৃতিতে যাচাই করার পরে “কোবে ব্রায়ান্ট ভোক্তাদের সাথে নাইকের গভীর সংযোগের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ ছিল। তিনি আমাদের ধাক্কা দেওয়ার পাশাপাশি তার চারপাশের সবাইকে আরও ভাল করে তুলেছিলেন। যদিও আমাদের চুক্তিভিত্তিক সংযোগটি শেষ হয়ে গেছে, তিনি নাইক পরিবারের গভীরভাবে পছন্দ করা সদস্য রয়েছেন। ” সর্বশেষতম পাদুকা খবরের পাশাপাশি আপডেটগুলির পাশাপাশি আপনি ঠিক এখানে থাকাকালীন সর্বশেষতম বিএপিই স্টা রিলিজগুলি পরিদর্শন করেছেন!

নাইকের মাধ্যমে চিত্র

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top