Uncategorized

কীভাবে নিখুঁত স্টার স্নিকার অংশীদারিত্ব

উত্পাদন করবেন যখন স্নিকার্সের কথা আসে তখন তারকা অংশীদারিত্বগুলি একটি মিশ্র ব্যাগের কিছু। একটি নির্দিষ্ট টম হ্যাঙ্কস অভিনীত মুভি যা খুব ভাল বয়সে খুব ভাল হয় নি: আপনার হাতটি আটকে রাখার পাশাপাশি আপনি কী টানতে যাচ্ছেন তা আপনি কখনই বুঝতে পারবেন না। এটি সিনেমাটিক লাইনটি দীর্ঘায়িত করা নয়, ভাল, খারাপের পরিস্থিতি, পাশাপাশি কুৎসিত – যার পরবর্তীটি উভয় ক্ষেত্রেই খুব বেশি প্রয়োগ করতে পারে। তবে কীভাবে, আপনি কীভাবে একটি অংশীদারিত্বের সাথে কোন শিবিরের অন্তর্ভুক্ত তা বেছে নেবেন?

প্রথম পাশাপাশি সর্বাগ্রে, এমন কিছু যা সময়ের সাথে সাথে আবারও সময় পাশাপাশি আবারও যখন তারকাদের সাথে অংশীদারিত্বের কথা আসে তা হ’ল প্রচেষ্টা – যত্নের পাশাপাশি মনোযোগের ধারণা। এর মধ্যে, এটি সম্পর্কে ভাল না হওয়া, ভালবাসা। যদিও আকর্ষণীয় জুতো তৈরি করে তা স্পষ্টতই, বিষয়গত – আমাদের সকলের আলাদা আলাদা স্বাদ রয়েছে, তা ছাড়াও – এটি একটি দুর্দান্ত বিষয় সহজ, পাশাপাশি আরও উদ্দেশ্যমূলকভাবে স্পষ্টতই স্পষ্টতই, কোন অংশীদারিত্বের মতো শ্রমও তা কার্যকর করার জন্য এটি একটি দুর্দান্ত কাজ কোন লিঙ্ক-আপগুলি বিজ্ঞাপনের যানবাহনের চেয়ে কিছুটা বেশি।

যে তারা – তারা একজন অ্যাথলিট, একজন শিল্পী, যাই হোক না কেন – স্নিকার স্টাইলকে উত্সর্গ করার জন্য পৃথিবীতে সর্বদা নাও থাকতে পারে তা সত্যই অবাক হওয়ার মতো কিছু নয়। এটি একইভাবে যথেষ্ট ন্যায্য। আমাদের বেশিরভাগই স্টেডিয়ামগুলি বিক্রি করছে না পাশাপাশি কাস্টম সিলুয়েটের জটিলতায় ব্যয় করার জন্য আমাদের এখনও এক ঘন্টা সময় লাগবে না। তবে আমাদের বেশিরভাগ, বেশিরভাগ সেলিব্রিটিদের মতো সম্ভবত সম্ভবত যেভাবেই হোক না কেন – প্রতিভা, সময়, পাশাপাশি ঝোঁককেও নিন্দিত করা হবে। কেন না, মূলত।

বিশ্বাসের পাশাপাশি কাজ করার এই পদ্ধতিটি সময়ের সাথে সাথে কিছু বেশ সুন্দর অংশীদারিত্বের সাথে খেলেছে – সেগুলি কেবল নামেই অংশীদারিত্ব বা যা তাদের নাম থেকে অনেক বেশি ইনপুট থেকে অভিজ্ঞতা অর্জন করেছে পাশাপাশি বিশেষজ্ঞদের জন্য পর্যাপ্ত সময় নয় সন্ধানের পাশাপাশি কিঙ্কস কাজ করার জন্য; সেই সিম্পসনস পর্বের মতো কিছুটা যেখানে হোমার তার ভাইয়ের সংস্থার জন্য একটি নতুন গাড়ি এবং ট্রাক স্টাইল করে। অবশ্যই পার্থক্যটি হ’ল যদিও কেউ “দ্য হোমার” চালাতে চায়নি-এবং এইভাবে, কেউ এটিকে কিনেনি পাশাপাশি হার্ব পাওয়েলকে ধ্বংস করা হয়েছিল-স্নিকার অংশীদারিত্বগুলি তারা দুর্দান্ত কিনা তা সরবরাহ করে । যা স্নিকার সংস্থাগুলির জন্য দুর্দান্ত, যদিও বিবেচিত, ফরোয়ার্ড-চিন্তার পাশাপাশি উদ্ভাবনী স্নিকার ডিজাইনের জন্য দরিদ্র।

তবুও: এটি সমস্ত ডুমের পাশাপাশি গ্লুও নয়, তাই আসুন আমরা পাশাপাশি দরিদ্রদের উপরও বাস করি না। তারা বুঝতে পারে যে তারা কার পাশাপাশি তারা কী করেছে। এবং, যখন আমরা নামের নাম রাখছি না, আমি বিশ্বাস করি যে এটি এখনই কিছুটা লাল-মুখের চেয়ে বেশি অনুভূত হওয়া উচিত। পরিবর্তে, আসুন ভাল উপর ফোকাস করা যাক।

কেস ইন পয়েন্ট: বিলি ইলিশ পাশাপাশি তার নতুন এয়ার জর্ডানস।

যদিও কিছু সমালোচনা হয়েছে – মূলত ওয়েবের সেই সাধারণ কোণগুলি থেকে এসেছে যা সর্বদা, কোনওভাবে জনসাধারণের চোখে একজন যুবতী মহিলাকে সমালোচনা করার জন্য একটি পদ্ধতি আবিষ্কার করবে – সত্য সম্পর্কে যে ইলিশ অন্যান্য বিষয়গুলির মধ্যে, একজন অ্যাথলিট হিসাবে নয়, পাশাপাশি জর্দান ব্র্যান্ডের জন্য উপযুক্ত রাষ্ট্রদূত নয়, এই ঝাঁকুনির বার্বগুলি প্রকল্পের জন্য তার স্পষ্ট, খাঁটি আগ্রহের দ্বারা খুব সুন্দরভাবে ভারসাম্য বজায় রেখেছে।

বিলি ইলিশের মাধ্যমে চিত্র
নাইকে এসএনকেআরএস অ্যাপের “পেছনের ডিজাইনের পিছনে” সিরিজের সাথে কথা বললে, ইলিশ তার জর্ডান ব্র্যান্ড স্নিকার্সের পাশাপাশি বিশেষত এয়ার জর্ডান 15 এর পাশাপাশি এয়ার জর্ডান 1 কো -র জন্য তার আবেগের মতো প্রতিরোধের বিষয়ে আলোচনা করেছেন – যার উভয়ই ব্র্যান্ডটি রয়েছে তাকে কাজ করার জন্য হস্তান্তর। এই জুতাগুলি সম্পর্কে কেবল কথা বলার মধ্য দিয়ে এলিশ উপভোগটি পেয়ে যায়, তাদের সাথে উত্পাদন করা থেকে একাকী স্পষ্ট পাশাপাশি সংক্রামক: আপনার এই জুটিটি কেবল অর্থবোধ করে এমন মনে হয় না এমন পাথরের হৃদয় থাকতে হবে।

এর চেয়েও বড় কথা, যদিও, আইলিশের স্নিকার্স স্টার অভিনবত্বের ক্ষেত্রের বাইরে রয়েছে: 100% ভেগান বিল্ডিং পাশাপাশি 20% এরও বেশি পুনর্ব্যবহারযোগ্য উপকরণ সহ, তারা কেবল তার ব্যক্তিগত বিশ্বাসের পাশাপাশি দৃ ic ় বিশ্বাসের ক্ষেত্রে নয়, তবে একইভাবে একইভাবে এটি করেন ইতিবাচক পরিবর্তন আনার দিকে সামগ্রিকভাবে ব্র্যান্ডকে ধাক্কা দেওয়ার কাজ। কয়েকটি অংশীদারিত্ব বীমা দাবি করতে পারে। কয়েকটি সহযোগিতা, বাস্তবে, বীমা কিছু দাবি করে: বেশিরভাগই বিদ্যমান যেহেতু তারা পারে না, তাদের বিশ্বাস না করেই তাদের উচিত কিনা তা পাশাপাশি এটি কী অর্জন করতে পারে।

আইলিশের উদ্ভাবনী ফিঙ্গারপ্রিন্টগুলিও এই স্নিকার্সের আশেপাশে রয়েছে: যেখানে এয়ার জর্ডান 15 এর দশক সম্পর্কিত, এটি জর্ডান ব্র্যান্ডিংয়ের সতর্কতা অবলম্বন করার পাশাপাশি ইতিমধ্যে সিলোহেটের অপ্রচলিত দ্বারা প্রশংসিত যেখানে এটি অন্তর্ভুক্ত রয়েছে সেখানে অন্তর্ভুক্ত নয়, নির্মাণ. এয়ার জর্ডান 1, এটি বলা ঠিক যে আপনার সাথে আপনার চুক্তিতে কিছুটা বেশি-যার অর্থ আমি বোঝাতে চাইছি তারা উজ্জ্বল পরিবেশ বান্ধব পাশাপাশি অন্ধকারে আলোকিত-তবে জোর করে এমন কোনও পদ্ধতিতে নয়। আবার: এটি কেবল অর্থবোধ করে।

নাইকের মাধ্যমে চিত্র
মূলটি, সত্যই, একটি নিখুঁত অংশীদারিত্বের জন্য এটি হ’ল এটি অবশ্যই হওয়া দরকার। অহং একটি সিলুয়েটের tradition তিহ্যের পদ্ধতিতে পেতে পারে না এবং এটি অন্যভাবে দেখে, একজন স্নিকারের ইতিহাস নতুন সিআর এর সম্ভাবনাগুলিকে ছাপিয়ে যেতে পারে নাইটিভিটি। বাস্তবিকভাবে, এটি ঘটানোর একমাত্র পদ্ধতিটি কথোপকথনের সাথে হ’ল: কেবল ব্র্যান্ডের পাশাপাশি সহযোগীর মধ্যে নয় – ব্যক্তিগতভাবে – সহযোগী এবং সেইসাথে স্নিকারদের মধ্যে। স্কেপ্টা যখন 2017 সালে নাইকের সাথে তার এয়ার ম্যাক্স 97 এসকে অংশীদারিত্ব প্রকাশ করেছিল, উদাহরণস্বরূপ, এটি নজিরবিহীন ছিল না: সেই মুহুর্তে, স্কেপ্টা কয়েক বছর ধরে, কয়েক দশক ধরে এমনকি এয়ার ম্যাক্সের সাথে একটি বন্ধন তৈরি করেছিল None কেউ নিক্ষেপ করেনি। তাকে জুটি, প্রসঙ্গ থেকে মুক্ত, তাকে একটি চেক সরবরাহ করার পাশাপাশি তাকে কেবল এটির সাথে চালিয়ে যেতে বলেছিল।

এই কারণেই এই স্নিকাররা এত ভাল কাজ করে: এগুলি হ’ল পরিবারের ইতিহাস, সৃজনশীলতা, শৈল্পিকতার পাশাপাশি পণ্যটির জন্য কেবল একটি পণ্যের চেয়ে বেশি উত্সাহের প্যাচওয়ার্ক। জুতো যখন ডান হাতে থাকে তখন কী করা যায় তার একটি টেস্টামেন্ট।

এবং এটি সত্যই। প্রত্যেকেই কোনও সহযোগী স্নিকার পছন্দ করতে পারে না-বা এই বিষয়টির জন্য কোনও ধরণের স্নিকার-তবে, যদি সেই সহ-ব্র্যান্ডযুক্ত সিলুয়েটের পাশাপাশি এখন সদ্য সংযুক্ত নামটি সৎের চেয়ে কম কিছু হয় তবে লোকেরা দেখতে পাচ্ছেন এই ঝাঁকুনির সংযোগগুলি পাশাপাশি প্রশ্ন জিজ্ঞাসা শুরু করে। দুর্দান্ত অংশীদারিত্ব – ঠিক কতটা কুৎসিত – সর্বদা উত্তর থাকবে।

ডেভিড লেজকানোর মাধ্যমে চিত্র

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top