LYST 2018

এর 10 টি জনপ্রিয় জনপ্রিয় sneakers এবং সেইসাথে, একটি চোখের একটি ব্লিঙ্কে, এক বছরের পাস হয়েছে। সন্দেহের ছায়া ছাড়া, ২018 সালের স্নিকারদের পরিপ্রেক্ষিতে ২018 এর একটি সেরা বছরগুলির মধ্যে একটি ছিল, এবং সেইসাথে একটি চমত্কার 365 দিন শেষ করার জন্য, কেনাকাটা সমষ্টিগত প্ল্যাটফর্ম LYST বছরের দশটি জনপ্রিয় জনপ্রিয় স্নাইপারগুলি প্রকাশ করেছে। তাদের ফলাফলগুলি অনুসন্ধান করা হয়েছে, বিক্রি করা হয়েছে, পাশাপাশি তাদের সাইটের সাথে চেক করা হয়েছে, পাশাপাশি এটি কয়েকটি বিস্ময় প্রকাশের বৈশিষ্ট্যগুলি যা আপনি প্রত্যাশিত নাও হতে পারে।

চক্কি স্নিকারের রাজা, বালিনিয়াগা ট্রিপল এস, প্রাথমিক স্পট নেয়, যখন নাইকি এয়ার বাষ্পের পাশাপাশি অ্যাডিডাস ইয়েজি 350 ভি 2 একইভাবে বৈশিষ্ট্য উন্নত হয়।

আরো ঐতিহ্যবাহী মডেল Reebok ক্লাব সি, Gucci Ace, পাশাপাশি গোল্ডেন হাউস সুপারস্টার হিসাবে গোল্ডেন হাউস সুপারস্টার অনেক বিশিষ্ট Sneakers, আরো ঐতিহ্যগত মডেল থেকে একটি শিফট signaling। যে বলে মনে হচ্ছে, সবচেয়ে বিস্ময়কর ফলাফল ছিল জ্যানপেপ জ্যানোটি ক্রিস উচ্চ-শীর্ষ, যা আমরা আশা করি না, বিশেষ করে ইতালীয় উচ্চ-শেষ ব্র্যান্ড ২015 সাল থেকে শিরোনাম তৈরি হয়নি। সম্পূর্ণ তালিকাটি নিম্নরূপ:

1. বালেন্সিয়াগা ট্রিপল এস
2. নাইকি এয়ার Vapormax
3. গোল্ডেন হংস ডিলাক্স ব্র্যান্ড সুপারস্টার
4. অ্যাডিডাস Yeezy 350 v2
5. বালেন্সিগা স্পিড
6. নাইকি এয়ার সর্বোচ্চ 97
7. Gucci Ace
8. অ্যাডিডাস মূল এনএমডি
9. জিউসেপ জ্যানোটি ক্রিস
10. রিবোক ক্লাব সি

LYST এছাড়াও যে লোক আগের তুলনায় পণ্য উপর আরো অর্থ খরচ হয় পাওয়া যায় নি। লোকটি একক আইটেমে $ 259.07 এর একটি সাধারণ কাটিয়েছিল, যা স্নাতকটি গত বছর একটি সাধারণ $ 120 থেকে $ 253.18 থেকে খরচ করে। আপনি নীচের মন্তব্য বিভাগে নিচে lyst এর দশ সবচেয়ে জনপ্রিয় sneakers বিশ্বাস কি বুঝতে দিন! আপনি এখানে থাকাকালীন, এই 12 ক্রিসমাস উপহার ধারণাগুলি পরীক্ষা করে দেখুন যে সবকিছু আছে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top