Uncategorized

2021

আগ্রহের সমস্ত সেরা ব্ল্যাক ফ্রাইডে স্নিকার অফার কীভাবে পাবেন! ব্ল্যাক ফ্রাইডে ঠিক কোণার চারপাশে পাশাপাশি এটি একটি বিশাল হতে চলেছে। প্রতি নভেম্বরে, শিল্পের সর্বশ্রেষ্ঠ ব্র্যান্ড যেমন নাইক, কনভার্স, অ্যাডিডাস, নিউ ব্যালেন্স, পাশাপাশি রিবোক তাদের বছরের সেরা প্রচারগুলি উন্মোচন করে। অফস্প্রিংয়ের মতো বণিকরা, আকার?, পাশাপাশি জেডি স্পোর্টস একইভাবে ব্ল্যাক ফ্রাইডে বিক্রয়ের জন্য সমস্ত কিছু বেরিয়ে আসে। এয়ার ফোর্স 1 এস থেকে শুরু করে এয়ার জর্ডান 1 এস, 2021 ব্ল্যাক ফ্রাইডে জন্য একটি বড় বছর হতে চলেছে। আপনি যদি কিছু গুরুতর স্নিকার্সের সন্ধানে ইন্টারনেটে উভয়ই অফার করে থাকেন এবং স্টোর উভয়ই অফার করেন তবে একমাত্র বিক্রেতা হ’ল পুলিশ অফিসারের কাছে এক-স্টপ-শপ যা খুব সেরা ব্ল্যাক ফ্রাইডে স্নিকার ডিল! আমরা কেবল ব্ল্যাক ফ্রাইডে হাবটি প্রবর্তন করব না, তবে আমরা আপনার কয়েকটি প্রায়শই জিজ্ঞাসিত প্রায়শই প্রতিক্রিয়া জানাতে এই ঝরঝরে পোস্টটি লিখেছি!

সুতরাং আপনি আপনার পরবর্তী এয়ার সর্বাধিক টেকের সন্ধান করছেন বা আপনি কিছু চলমান জুতা অনুসন্ধানে রয়েছেন, এই বছর কীভাবে সবচেয়ে সেরা ব্ল্যাক ফ্রাইডে স্নিকার অফারগুলি আবিষ্কার করবেন তা এখানে ঠিক এখানে। অতীতে, ব্র্যান্ডগুলি পাশাপাশি বণিকরা কিছু অবশ্যই আবশ্যক জোড়া ছাড়িয়ে 80% হিসাবে নিয়েছে। একসময়, একটি নির্দিষ্ট ব্রিটিশ বণিকের ব্ল্যাক ফ্রাইডে সপ্তাহে প্রতিটি দিনই আলাদা প্রচার ছিল তাই আপনি যদি সময়মতো চেকআউট করতে চান তবে আপনার সত্যই সতর্ক হওয়া দরকার।

ব্ল্যাক ফ্রাইডে আনুষ্ঠানিকভাবে এই বছরের 26 শে নভেম্বর অবতরণ করার সময়, ব্ল্যাক ফ্রাইডে বিক্রয় সাধারণত 11 ই নভেম্বর সাইবার সোমবারের সমস্ত পদ্ধতি থেকে শুরু হয় যা এই বছরের 29 শে নভেম্বর অবতরণ করে। এই জুতার অফারগুলি ড্রপিংয়ের কয়েক সেকেন্ডের মধ্যে অফার দেয় তবে নতুন আগমনগুলি সর্বদা যুক্ত হয়। এটি কোনও ধরণের লিঙ্গের মধ্যে সীমাবদ্ধ নয় কারণ উভয়ই মহিলাদের পাশাপাশি পুরুষদের জুতো প্রচুর ইউনিসেক্স সিলুয়েট ছাড়াও স্নিকার বিক্রয়কে আঘাত করবে।

আপনি যদি সত্যই আসন্ন বিক্রয়গুলির কোনও ধরণের হাতছাড়া করতে না চান পাশাপাশি এই ছুটির মরসুমগুলি সরবরাহ করতে না চান তবে নিশ্চিত হয়ে নিন যে আপনি আমাদের ব্ল্যাক ফ্রাইডে 2021 বিক্রয় পৃষ্ঠায় লক করে রেখেছেন!

নাইকি

ব্ল্যাক ফ্রাইডে জুতার চুক্তির সাথে সম্পর্কিত হলে নাইক অন্যতম সেরা খেলোয়াড়। গত কয়েক বছর ধরে, বিভারটন ব্র্যান্ডটি আমরা কখনও দেখেছি এমন কয়েকটি অতিমাত্রায় ব্যবহারের সাথে স্নিকার বিক্রয় অঞ্চলে পুরোপুরি আধিপত্য বিস্তার করেছে। Swoosh এর ব্ল্যাক ফ্রাইডে বিক্রয় স্টক স্তরের দিক থেকে সর্বদা দুর্দান্ত, তবে এটি প্রয়োজনীয় যে প্রশংসামূলক অ্যাকাউন্টের জন্য আপনি প্রায়শই তাদের সেরা ব্ল্যাক ফ্রাইডে স্নিকার অফারকে কেবল সদস্যদের কাছে সীমাবদ্ধ করে।

আপনার সমস্ত বিলিংয়ের পাশাপাশি ব্যাংকিংয়ের তথ্য সেট আপ করার পাশাপাশি যেতে প্রস্তুত, সুতরাং যদি কোনও স্নিকার বিক্রয়কে আঘাত করে তবে আপনি কোনও সমস্যা ছাড়াই পুলিশ অফিসারকে সক্ষম করতে পারবেন। সাধারণভাবে, অন ইন্টারনেট বিক্রয় তাদের ইন-স্টোর প্রচারের চেয়ে অনেক ভাল, তবে উভয়কেই পরিদর্শন করার কোনও ক্ষতি নেই। তারা একইভাবে সোয়েটশার্ট, হুডি, জোগারদের পাশাপাশি অফারে লেগিংসকেও প্রচুর পরিমাণে রাখে তাই আপনি যদি আপনার পোশাকটি কিছুটা আপগ্রেড সরবরাহ করতে চান তবে এখন আপনার সুযোগ। সমস্ত সেরা স্টিলের জন্য, আমরা এমন কিউরেটেড গাইডগুলি প্রকাশ করব যা গুচ্ছের সবচেয়ে ভাল প্রদর্শন করে, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি আমাদের ব্ল্যাক ফ্রাইডে হাবটিতে লক করে রেখেছেন বা আপনি মিস করতে পারেন!

কি স্নিকার্স আশা করবেন

নাইকে ব্ল্যাক ফ্রাইডে বিক্রয় তাদের অফার করতে হবে এমন কয়েকটি সেরা এয়ার সর্বাধিক জোড়া দিয়ে স্টাফ করা হবে। এয়ার জর্ডান 1 এর পাশাপাশি এয়ার ম্যাক্স 90 সিলুয়েট থেকে নতুন আগতরা সপ্তাহের মাঝামাঝি দিকে আরও অনেক কিছু যুক্ত করে শুরুতে প্রচারে যায়। প্রতি ব্ল্যাক ফ্রাইডে খুব ভাল বিক্রেতাদের মধ্যে কয়েকটি এয়ার ম্যাক্স 95 পাশাপাশি এয়ার ম্যাক্স 97 অন্তর্ভুক্ত রয়েছে যা সাধারণত অর্ধেক দামের দ্বারা ছাড় দেওয়া হয়। নাইকে ঠিক কীভাবে একটি দুর্দান্ত ব্ল্যাক ফ্রাইডে বিক্রয় করবেন তা বুঝতে পারেন তাই সপ্তাহের শেষের দিকে তারা সাধারণত এয়ার ফোর্স 1 এস ট্রেন্ডিং সহ আরও বড় ব্যবহারের সাথে কিছুটা র‌্যাম্প করে।

আশা করতে কি ছাড়ের হার

যেমনটি উল্লেখ করা হয়েছে, নাইকে স্পোর্টসওয়্যারগুলি তাদের জুতার অফারগুলিকে 50%হিসাবে ছাড় ছাড় দিতে বোঝা যায়। সাধারণত তাদের আপনার কোনও ধরণের কোডের পাশাপাশি সাইবার সোমবারে পরিবর্তন হতে পারে, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি বর্তমান আপডেটের জন্য ব্ল্যাক ফ্রাইডে হাবটিতে লক করে রেখেছেন! আরও অনেক ভাল, আপনার ডিভাইসটিতে সরাসরি প্রেরিত সর্বাধিক জনপ্রিয় জুতার অফারগুলি পেতে আমাদের উত্সর্গীকৃত টুইটার চ্যানেল @থিসোলেসের সাথে মেনে চলুন!

অ্যাডিডাস

প্রতি ব্ল্যাক ফ্রাইডে, তিনটি স্ট্রাইপগুলি উপরের পাশাপাশি বাইরেও যেতে পারে তার পক্ষে খুব ভাল স্টিল সরবরাহ করতে পারে। The German gigantic is at the top of the game when it pertains to the very best Black Friday sneaker deals. normally adidas have one gigantic sale at the beginning as well as they keep adding a lot more as well as a lot more products to the variety as the week goes on. অতিরিক্ত শিথিল হুডি পাশাপাশি সোয়েটশার্টগুলিতে এটি অবশ্যই নতুন আগত হওয়া উচিত কিনা, আকারের জাতগুলি সাধারণত বেশ দুর্দান্ত হয় তাই আপনাকে আগুন কিছু বাছাই করার গ্যারান্টিযুক্ত।

If that wasn’t enough, their Singles’ Day sale begins on November 5th as well as they likewise location a significant emphasis on Cyber Monday as well. So if you want to lace-up in some brand new creps this season then you understaএনডি কোথায় যেতে হবে। খুব ভাল বিটগুলির সাথে আপডেট রাখতে, নিশ্চিত হয়ে নিন যে আপনি একমাত্র সরবরাহকারীর ব্ল্যাক ফ্রাইডে হাবের দিকে আপনার চোখ খোসা ছাড়িয়েছেন!

অ্যাডিডাসের সিঙ্গলস ডে অফার থেকে আমাদের খুব প্রিয় বাছাইগুলি এখানে দেখুন!

কি স্নিকার্স আশা করবেন

অ্যাডিডাস যখন তাদের ব্ল্যাক ফ্রাইডে বিক্রয়ের সাথে সম্পর্কিত হয় তখন তা ধরে রাখে না, পাশাপাশি এটি বিশেষত এই বছরের পরিস্থিতি। গত কয়েক মাস ধরে যেমন ওজওয়েগো পাশাপাশি একেবারে নতুন আল্ট্রাবুস্ট কলারওয়েজের মতো প্রচুর উচ্চ উষ্ণ সিলুয়েট প্রকাশিত হয়েছে, সম্ভাবনাগুলি তারা হারে ছাড় ছাড়তে চলেছে। ফোরামটি বছরের অন্যতম সেরা পাশাপাশি বছরের প্রচুর হাইপড ডিজাইনগুলির সাথে, প্রচুর কলরওয়ে একইভাবে ব্ল্যাক ফ্রাইডে বিক্রয়কে আঘাত করলে আমরা সত্যই হতবাক হয়ে যাব না। সুতরাং আপনি যদি সর্বদা আপনার স্নিকার সংগ্রহে কোনও জুড়ি পছন্দ করেন তবে এটি এমন একটি প্রচার যা আপনি গুরুত্ব সহকারে মিস করতে চান না।

আশা করতে কি ছাড়ের হার

3 স্ট্রাইপ সহ ব্র্যান্ড হওয়ায় তারা সম্ভবত তাদের কয়েকটা স্নিকার থেকে বেশি কিছু না থাকলে 50% ছাড়ে যেতে পারে। প্রকৃতপক্ষে, অতীতে তারা সুপারস্টার পাশাপাশি গ্যাজেলের মতো চির-জনপ্রিয় জোড়া থেকে 70% হ্রাস করেছে। এগুলি প্রতিদিনের স্ট্যাপলগুলি যা প্রত্যেকের ফিটনেস প্রশিক্ষক সংগ্রহের একটি অঞ্চল থাকা উচিত। অ্যাডিডাস সম্পর্কে দুর্দান্ত জিনিসটি হ’ল তাদের একইভাবে টন অন্যান্য পণ্য পাশাপাশি বিক্রয়ের জন্য আনুষাঙ্গিক রয়েছে। জলের বোতল থেকে শুরু করে ঘড়ি পর্যন্ত, আমরা অগণিত টুকরো না থাকলে শত শত শত শত শতকে নিচে নেওয়ার জন্য তাদের পূর্বাভাস দিয়েছি। খুব ভাল জুতার অফারগুলির পাশাপাশি স্টিলের জন্য, আপনি টুইটারে @থিসেলসালদের মেনে চলার পাশাপাশি সেগুলি সরাসরি আপনার ফোনে প্রেরণ করা হবে তা নিশ্চিত করুন।

নতুন ভারসাম্য

নতুন ভারসাম্য এই বছর তাদের গেমের শীর্ষে রয়েছে, পাশাপাশি আমরা বিশ্বাস করি যে তাদের ব্ল্যাক ফ্রাইডে বিক্রয় চার্টগুলি বন্ধ হতে চলেছে। আপনি যদি দশটি স্নিকারহেডকে তাদের অতি-প্রিয় জুতো ব্র্যান্ডটি জিজ্ঞাসা করেন তবে আমরা আশ্বাস দিয়েছি যে তাদের অর্ধেকেরও বেশি বোস্টন-ভিত্তিক ব্র্যান্ডের কথা উল্লেখ করবে। প্রত্যেকে পাশাপাশি তাদের পোষা কুকুর বর্তমান এনবিএসে জরি আপ করতে চায়। 327 থেকে 992 পর্যন্ত, এনবি -র সিলুয়েটগুলি সত্যই মারা যায়। সেই বাটারি স্মুথ সায়েড থেকে কিংবদন্তি “এন” লোগো পর্যন্ত যা পার্শ্বীয় পাশাপাশি মিডিয়াল সাইড প্যানেলগুলির পাশাপাশি চুনকি আব্জর্ব মিডসোলকে গ্রাস করে, আপনি যদি এই ব্ল্যাক ফ্রাইডে আপনার সংগ্রহে এক জোড়া নতুন ভারসাম্য চান তবে সোলটি পরিদর্শন করে সরবরাহকারীর ব্ল্যাক ফ্রাইডে হাব একেবারে প্রয়োজনীয়।

অতীতে নিউ ব্যালেন্সের বিএফ বিক্রয় বেশ শালীন ছিল, তবে স্টক ইন্টারনেটে পাশাপাশি ইন-স্টোর উভয়ই বিশেষত আরও অনেক হাইপড সিলুয়েটগুলির জন্য মোটামুটি কম। আপনি যদি তাদের ব্ল্যাক ফ্রাইডে বিক্রয়ের সুযোগ নিতে চান তবে আপনার চোখ এখানে লক করে রেখেছেন তা নিশ্চিত করার জন্য আপনার প্রয়োজন।

কি স্নিকার্স আশা করবেন

প্রিমিয়াম ডিজাইনগুলি যেমন 991 পাশাপাশি 992 সম্ভবত ব্ল্যাক ফ্রাইডে বিক্রয়কে আঘাত করবে না, তবে আমরা 237 এর মতো সিলুয়েটগুলি পাশাপাশি 327 ছাড় দেওয়া হবে বলে আমরা যথেষ্ট প্রতিশ্রুতি দিতে পারি। আপনি কোনও নতুন ব্যালেন্স কালেক্টর বা আপনি নিজের প্রথম জুটির সন্ধানে রয়েছেন, আপনি টুইটারে @থিসেলসেসের সাথে মেনে চলার পাশাপাশি আমরা আপনাকে সবচেয়ে ভাল অফার পাঠিয়েছি যা আপনি স্বপ্ন দেখতে পারেন তা নিশ্চিত করুন ।

আশা করতে কি ছাড়ের হার

নতুন ভারসাম্য সর্বদা তাদের ব্ল্যাক ফ্রাইডে স্নিকার ডিলের সাথে সম্পর্কিত হলে সর্বদা বেশ অনাকাঙ্ক্ষিত ছিল, তবে আমরা বিশ্বাস করি যে আপনি তাদের আরও অনেক বেশি চাওয়া-পাওয়া জোড়ায় প্রায় 40% হিসাবে দ্রুত 40% পেতে পারেন।

অফস্প্রিং

যুক্তরাজ্যের অন্যতম বৃহত্তম পাশাপাশি অনেক বিশিষ্ট বণিক তাদের ব্ল্যাক ফ্রাইডে বিক্রয় এই মাসে পরবর্তী স্তরে নিয়ে যাবেন। অফস্প্রিং হ’ল-কপ স্নিকার্সের জন্য একটি ধনকোষ হ’ল, পাশাপাশি প্রতিটি ব্ল্যাক ফ্রাইডে তারা আমাদেরকে অসংখ্য গুরুতরভাবে চাওয়া-পাওয়া কিকগুলিতে আপত্তিজনক ব্যবহার করে হতবাক করে চলেছে। অ্যাডিডাস থেকে শুরু করে মরিচ মাসের সামনে ক্রোকস যা বাড়ির অভ্যন্তরে দোলনা উত্পাদিত হয়, বংশধররা কখনও হতাশ হয় না। প্রচুর ব্ল্যাক ফ্রাইডে অফারগুলি বিক্রয় র্যাকগুলিতে আঘাত করার জন্য সেট করা হয়েছে, একমাত্র বিক্রেতা খুব সেরা ব্ল্যাক ফ্রাইডে স্নিকার ডিলগুলিতে পূর্ণ হ্যান্ডপিকড গাইড চককে পুরো সিরিজ তৈরি করবে।

কি স্নিকার্স আশা করবেন

ওএসের বিএফ প্রচারে স্নিকার্স কী প্রত্যাশা করবে তার সাথে সম্পর্কিত যখন আকাশটি সত্যই সীমা, তবে আমরা বণিককে যে অফারটি দিতে হবে তার সবচেয়ে ভাল আশা করতে পারি। আপনি যদি আরও বড় চুরিগুলি অনুসন্ধান করছেন তবে এএসআইসিএস, পুমার মতো ব্র্যান্ডের ফিটনেস প্রশিক্ষক, পাশাপাশি ভ্যানগুলি আরও অনেক বেশি ভারী ছাড় দেওয়া হবে। লটটির খুব সেরাটি আমাদের ব্ল্যাক ফ্রাইডে হাবটিতে আপলোড করা হবে যাতে আপনাকে নিজেকে অগণিত জোড়া দিয়ে স্ক্রোল করতে হবে না। ঠিক কতটা সহায়ক?

আশা করতে কি ছাড়ের হার

সুতরাং আপনি কোন ছাড়ের হার অফসপ্রিং থেকে আশা করতে হবে? ঠিক আছে, শতাংশগুলি একেবারে পরিবর্তিত হওয়ায় এটি চিহ্নিত করা বরং কঠিন। ওএস সম্ভবত একটি ব্ল্যাক ফ্রাইডে কোড হ্রাস করবে সিলুয়েটের উপর নির্ভর করে 10% থেকে সমস্ত পদ্ধতি থেকে 70% পর্যন্ত বিভিন্ন ধরণের ব্যবহার করতে পারে। গত বছর, টন আল্ট্রাবোস্টগুলি বড় দামের কাট পেয়েছে পাশাপাশি আপনি প্রচুর কপ করতে সক্ষম হয়েছিলেন!

আকার?

আমরা কি আকারের জন্য অবিশ্বাস্যভাবে এক্সট্যাটিক? ব্ল্যাক ফ্রাইডে বিক্রয়। গত কয়েক বছর ধরে আমরা সর্বদা কপ্পিনের মূল্যবান প্রচুর জিনিস আবিষ্কার করেছিজি ব্রিটিশ খুচরা বিক্রেতার পাশাপাশি আমরা অনুমান করি যে বিক্রয়টি আরও বড় পাশাপাশি আরও ভাল হবে। আকার? বিশেষ যে তারা কেবল স্নিকার্স সরবরাহ করে না। প্রকৃতপক্ষে, তাদের বিভিন্ন ধরণের সোয়েটশার্ট, হুডি, জোগার পাশাপাশি লেগিংসকে পরাজিত করা কঠিন। এতগুলি বিভিন্ন স্টাইলের পাশাপাশি কলারওয়েগুলি থেকে নির্বাচন করার জন্য, টুইটারে @থিসোলেসের সাথে মেনে চলার বিষয়টি যদি আপনি পুলিশ করতে চান তবে একেবারে প্রয়োজনীয়।

কি স্নিকার্স আশা করবেন

আমরা এটি আগে বলেছি পাশাপাশি আমরা এটি আবারও জানাব। আপনি যদি এই মাসে খুব সেরা ব্ল্যাক ফ্রাইডে স্নিকার অফার পেতে চান তবে আপনার আসন্ন ব্ল্যাক ফ্রাইডে হাবটি পরিদর্শন করতে হবে। আকার? এই ফ্রন্টে একটি বড় ফাংশন খেলবে। নাইকের উচ্চ উষ্ণ সিলুয়েট পাশাপাশি অ্যাডিডাস বিক্রয় র‌্যাকগুলি হিট করার জন্য সেট করার সাথে সাথে আপনি একইভাবে পুলিশ অফিসারকে বিভিন্ন ধরণের ভারী ছাড়যুক্ত পোশাকেরও পরিবর্তন আনবেন, যার মধ্যে অনেকগুলি অতীতের জন্য সামাজিক নেটওয়ার্কে ট্রেন্ডিং করে চলেছে কযেক মাস.

আশা করতে কি ছাড়ের হার

সন্তানের মতো, আমরা এই মাসের শেষের দিকে কী ধরণের ছাড়ের হার পাব তা অনুমান করা কঠিন তবে আমরা প্রতিশ্রুতি দিচ্ছি যে তারা বেশ বড় হবে। আপনি যদি তাদের সুবিধা নিতে প্রথম প্রথম হতে চান তবে বিএফ হাবটি হ’ল অবস্থান। মহিলাদের পাশাপাশি পুরুষদের জুতা থেকে ইউনিসেক্স স্টাইল পর্যন্ত, এখানে একেবারে প্রত্যেকের জন্য কিছু আছে।

জেডি স্পোর্টস

গত কয়েক বছর ধরে, জেডি স্পোর্টস যখন স্নিকার বিক্রয় সম্পর্কিত, বিশেষত ব্ল্যাক ফ্রাইডে সময়কালে সম্পর্কিত যখন জেডি স্পোর্টস একটি বাজার-নেতার ছিল। আপনি কেবল নাইকের পাশাপাশি অ্যাডিডাসের পছন্দগুলি থেকে কয়েকটি জনপ্রিয় জোড়া নিরাপদ করতে সক্ষম হবেন না, বণিকের একইভাবে প্রচুর জেডি-এক্সক্লুসিভ জুটি রয়েছে যা আপনি অন্য কোথাও আবিষ্কার করতে পারবেন না। এই সর্বোপরি, জেডি বিশেষ যে তারা ডাম্বেল থেকে বৈদ্যুতিন স্কুটারগুলিতে যা কিছু সরবরাহ করে, তাই আপনি এই বছরের ব্ল্যাক ফ্রাইডে বিক্রিতে কী আবিষ্কার করতে যাচ্ছেন তা আপনি কখনই বুঝতে পারবেন না।

কি স্নিকার্স আশা করবেন

এনএমডি পাশাপাশি আল্ট্রাবুস্টের মতো নিজের তিনটি স্ট্রাইপ সিলুয়েট ছাড়াও অবশ্যই বর্তমান এয়ার সর্বাধিক সিলুয়েটগুলির কয়েকটি আবিষ্কার করার প্রত্যাশা করুন। স্পোর্টসওয়্যার একইভাবে জেডির প্রচারে একটি বড় কাজ করবে। নাইকের পাশাপাশি আন্ডার আর্মার থেকে টুকরোগুলি পুরো সপ্তাহ জুড়ে সাধারণত কাজ করবে, সাইবার সোমবারের দিকে সমস্ত পদ্ধতি দীর্ঘায়িত করে যাতে আপনি আপনার আকারটি সুরক্ষিত করার আরও অনেক সম্ভাবনা পান।

আশা করতে কি ছাড়ের হার

আপনি কী ছাড়ের হারগুলি পান তা নির্ভর করে আপনি কোন পণ্যটি মোকাবেলা করার চেষ্টা করছেন তার উপর। স্নিকার্স পাশাপাশি পোশাকগুলি সাধারণত কিছু ক্ষেত্রে 10% থেকে শুরু করে 80% থেকে শুরু করে পরিসীমা জুড়ে বেশ বড় ছাড়ের হার পায়। চেকআউট করার আপনার সেরা সম্ভাবনার জন্য এটি একমাত্র সরবরাহকারীর ব্ল্যাক ফ্রাইডে হাবটিতে লক করে রাখা নিশ্চিত করুন!

ইতিমধ্যে নির্দেশিত হিসাবে, একমাত্র বিক্রেতা এই মাসে কিংবদন্তি ব্ল্যাক ফ্রাইডে হাবটি ফিরিয়ে আনবে যাতে আপনি সবচেয়ে ভাল স্নিকার স্টিলগুলি পাশাপাশি সর্বাধিক জনপ্রিয় ব্র্যান্ডগুলির পাশাপাশি বণিকদের অফার দিতে পারেন এমন অফারগুলি পেতে পারেন।

@থেসোলসপ্লিয়ারের পাশাপাশি @থিসোলেসালস আমাদের অনুসরণ করে একইভাবে আপনাকে পুলিশ অফিসারকে আপনার স্বপ্নের সিলুয়েটসকে সহায়তা করবে, সুতরাং আপনি যদি ইতিমধ্যে না থাকেন তবে নিশ্চিত হয়ে নিন যে আপনি এখনই এটি করেছেন! এই পৃষ্ঠাটি সাইবার সোমবার পর্যন্ত এখন থেকে সমস্ত পদ্ধতি এখন থেকে নিয়মিত আপডেট করা হবে, সুতরাং নিশ্চিত হয়ে নিন যে আপনি খুব সেরা ব্ল্যাক ফ্রাইডে স্নিকার ডিলের সাথে আপডেট থাকার জন্য এটি বুকমার্ক করেছেন!

আপনি এখানে থাকাকালীন, আমাদের বেশ কয়েকটি বর্তমান গাইড পরিদর্শন করুন:

অ্যাডিডাস আল্ট্রা সাইজিং উন্নত করুন
নাইক এয়ার ফোর্স 1 সাইজিং
জ্যাকেট সাইজিংয়ের সাথে উত্তর চুক্তি
সেরা টেকসই স্ট্রিটওয়্যার ব্র্যান্ড
নাইকে এয়ার সর্বোচ্চ 1 টি কীভাবে স্টাইল করবেন

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top