Uncategorized

ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার ম্যাক্স 1 “গম”

এ আপনার সেরা চেহারাটি এখনও ট্র্যাভিস স্কট 2021 এর স্নিকার্সের রাজা। এই মাসের শুরুর দিকে দুটি আল্ট্রা হাইপড এয়ার জর্ডান 1 গুলি ফেলে দেওয়ার পরে, প্রশংসিত র‌্যাপারটি এখন দু’জন নয়, পাঁচটি এয়ার ম্যাক্স 1 এস নিয়ে ফিরে এসেছে – এবং আমরা এখন ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার ম্যাক্স 1 এ এখনও আমাদের সেরা চেহারা নিচ্ছি “গম”! যদিও এই বিশেষ সহযোগিতাটি বিতর্কিত হয়েছে, বিশেষত এএম 1 এর একটি নির্দিষ্ট উপাদানগুলির কারণে, এতে কোনও সন্দেহ নেই যে এইগুলির জন্য হাইপ স্তরগুলি বৃদ্ধি পাচ্ছে!

একটি গতিশীল সমস্ত হলুদ রঙের প্যালেটে আঁকা যা আমাদের “লেবু জল” এর কথা মনে করিয়ে দেয়, কিংবদন্তি সিলুয়েটে লা ফ্লেমের গ্রহণের মতো প্রিমিয়াম যেমন হয় তেমন। ব্যালিস্টিক জাল বেসের শীর্ষে কাজ করা, প্রিমিয়াম চামড়ার প্যানেলগুলি পুরো জুতার চারপাশে মোড়ানো বিলাসবহুল নান্দনিকতার জন্য মোড়ানো যা মাথা ঘুরিয়ে দেওয়ার জন্য তৈরি করা হয়।

পার্শ্বীয় নাইক সোয়ুশটি ট্র্যাভিস স্কট এক্স এয়ার জর্ডান 1 হাই “ডার্ক মোচা” এর মতোই 2019 থেকে উল্টানো হয়েছে এবং গা dark ় টিলের শেডগুলি ঘন দড়ি লেস এবং ফিতা আইলেটগুলির উপরে নেমে আসে – যার পরবর্তীটি পিছনে সমস্ত পথ প্রসারিত করে একটি পুল ট্যাব হিসাবে কাজ করা। একটি নতুন বিকশিত রাবার “সিজে” প্রতীক “ক্যাকটাস জ্যাক” এর সম্মতি হিসাবে জিহ্বায় পাওয়া যায়, যখন ছোট্ট পতাকাগুলি একটি তরুণ বয় স্কাউটস-অনুপ্রাণিত ভাইবের জন্য হিলে সেলাই করা হয়।

Repgod888 এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Repgod888 এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Repgod888 এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

প্রবর্তনে আলোচিত হিসাবে, এখানে বিতর্কিত বৈশিষ্ট্যটি হ’ল অবরুদ্ধ এয়ার বুদ্বুদ যা এয়ার সর্বাধিক 1 এর সংজ্ঞায়িত বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি। এটি পরিপূরক হলুদ ছায়ায় রঙিন হয়ে গেছে যা আমরা আগে দেখেছি তার বিপরীতে। এটিকে ছড়িয়ে দেওয়ার জন্য, ব্ল্যাক রাবার আউটসোলটি “ক্যাকটাস কর্পোরেশন” দিয়ে সজ্জিত এবং একই প্যাটার্নে সজ্জিত হয়েছে যা আপনি ট্র্যাভিস স্কট এক্স নাইকে এসবি ডঙ্কের অভ্যন্তরীণ স্তরটিতে গত বছরের তুলনায় কম দেখতে পাবেন।

“ব্যারোক ব্রাউন”, “গ্রে হ্যাজ”, “অফ নোয়ার”, এবং “শনি গোল্ড” সহ আরও চারটি কলরওয়ের সাথে ড্রপ করতে সেট করুন, ট্র্যাভিস স্কট এক্স নাইকে এয়ার ম্যাক্স 1 “গম” বছরের শেষের দিকে কিছুটা সময় প্রকাশ করবে । আপনি কোন কলরওয়ে সবচেয়ে বেশি অনুভব করছেন তা আমাদের জানান এবং আপনি এখানে থাকাকালীন আপনি পরবর্তী ট্র্যাভিস স্কট এক্স এয়ার জর্ডান 6 “ক্যাকটাস জ্যাক” এ আপনার প্রথম চেহারাটিও নিতে পারেন!

Repgod888 এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Repgod888 এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Repgod888 এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top