Uncategorized

কিভাবে টম Sachs এক্স Nikecraft মঙ্গল লন 2.5 প্রথম

ভাল, এটি অফিসিয়াল। লিকের পাশাপাশি টিজারদের একটি সিরিজের সাথে মেনে চলছে, টম শ্যাস এক্স নিকেক্রাফ্ট মঙ্গল লন লাইন 2.5 এখন Beaverton ব্র্যান্ড নিজেই দ্বারা যাচাই করা হয়েছে। এনওয়াইসি-ভিত্তিক সমসাময়িক শিল্পীর সাথে অংশীদারিত্বে তৈরি, এটি Swoosh এর সাথে তার চতুর্থ সিলুয়েট, পাশাপাশি এখানে আপনি কীভাবে একটি জোড়া পেতে পারেন তা ঠিক আছে।

এর নামটি বোঝায়, মঙ্গল লন 2.5 অত্যন্ত কমপক্ষে মঙ্গলের লন 2.0 এর উপর ভিত্তি করে থাকে তবে এখানে কয়েকটি টুইক রয়েছে। মূল বাদামী এবং সেইসাথে লাল রঙের পরিকল্পনা সংরক্ষণ করে যে আমরা সবাই ভালোবাসি এবং ভালোবাসার মতোই, এটি প্রদর্শিত হবে যে উপকরণগুলি সম্পূর্ণরূপে আকৃতির পাশাপাশি শেষ হওয়ার জন্য আরও কঠিনভাবে পুনর্বিবেচনা করা হয়েছে। আসলে, আপনি এমনকি ঐতিহ্যগত কাজ বুট একটি জোড়া মত সামনে রবার্ড toecaps আবিষ্কার করবেন।

লঞ্চের অংশ হিসাবে, শ্যাসের পাশাপাশি নাইকি জুতো পরীক্ষাটি পরিধান করার সম্ভাবনাটিকে স্নাতককে সরবরাহ করবে। আপনি যদি নির্বাচিত হন তবে আপনার অভিজ্ঞতাটি লগ করার পাশাপাশি আপনার সমস্ত মন্তব্যগুলি শেষ করতে শুরু করতে হবে। জোড়াটি ফেরত দেওয়া হবে, এবং সেইসাথে পুনর্বহাল করা হবে, সেইসাথে পুনর্বিবেচনা করা হবে, এই বছরের শুরুতে অ্যাডিডাস এই বছরের শুরুতে প্রবর্তিত হয়েছিল।

“এই নির্দিষ্ট চ্যালেঞ্জের সাথে আমরা এই জুতা সম্পর্কে সত্যিকার অর্থে বিশ্বাস করি এবং পাশাপাশি পরিবেশগতভাবে পরিবেশগতভাবে বিভিন্ন দৃষ্টিকোণগুলি নিয়ে আলোচনা করি। এটি একটি বৃহত্তর শ্রোতা প্রক্রিয়া করার জন্য আমাদের পছন্দসই অংশটি উপভোগ করার জন্য – আবিষ্কারের একটি সুযোগ – আবিষ্কার জিনিস পাশাপাশি জিনিস তৈরীর সম্পর্কে। ”

আপনি যদি টম শ্যাসে এক্স নিকেক্রাফ্ট মার্স লন 2.5 প্রোগ্রামে অংশ নিতে চান তবে আপনি Instagram এর মাধ্যমে এক মিনিটের ভিডিও জমা দিতে হবে। সম্পূর্ণ বিবরণ উপরে ভিডিওতে আবিষ্কৃত হতে পারে। আসুন আমরা বুঝতে পারছি যে এই আসন্ন সহযোগিতার পাশাপাশি সংশ্লিষ্ট সংবাদগুলিতে, অ্যাসোসিয়েটেড নিউজ, অ্যাম্বাস এক্স নাইকি ডঙ্ক উচ্চ “লেথাল গোলাপী” শেষ পর্যন্ত একটি মুক্তির তারিখ আছে!

ছবি nike মাধ্যমে ছবি

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top