Uncategorized

এখনই উপলভ্য: নাইক এয়ার ফোর্স 1 এলভি 8 ইউটিলিটি “ব্ল্যাক ভোল্ট” ইন-কাট সোয়ুশ

কেবল আমরা একটি নতুন দশকে প্রবেশ করেছি এর অর্থ এই নয় যে অতীতের আমাদের প্রিয় স্নিকারগুলি কেবল হবে না বরাবরের মতো প্রাসঙ্গিক! এয়ার ফোর্স 1 ধরুন, একটি জুতো যা গত বছর একটি বড় পুনর্জীবন উপভোগ করেছে এবং এই সর্বশেষ প্রকাশটি যদি কিছু হয় তবে হাইপটি শীঘ্রই যে কোনও সময় শেষ হয় না! নাইকে এয়ার ফোর্স 1 এলভি 8 ইউটিলিটি “ব্ল্যাক ভোল্ট” বৈশিষ্ট্যগুলি ইন-কাট এবং প্রতিফলিত swooshes বৈশিষ্ট্য। এগুলি সবেমাত্র নাইকে ইউকেতে চালু হয়েছে এবং আকারগুলি ইতিমধ্যে দ্রুত বিক্রি হচ্ছে!

Int’l শিপিং

এখন কেন

ট্রিপল ব্ল্যাক কলরওয়ে, প্রিমিয়াম টাম্বলযুক্ত চামড়া এবং পুরানো স্কুলের সমস্ত বিবরণ যা আমরা প্রত্যাশা করতে এসেছি। তবে এই কারণটি নয় যে আমরা নতুন এয়ার ফোর্স 1 এলভি 8 দিয়ে এতটাই মুগ্ধ হয়েছি, বরং এটি একটি কালজয়ী স্নিকারের সমসাময়িক মোড়। 2019 এর সেরা বিক্রেতাদের মতো, এই জুটিটি একটি ডিকনস্ট্রাক্টেড আপারকে বেছে নেয়। একটি কাটা দূরে swoosh সম্পূর্ণ 3 এম প্রতিফলিত উপাদানগুলির জন্য আরও বেশি মনোযোগ ধরে।

Int’l শিপিং

এখন কেন

অন্যান্য স্বতন্ত্র বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে নাইক এয়ার ব্র্যান্ডিং যা সাইডওয়াল বরাবর স্ট্যাম্পড হয়। এটি অন্যথায় টোনাল সিলুয়েটে রঙের একমাত্র স্প্ল্যাশ। ভোল্টের এই চোখের পপিং ছায়া এই জানুয়ারির সবচেয়ে জনপ্রিয় লঞ্চগুলির মধ্যে একটি হতে পারে তার নিখুঁত সমাপ্তি!

Int’l শিপিং

এখন কেন

আসুন আমরা নাইক এয়ার ফোর্স 1 এলভি 8 ইউটিলিটি “হোয়াইট” সম্পর্কে ভুলে যাবেন না যা গত সপ্তাহের শুরুতে চালু হয়েছিল। একই নাটকীয় স্বশকে খেলাধুলা করা, এটি খুব কমই অবাক হওয়ার মতো বিষয় যে এগুলি প্রদর্শিত হলে স্নিকারহেডগুলি গ্যাসিত হয়েছিল! নাইকে ইউকে এর মাধ্যমে এখন আপনার উভয়ের আকার ধরুন এবং আরও স্নিকার আপডেট এবং সতর্কতাগুলির জন্য @থেসোলারস্টকগুলিতে আটকানো থাকুন!

Int’l শিপিং

এখন কেন

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top