Uncategorized

কিম জোন্স এক্স কনভার্স সংগ্রহটি সবেমাত্র একটি রিস্টক পেয়েছে!

এই বছরের শুরুর দিকে, ডায়ারের কিম জোন্স কিম জোন্স এক্স কনভার্স চক 70 সংগ্রহের জন্য কনভার্সের সাথে যুক্ত। ফলাফলটি ছিল সত্যিই একটি দমকে প্যাক যা উভয় পক্ষ থেকে ডিএনএ ধার করেছিল এবং পাশাপাশি এটি একটি দ্বি-জুতার জাতের মধ্যে প্রবেশ করেছিল যা তাত্ক্ষণিকভাবে প্রস্তাবিত। আপনি যদি এপ্রিল মাসে কোনও জুড়ি ফিরে পেতে পরিচালনা না করেন তবে এখন আপনার সুযোগ, কারণ পুরো কিম জোন্স এক্স কনভার্স সংগ্রহটি কনভার্স ইউকে -তে একটি বড় পুনর্নির্মাণ পেয়েছে!

দূর থেকে, চক 70 এর দশক উভয়ই একরঙা রঙের সংমিশ্রণের পাশাপাশি একটি নমনীয় ক্যানভাস নির্মাণের সাথে traditional তিহ্যবাহী জুটির মতো দেখতে। এই বলে যে, আপনি কাছাকাছি যাওয়ার সাথে সাথেই আপনি আবিষ্কার করবেন যে চোখ সন্তুষ্ট করার চেয়ে আরও অনেক কিছু রয়েছে। আধা-স্বচ্ছ রাবার প্যানেলিং “কালো” পাশাপাশি “প্রাকৃতিক হাতির দাঁত” উভয়ের চারপাশে মোড়ানো, একইভাবে লেইসিং সিস্টেমের অংশ হিসাবে কাজ করে যা সেই পাশাপাশি traditional তিহ্যবাহী ধাতব আইলেটগুলির মধ্যে স্যুইচ করে।

Int’l শিপিং

এখন কেন

Int’l শিপিং

এখন কেন

আন্ডারফুট, একটি ডাবল স্ট্যাকড ভলকানাইজড রাবার মিডসোল উপস্থিত রয়েছে, যখন পিছনের চারপাশে একটি হিল কাউন্টার অতিরিক্ত কাঠামো পাশাপাশি সমর্থন সরবরাহ করে। সমস্ত কিছু বন্ধ করার জন্য, কিংবদন্তি “কথোপকথন অল স্টার” প্যাচটি মধ্যবর্তী সাইডওয়ালকে সজ্জিত করে ডিজাইনটি চূড়ান্ত করে।

কনভার্স ইউকে থেকে এখন উপলভ্য, আপনি গুরুত্ব সহকারে কিম জোন্স এক্স কনভার্স সংগ্রহটি পুনরায় মিস করতে চান না! আসুন আমরা বুঝতে পারি যে আপনি কোন কলারওয়ে সুরক্ষিত করতে পরিচালনা করেছেন, পাশাপাশি সম্পর্কিত খবরে, এফ/সিই। এক্স কনভার্স কিউকে সিপি গোর-টেক্স হাই হ’ল সর্বোচ্চ শীত মৌসুম অপরিহার্য!

Int’l শিপিং

এখন কেন

Int’l শিপিং

এখন কেন

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top