Uncategorized

এরিক ইমানুয়েল এক্স অ্যাডিডাস অরিজিনাল সংগ্রহ

নিউইয়র্ক ভিত্তিক ডিজাইনার এরিক ইমানুয়েল তার লাক্স, তবুও গভীরভাবে নস্টালজিক স্পোর্টসওয়্যার স্টাইলিং সংবেদনশীলতাগুলি অ্যাডিডাস অরিজিনালগুলিতে আনতে প্রস্তুত। এই গ্রীষ্মের শুরুর দিকে টিজড, আমরা এখন দ্বি-স্নিকার সংগ্রহটি আরও ভাল নজর দিচ্ছি।

প্রতিদ্বন্দ্বিতা এইচআই পাশাপাশি ক্রেজি বাইউর সমন্বয়ে আমরা নভেম্বরে ফিরে একটি উঁকি ধরেছিলাম, প্রথম নকশাটি একটি সাদা বেসে বিকাশ করে পাশাপাশি সোনার পাশাপাশি তার তিনটি স্ট্রাইপস ইনসিগিয়াসের পাশাপাশি গভীর লাল বৈশিষ্ট্যযুক্ত পাশাপাশি রয়েছে ” ইই ”হিলের উপর লোগো। দ্বিতীয়টি, অন্যদিকে, একটি বার্গুন্ডি ছায়ায় আঁকা সূক্ষ্ম ট্যান শেডগুলির সাথে পায়ের আঙ্গুলের বাক্সের পাশাপাশি মধ্যবর্তী দিকের দিকে আবিষ্কার করা হয়েছে। একটি স্বতন্ত্র ‘পোডুলার’ গর্ব করে মিডসোল বৃদ্ধি করে, স্নিকার পরিধানকারীদের তাদের পায়ের প্রাকৃতিক গতির সাথে একত্রে ফ্লেক্স করতে সক্ষম করে।

এরিক ইমানুয়েল এক্স অ্যাডিডাস অরিজিনাল সংগ্রহগুলি আনুষ্ঠানিকভাবে 7 ই ডিসেম্বর চালু করবে, পাশাপাশি পোশাকের একটি বিস্তৃত পছন্দ প্রকাশ করবে। আপনি যদি নীচের মন্তব্যে কপিং করবেন তবে আমাদের বুঝতে দিন! অ্যাসোসিয়েটেড খবরে, অ্যাডিডাস ইয়েজি বাস্কেটবলের জন্য আরও অনেক মুক্তির তথ্য ফাঁস হয়েছে!

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস হিট কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে এখানে অতি সাম্প্রতিকতম পরিদর্শন করতে ভুলবেন না!

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top