ইয়েজি এনএসএলটিডি বিটি “খাকি” প্রকাশিত হয়েছে

তাঁর ল্যাভিশ পাদুকা ডিজাইনের জন্য বোঝা গেছে, মনে হচ্ছে কানিয়ে ওয়েস্ট দেরিতে কাজ করা কঠিন হয়ে পড়েছে, কারণ একেবারে নতুন ইয়েজি এনএসএলটিডি বিটি “খাকি” সবেমাত্র প্রকাশিত হয়েছে । বছরের মরিচ মাসের জন্য ঠিক সময়ে দেখানো, এনএসএলটিডি এর অর্থ হ’ল অন্তরক, বোঝায় যে বুটগুলি আপনার সমস্ত উষ্ণ রাখার জন্য প্রস্তুত রয়েছে যাতে আপনাকে যা কিছু সময় আরামদায়ক থাকার গ্যারান্টি দেয়।

বুটগুলি ইনস্টাগ্রামে একটি $ এপি বারির দ্বারা টিজ করা হয়েছে পাশাপাশি এখন আরও অনেক বেশি বিস্তৃত ছবি ইয়েজি মাফিয়ার সৌজন্যে দেখিয়েছে, প্যারিসের ইয়েজি সিজন 8 শোয়ের অংশ হিসাবে প্রথম দেখা হওয়ার পরে। বুটগুলি নিজেরাই একটি পাফার জ্যাকেটের মতো চেহারা প্রদর্শন করে, এমন একটি নান্দনিক যা পূর্বে উত্তর মুখের ট্র্যাকশন খচ্চর হিসাবে সিলুয়েট জুড়ে দেখা গিয়েছিল।

ইয়েজি মাফিয়াইজি এনএসএলটিডি বিটি “খাকি” এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন

ইয়ংলর্ডিজি এনএসএলটিডি বিটি “খাকি” এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন

বাজারে অন্যান্য বিকল্পগুলির থেকে এগুলি কী আলাদা তা হ’ল নিয়মিতভাবে ইয়েজি দ্বারা চ্যাম্পিয়ন হওয়া কাটিয়া-এজ স্টাইল। তারা একটি অ্যাভেন্ট-গার্ড চেহারা মেনে চলে যা কোনও প্রশ্ন ছাড়াই আমাদের মধ্যে ফ্যাশন সচেতনদের সাথে আঘাত হানবে। এখনও এটি অনিশ্চিত যে উচ্চ-কাটা আপারগুলি কী থেকে তৈরি করা হয়েছে বা ঠিক কীভাবে তারা ঠিকভাবে বেঁধে দেবে, তবে আমরা দেখতে পাচ্ছি যে তারা একটি নিরপেক্ষ-ধূসর রঙের রঙে সজ্জিত হয়েছে, বোঝায় যে তারা দ্রুত একটি পোশাকে মেলে হবে । একমাত্র সিস্টেমটি তাত্ক্ষণিকভাবে আমাদের ইয়েজি ফোম আরএনএনআর সম্পর্কে স্মরণ করিয়ে দেয়, পাশাপাশি একইভাবে বুটের নীচের অর্ধেকের চারপাশে একটি এক্সোস্কেলটন টাইপ করে বলে মনে হয়।

তাদের ভালবাসুন বা তাদের অপছন্দ করুন, এটি কার্যত একটি সরবরাহ করা হয়েছে যে ইয়েজি এনএসএলটিডি বিটি “খাকি” মুক্তির পরে হিট হবে, সুতরাং আপনি যদি পুলিশ অফিসারের কাছে চান তবে নিশ্চিত হন যে আপনি প্রস্তুত থাকার পাশাপাশি প্রস্তুত রয়েছেন। এখনও এই জুটির জন্য কোনও আনুষ্ঠানিক প্রকাশের তারিখ প্রকাশিত হয়নি, যদিও নভেম্বরে তারা হ্রাস পাওয়ার গুঞ্জন রয়েছে। এটি অতি সাম্প্রতিকতমের জন্য একমাত্র সরবরাহকারীর কাছে এখানে সেরা লক করে রাখার বিষয়টি নিশ্চিত করুন এবং পাশাপাশি আপনি এখানে থাকাকালীন আমাদের বাকি সাইটটি পরিদর্শন করার বিষয়ে নিশ্চিত হন, ইয়েজি বৃদ্ধি 700 এর আপনার প্রথম চেহারাটির মতো গল্পগুলির জন্য “বিবর্ণ আজুর”!

ইয়ংলর্ডিজি এনএসএলটিডি বিটি “খাকি” এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top