Uncategorized

ফারেল এক্স অ্যাডিডাস হু এনএমডি ‘ট্রেইল’

এর একটি রিসেল গাইড যখন এটি স্নিকার রিলিজ যেমন ফারেলের নতুন হু এনএমডি সম্পর্কিত, আপনি যা করতে পারেন তা হ’ল সেরাটির জন্য আশা। এটা সহজ হবে না। পাশাপাশি এটির সাথে মোকাবিলা করা যাক, আপনি যদি ভাগ্যবান হওয়ার জন্য পরিচালনা না করেন তবে এগুলির জন্য পুনরায় বিক্রয় ব্যয়গুলি অবশ্যই বেশিরভাগের নাগালের বাইরে?!

চারটি ‘ট্রেইল’ শৈলীর সংগ্রহটি এই সপ্তাহের শেষের দিকে অনলাইনে যেতে হবে খুব প্রথম স্টকিস্টদের সাথে সকাল ১১ টা থেকে শুক্রবার 10 নভেম্বর থেকে পরিচয় করিয়ে দেওয়া হবে। এটি বলেছিল, রিলিজের আশেপাশের বিশদগুলি এখনও যাচাই করা হয়নি – আমরা সপ্তাহের শেষের আগে একটি ‘কীভাবে কপ’ গাইডের বৈশিষ্ট্যযুক্ত থাকব ততই সুর করুন!

এখানে আমরা মার্কিন-ভিত্তিক প্ল্যাটফর্ম স্টকএক্স থেকে পরিসংখ্যান ব্যবহার করে প্রতিটি সিলুয়েটের পুনরায় বিক্রয় মানটি একবার দেখে নিই। অবশ্যই, ব্যয়ে ওঠানামা অফিসিয়াল রিলিজের সাথে মেনে চলার প্রত্যাশিত যা এই ব্যয়গুলি উল্লেখযোগ্যভাবে হ্রাস করা উচিত।

ফারেল উইলিয়ামস এক্স অ্যাডিডাস এনএমডি হু পাথ সূর্যের আভা

আনুমানিক পুনরায় বিক্রয় – £ 912

গতিশীল টিল রঙিন প্রাইমকনিট স্নিকারহেডগুলি খুচরা থেকে পাঁচগুণ বেশি অর্থ প্রদান থেকে বিরত রাখছে না। এই জুটি সেই প্রবাল রঙিন লেইস পাশাপাশি একটি হলুদ সিন্থেটিক লেইস খাঁচার সাথে আরও অনেক আলাদা তৈরি করা হয়েছে।

ফারেল উইলিয়ামস এক্স অ্যাডিডাস এনএমডি হু পাথ ফ্যাকাশে নগ্ন

আনুমানিক পুনরায় বিক্রয় – £ 912

উপরের ‘সান গ্লো’ কলারওয়ের মতো, এই স্টাইলটি অতি-সীমাবদ্ধ বলে আশা করা হচ্ছে। ‘ব্রেথ’ লেটারিং ফোরফুট জুড়ে স্ট্যাম্পযুক্ত পাশাপাশি নীল লেইসগুলির একটি সেট অন্তর্ভুক্ত করা হয়। আবার যখন, ফারেল তার উদ্ভট রঙের সংমিশ্রণের সাথে সম্মেলনের সাথে থাকে না।

ফারেল এক্স অ্যাডিডাস এনএমডি হু ট্রেল

আনুমানিক পুনরায় বিক্রয় – £ 836

আশ্চর্যজনকভাবে, এই মাল্টি-ফ্লেকড হু এনএমডি এর আকারগুলি অন্য কোনও কলরওয়ের চেয়ে কম ধরণের জন্য প্রস্তাবিত। এটি বলেছিল, এই বিক্রয় করার পরে একটি উন্মত্ততা থাকতে পারে যা পুনরায় বিক্রয় মান বাড়িয়ে তুলতে পারে।

ফারেল এক্স অ্যাডিডাস এনএমডি হু পাথ ব্ল্যাক

আনুমানিক পুনরায় বিক্রয় – 1064 ডলার

তর্কসাপেক্ষভাবে চারটির মধ্যে সর্বাধিক সন্ধানী-কালো জুড়ে ‘ক্লাউড’ লেটারিংয়ের পাশাপাশি সাদা ফ্লেকড প্রাইমকনিট রয়েছে। এটি নিরবচ্ছিন্ন এখনও আকর্ষণীয়, ইউনিভার্সাল কবজ সহ একটি স্লিপ যা অবশ্যই রিসেল মার্কেটে ক্রয়কারীদের কাছ থেকে সর্বাধিক সুদের হার তৈরি করবে।

মন্তব্যগুলিতে সাউন্ড-অফ পাশাপাশি আমাদের বুঝতে পারি যদি আপনি ফারেল উইলিয়ামস এক্স অ্যাডিডাস হু এনএমডি ‘ট্রেইল’ এর জন্য এই জাতীয় খাড়া ব্যয় প্রদান করেন।

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top