এ-কোল্ড-ওয়াল* এক্স নাইক এয়ার ফোর্স 1 লো শীঘ্রই আসছে

গত বছরের একটি মরিচ প্রাচীর এক্স নাইক এয়ার ফোর্স 1 দ্রুত অনেক লোকের জন্য পবিত্র গ্রেইল হিসাবে শেষ হয়েছে। এর পরিষ্কার রেখাগুলির পাশাপাশি ডিকনস্ট্রাক্টেড নান্দনিকতার সাথে, এটি সমস্তই জনপ্রিয়, পাওয়ার জুটি এখন আরও একটি সহযোগিতার সাথে এই বিজয়ী সূত্রটি পুনরাবৃত্তি করতে চাইছে।

আইকনিক নাইক এয়ার ফোর্স 1 লো সিলুয়েটের উপর বিল্ডিং, এ-কোল্ড-ওয়াল* এক্স নাইকে এয়ার ফোর্স 1 লো ‘কালো’ পাশাপাশি ‘সাদা’ সহ দুটি রঙিনওয়েতে হ্রাস পাবে। টেক্সচারযুক্ত আপার এবং এসিডাব্লু ব্র্যান্ডিংয়ের পাশাপাশি প্রযুক্তিগত ভার্চিয়াজের সাথে সজ্জিত এক্সপোজড ট্যাগগুলি বৈশিষ্ট্যযুক্ত, এই স্নিকারগুলি পরবর্তী স্তরে ডিকনস্ট্রাকশন নেয়।

এই অক্টোবরে খুচরা বিক্রেতাদের কাছে প্রকাশের জন্য স্লেটেড, এটি বিকাশের সাথে সাথে আরও সংবাদের জন্য এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন! আপনি এ-কোল্ড-ওয়াল* এক্স নাইক এয়ার ফোর্স 1 কম সম্পর্কে কী বিশ্বাস করেন? আপনি কি এগুলি আপনার সংগ্রহে যুক্ত করবেন? নীচের মন্তব্যে আপনি কী বিশ্বাস করেন তা আমাদের বুঝতে দিন।

কিছু দুর্দান্ত খবর পেয়েছেন? আপনার সম্ভাবনার বৈশিষ্ট্যযুক্ত হওয়ার জন্য আমাদের সরাসরি নিউজবক্স@thesolesupplier.co.uk এ ইমেল করুন।

পিওয়াই_রেটসের মাধ্যমে চিত্রগুলি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top