Uncategorized

নাইকে এসবি ডঙ্ক লো “ক্র্যাটার” এর অফিসিয়াল চিত্রগুলি অবতরণ করেছে

আপনি নাইকে এসবি ডানক লো “ক্র্যাটার” কাজ করার কাজ করছেন না এমন কাজ করবেন না। আক্ষরিক অর্থে পরিবেশ বান্ধব পাদুকাগুলির জন্য আক্ষরিক অর্থে প্রশস্ত হওয়া স্নিকারের একটি লাইন, অতি টেকসই চিকিত্সা এই মৌসুমে বেশ কয়েকটি স্বুশ স্নিকার্সের দিকে এগিয়ে গেছে, সুতরাং এই সরকারী চিত্রগুলি খুব বেশি অবাক হওয়ার মতো বিষয় নয়।

এয়ার জর্ডান 1 এবং ব্লেজার মাঝখানে গ্র্যাক করার পরে, “ক্র্যাটার” এখন অতি হাইপড ডঙ্ক কমে এসে পৌঁছেছে। একটি “গা dark ় ধূসর” এবং “সাদা” রঙের প্যালেটে আঁকা যা ভেজা এবং বাতাসের মাসের জন্য সেরা, এই কলারওয়েটি সাধারণ চামড়ার নির্মাণকে পুনর্ব্যবহারযোগ্য ক্যানভাস, পলিয়েস্টার এবং রাবারের পক্ষে পিছনে ফেলে দেয়।

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র
নীচে সরানো আপনাকে পুনরায় ব্যবহৃত টিপিইউ থেকে তৈরি একটি জুম এয়ার ইউনিটের সাথে উপস্থাপন করা হবে এবং এটি সমস্ত বন্ধ করে দেওয়ার জন্য, একটি নাইক সোয়ুশকে পার্শ্বীয় এবং মধ্যবর্তী পাশের প্যানেলগুলি বরাবর সূক্ষ্মভাবে সেলাই করা হয়েছে, ফলস্বরূপ কেবল যা বর্ণনা করা যেতে পারে একটি ডিআইওয়াই-অনুপ্রাণিত নান্দনিক।

আমাদের সূত্র অনুসারে, নাইকে এসবি ডঙ্ক লো “ক্রেটার” বিশ্বব্যাপী 17 ই অক্টোবর হ্রাস পাবে, যদিও এটি এখনও আনুষ্ঠানিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। এই টেকসই জুতো সম্পর্কে আপনি কী ভাবেন তা আমাদের জানান এবং আপনি এখানে থাকাকালীন আপনি নাইকে এসবি ডানক লো “সামিট হোয়াইট” এর ঘনিষ্ঠভাবে নজর রাখতে পারেন!

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top