২০০৪ সাল থেকে হ্যালো কিটি এক্স নাইক এয়ার প্রেস্টো অবশেষে আগস্টে একটি পাবলিক রিলিজ

ফিরে আসছে, একমাত্র সরবরাহকারী জানিয়েছেন যে কিংবদন্তি হ্যালো কিটি এক্স নাইক এয়ার প্রেস্টো অবশেষে একটি প্রকাশ্য মুক্তি পাচ্ছিল। সিলুয়েট দেখা গেছে যে সবচেয়ে অদ্ভুত অংশীদারিত্বগুলির মধ্যে একটি, এটি প্রথম 2004 সালে ফিরে প্রকাশিত হয়েছিল তবে কোথাও কোথাও নেমে যায়নি। আপনি যদি এই কাওয়াইয়ের কোলাবের একজন অনুরাগী হন তবে নিশ্চিত হয়ে নিন যে আপনি পড়েছেন, যেমন আমরা এখন পর্যন্ত জানি এমন সমস্ত কিছু এখানে!

সানরিও প্রেস্টোর প্রত্যাবর্তন বেশ কিছু সময়ের জন্য গুজব মিলটি প্রদক্ষিণ করে চলেছে, তবে আজ এর আগে, আগে কখনও দেখা যায়নি হ্যালো কিটি সোয়াশ টি-শার্টের চিত্রগুলি অনলাইনে প্রকাশিত হয়েছিল। We’re also getting reports that this will be accompanied by the OG “White” and “Black” from ’04 as well as some all-original designs, complete with the neoprene upper with everyone’s favourite friendly feline peppered throughout.

ছাগলের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

ছাগলের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

আপনি যদি আগে কখনও হ্যালো কিটি এক্স নাইকে কোলাবের কথা না দেখে বা শুনে থাকেন তবে আমরা অবাক হব না। কিংবদন্তি স্টিভেন স্মিথ যিনি বর্তমানে ইয়েজির ডিজাইন বিভাগের প্রধান দ্বারা ডিজাইন করেছেন, এটি মূলত এটি প্রতিটি 500 জোড়া দিয়ে চারটি কলরওয়েতে নামানো ছিল। যাইহোক, এটি পরে প্রত্যেকে মাত্র 12 জোড়ায় কমিয়ে দেওয়া হয়েছিল এবং কেবল বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের হাতে দেওয়া হয়েছিল, সুতরাং আপনি যদি বুনোতে একটি জুড়ি দেখেন তবে এটি আপনার ভাগ্যবান দিন।

গুজব রয়েছে যে আসন্ন হ্যালো কিটি এক্স নাইক এয়ার প্রেস্টো সহযোগিতা এই গ্রীষ্মে কিছুটা সময় নেমে আসবে, সুতরাং নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি বিকাশের সাথে সাথে আরও প্রকাশের তথ্যের জন্য একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন। এই আসন্ন বিড়াল-অনুপ্রাণিত ক্যাপসুল সম্পর্কে আপনি কী ভাবেন তা আমাদের জানান এবং আপনি এখানে থাকাকালীন এখানে প্রতিটি লুই ভিটন এক্স নাইকে এয়ার ফোর্স 1 কলরওয়ে আমরা এখন পর্যন্ত জানি!

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top