Uncategorized

একেবারে নতুন নাইক এয়ার ম্যাক্স 90 “বারোক ব্রাউন” এবং “গোলাপী” এখন মাত্র £ 87!

এএম 90 এর 30 তম বার্ষিকী উদযাপন করার জন্য, সোওশ এই মাসের শুরুর দিকে দুটি আল্ট্রা ক্লিন কলরওয়েজ প্রকাশ করেছে, যথা নাইক এয়ার ম্যাক্স 90 “বারোক ব্রাউন” এবং নাইক এয়ার ম্যাক্স 90 “গোলাপী”। যে কোনও ফিটের সাথে পরিধান করা হয়েছে, তারা স্নিকারহেডগুলির মধ্যে বেশ হাইপাইড ছিল, তাই আপনি শুনে আনন্দিত হবেন যে তারা এখন নাইকে ইউকে -তে মাত্র 87 ডলার ওভার!

“বারোক ব্রাউন” সাদা এবং বাদামী টোনগুলিতে আঁকা হয় যখন “গোলাপী” একটি ধূসর এবং গোলাপী প্যালেট নিয়ে থাকে যা বেইজ অ্যাকসেন্টগুলি জুড়ে রয়েছে। উভয় মডেলই চামড়া, জাল এবং সুয়েড সহ প্রিমিয়াম উপকরণগুলির একটি বৃহত পরিসরে সম্পন্ন হয় এবং পার্শ্বীয় এবং মধ্যবর্তী পক্ষগুলি বরাবর আপনি স্বাক্ষরটি নাইকের সোয়ুশ গ্লাইডিংকে তির্যকভাবে নীচে নামিয়ে পাবেন।

নাইক এয়ার ম্যাক্স 90 “বারোক ব্রাউন”

£ 125.00 £ 87.00int’l শিপিং

এখন কেন

নাইক এয়ার ম্যাক্স 90 “বারোক ব্রাউন”

£ 125.00 £ 87.00int’l শিপিং

এখন কেন

অবশ্যই, এটি হিলটিতে রাবারযুক্ত উপাদানগুলি ছাড়া এয়ার সর্বাধিক 90 হবে না। সিলুয়েটটির জন্য জনপ্রিয় যে একটি রাগযুক্ত নকশার ফলস্বরূপ, এটি “নাইক এয়ার” দিয়ে জটিলভাবে ডিবোস করা হয়েছে, কালজয়ী নান্দনিকতার চূড়ান্ত করে।

আপনি যদি নাইক এয়ার ম্যাক্স 90 “বারোক ব্রাউন” এবং নাইক এয়ার ম্যাক্স 90 “গোলাপী” মাত্র £ 87 এর জন্য চান তবে কেবল চেক আউটে কোডটি নাইক 30 ব্যবহার করুন এবং আপনি যেতে ভাল! এর মতো আরও অনেক চুরির জন্য, এখানে 25 টি স্নিকার এবং পোশাক দর কষাকষি রয়েছে যা আপনি এখনও নাইকের 30% অফ কোডের সাথে লড়াই করতে পারেন!

নাইক এয়ার সর্বাধিক 90 “গোলাপী”

£ 125.00 £ 87.00int’l শিপিং

এখন কেন

নাইক এয়ার সর্বাধিক 90 “গোলাপী”

£ 125.00 £ 87.00int’l শিপিং

এখন কেন

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top