Uncategorized

প্লিজার এক্স রিবোক ক্লাব সি “ব্ল্যাক” এসেছে প্রাক-নির্বিঘ্নিত

লস অ্যাঞ্জেলেস-ভিত্তিক লেবেল আনন্দগুলি স্ট্রিটওয়্যার সম্প্রদায়ের মধ্যে কেবল তার গ্রাফিক্স-ভারী পোশাকের মাধ্যমে নয়, রিবকের সাথে এর সহযোগিতার মাধ্যমে তরঙ্গ তৈরি করে চলেছে। দু’জন বিখ্যাত ক্লাব সি সিলুয়েটের সাথে লড়াই করার পরে, পাওয়ার জুটি আবার নতুন পরিবর্তন করার জন্য মডেলটিকে আবার পুনর্বিবেচনা করেছে। এবার, লাইফস্টাইল প্রশিক্ষকরা প্রাক-নির্ণয় বর্ণনার পক্ষে একটি সুপার ক্লিন সেট আপ বাতিল করবে।

“হ্যাঁ তারা এভাবে এসেছিল। গ্রুঞ্জি, মারধর, ব্যথিত।” প্রতিষ্ঠাতা অ্যালেক্স জেমস ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে বলেছেন। ব্ল্যাকড-আউট আপারটি কর্ডুরা ফিক্সচার, রুক্ষ সায়েড প্যানেল এবং চারপাশে সাদা সেলাইয়ের সাথে উপস্থিত হয় যা এই জুটিটিকে বিপরীতে স্পর্শ দেয়।

প্লিজারস ব্র্যান্ডিংটি প্রচলিত রিবোক পাঠ্যের ছাপের স্থান গ্রহণ করে চারপাশে হার্ট লোগো উইন্ডোতে উপস্থিত হয়। সহ-ব্র্যান্ডযুক্ত ব্যবহার করে সম্পূর্ণ করা ব্র্যান্ডযুক্ত জিহ্বা, ধাতব আইলেট এবং একটি মিডসোল ইউনিট যা কালো স্মাড-জাতীয় অ্যাকসেন্ট সহ বীট-আপ প্রভাবকে জোর দেয়।

প্লিজার এক্স রিবোক ক্লাব সি “ব্ল্যাক” অত্যন্ত সীমিত কারণ এটি দ্বিতীয় ডিসেম্বর ইনসেস ইনস্টাগ্রাম চ্যানেলের লাইভ সেশনের মাধ্যমে একচেটিয়াভাবে হ্রাস পাবে। আপনি যদি এই জাতীয় বর্তমান রিবোক সহযোগিতার চেয়ে এগিয়ে থাকতে চান তবে সর্বদা একমাত্র বিক্রেতার কাছে এখানে লক থাকুন। সম্পর্কিত খবরে, প্লেবয় এক্স আনন্দগুলি এফডাব্লু 21 এর জন্য এটি সতেজ রাখে।

আনন্দ মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

আনন্দ মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top