ইয়েজি ফোম রানার “মিস্ট” এবং “স্টোন সেজ” কে কপ করার জন্য এখানে আপনার সেরা সুযোগ!

বসন্ত এবং গ্রীষ্মকালীন সময়ের সাথে ঠিক কোণার চারপাশে, আপনার জুতার গেমটি প্রাপ্য আপগ্রেড দেওয়ার উপযুক্ত সময়। একগুচ্ছ স্লাইড ফেলে দেওয়ার পরে, কানিয়ে ওয়েস্ট এখন আনুষ্ঠানিকভাবে দুটি ইয়েজি ফোম রানার প্রকাশ করেছে। আপনি যদি এই কলরওয়ের কোনওটিই চান তবে নিশ্চিত হয়ে নিন যে আপনি পড়েছেন এবং আমরা আপনাকে জানাব যে আপনার আকারটি সুরক্ষিত করার জন্য সবচেয়ে ভাল পদ্ধতিটি কী!

দুটি পার্থিব সুরে প্রকাশিত, “কুয়াশা” একটি হালকা বাদামী রঙের রঙে প্রদর্শিত হয় যা গত বছরের “ওচার” এর সাথে অত্যন্ত মিল, অন্যদিকে “স্টোন age ষি” একটি উল্লেখযোগ্য গা dark ় সংমিশ্রণের জন্য বেছে নিয়েছে যা কিছুটা ধূসর রঙের আন্ডারটোন পেয়েছে। প্রাক্তনটি একটি রঙের নকশাকে গর্বিত করার সময়, পরেরটি আসলে সূক্ষ্ম স্ট্রাইপিং বৈশিষ্ট্যযুক্ত যা সর্বশেষতম ইয়েজি বুস্ট 350 ভি 2 এমএক্স লাইনের অনুরূপ।

Int’l শিপিং

রাফেল প্রবেশ করান

Int’l শিপিং

রাফেল প্রবেশ করান

অবশ্যই, আপনি এই ইয়েজিগুলি সম্পর্কে শেত্তলাগুলির সাথে ইভা ফোমের সংমিশ্রণকারী অনন্য নির্মাণ নিয়ে আলোচনা না করে কথা বলতে পারবেন না। এটি কেবল পুরোপুরি কুশন নয়, এটি স্নিকার গেমটিতে খুব খারাপভাবে প্রয়োজন এমন একটি স্থায়িত্বের একটি উপাদানও পরিচয় করিয়ে দেয়। সমস্ত বিভিন্ন আকার এবং আকারের পারফরম্যান্সগুলি পুরো আরএনএনআর জুড়ে ছড়িয়ে দেওয়া হয়, অন্যদিকে দুটি বিশেষত বড়গুলি হিলকে 700 এর সম্মতি হিসাবে নকশাকে চূড়ান্ত করে দেয়।

অ্যাডিডাস ইয়েজি ফোম আরএনএনআর “মিস” এবং “স্টোন সেজ” উভয়ই 11 ই মার্চ বাদ পড়বে। আপনার কপির সেরা সুযোগের জন্য, আপনি এখনই অ্যাডিডাস যাচাই করা রাফলটি প্রবেশ করেছেন তা নিশ্চিত করুন। আপনি যদি এইগুলির একটি জুড়ি দখল করবেন তবে আমাদের জানান, এবং সম্পর্কিত খবরে, এই আসন্ন অ্যাডিডাস ক্লোগটি ইয়েজি ফোম রানারের চেয়ে ক্রেজিয়ার!

Int’l শিপিং

রাফেল প্রবেশ করান

Int’l শিপিং

রাফেল প্রবেশ করান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top