Uncategorized

ফারেল উইলিয়ামস এক্স অ্যাডিডাস এনএমডি হু “কমলা” ট্যাঙ্গি ভাইবসের সাথে oozes

গ্রীষ্মকালীন মৌসুমকে এত স্বাদযুক্ত এক জোড়া নতুন কিককে ঝাপটানোর চেয়ে আরও ভাল পদ্ধতিটি কী আরও ভাল পদ্ধতি রয়েছে? আপনার অল-সাদা স্নিকার্সকে আলাদা করার পাশাপাশি এমন একটি টুকরো বেছে নেওয়ার সময় যা আপনার স্টাইলটি বাড়িয়ে দেবে! ফারেল উইলিয়ামসের পাশাপাশি তাঁর লালিত তিনটি স্ট্রাইপ পরিবার, ফারেল উইলিয়ামস এক্স অ্যাডিডাস এনএমডি এইচইউ “কমলা” কলরওয়ে এখন 12 ই জুন, চয়ন অ্যাডিডাস রিটেইল স্টোরগুলির মাধ্যমে বিশ্বব্যাপী প্রকাশের জন্য প্রস্তুত রয়েছে। আমরা এই অ্যাডিডাস এনএমডি -র নতুন ট্যাঙ্গি পোশাকে আরও ভাল চেহারা পেয়েছি তাই আপনি যদি এই মরসুমে আমাদের অপেক্ষা করছেন তার প্রাথমিক স্বাদ চান কিনা তা পরীক্ষা করে দেখেছি।

একটি সুপার নরম পাশাপাশি হালকা ওজনের অনুভূতির জন্য শ্বাস -প্রশ্বাসের প্রাইমকনিট উপাদান থেকে তৈরি করা, আপাররা একটি প্রাণবন্ত কমলা গ্রেডিয়েন্ট উপভোগ করে যা মাথা ঘুরিয়ে দেওয়ার বিষয়ে নিশ্চিত। এর পূর্ববর্তী পুনরাবৃত্তির তুলনায় উল্লেখযোগ্যভাবে সম্প্রতি চালু হওয়া অ্যাডিডাস এনএমডি হু “গোলাপী” পাশাপাশি “অ্যাকোয়া ব্লু” যা বসন্তের মরসুমের জন্য আরও উপযুক্ত ছিল, এই “উজ্জ্বল কমলা” সংস্করণটি গ্রীষ্মকালীন প্রধান বিষয়গুলির চেয়ে বেশি।

চিত্র অ্যাডিডাসফারেল উইলিয়ামস এক্স অ্যাডিডাস এনএমডি হু “কমলা”

Int’l শিপিং

আরো দেখুন

সিলুয়েটের অংশগুলি তখন দাঁড়ানোর জন্য কমলা রঙের হালকা ছায়া দিয়ে পূর্ণ হয়: পুরো দৈর্ঘ্যের বুস্ট মিডসোল, হিল ট্যাবগুলি, পাশাপাশি টিপিইউ মিড-ফুট খাঁচাগুলি জুড়ে সহযোগিতার স্বাক্ষর দড়ির স্টাইল লেইং সিস্টেমের সমন্বয়ে ইভা প্লাগগুলি। জাঁকজমকপূর্ণ “উলুন্টু” স্পেলআউট ফোরফুট দিয়ে শীর্ষে রয়েছে, জিম্বাবুয়ের জোসা ভাষা থেকে উদ্ভূত একটি শব্দ যা “মানবতা” এর সমান হয়, পাশাপাশি একটি বিপরীত কালো রঙের রঙিন রঙিন রঙিনকে চিহ্নিত করে এই বৈকল্পিকটির বিপরীতে নিখুঁত পপ সরবরাহ করার জন্য।

আপনি কি ফারেল উইলিয়ামস এক্স অ্যাডিডাস এনএমডি হু “কমলা” রক করতে প্রস্তুত? নিশ্চিত হয়ে নিন যে আপনি আসন্ন সমস্ত অ্যাডিডাস রিলিজগুলি এখানে একমাত্র সরবরাহকারীকে এখানে উপলব্ধি করতে গিয়ে রয়েছেন কারণ আমরা আপনাকে অবহিত করার জন্য প্রথম হব। অ্যাসোসিয়েটেড নিউজে, ঠিক এভাবেই দরিদ্র বানি এক্স অ্যাডিডাস চুপচাপ 2021 এর সর্বাধিক জনপ্রিয় স্নিকার সহযোগিতা হিসাবে শেষ হয়েছিল!

চিত্র অ্যাডিডাসফারেল উইলিয়ামস এক্স অ্যাডিডাস এনএমডি হু “কমলা”

Int’l শিপিং

আরো দেখুন

চিত্র অ্যাডিডাসফারেল উইলিয়ামস এক্স অ্যাডিডাস এনএমডি হু “কমলা”

Int’l শিপিং

আরো দেখুন

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top