Uncategorized

নাইকে “আইকনগুলির বিবর্তন” প্যাকটি অতীতের কলারওয়েজকে শ্রদ্ধা জানায়

নাইকে আমাদের অনেকের চেয়ে প্রায় দীর্ঘ সময় ধরে ছিল এবং বলা বাহুল্য, এমন অনেক স্নিকার ড্রপ রয়েছে যা আমরা চলে যেতে মিস করেছি আমাদের শুধুমাত্র রেট্রো রিলিজ সহ। স্নিকার্সের প্রতি আপনার ভালবাসা কীভাবে শুরু হয়েছিল তা ফিরে দেখুন, এখন আপনার সংগ্রহ থেকে একটি জুড়ি ধরে রাখুন, যদি আমাদের স্নিকারহেডস এবং আমাদের জুতাগুলির মধ্যে একটি জিনিস মিল থাকে তবে আমরা সকলেই স্টোরেড পেস্টস এবং ঠিক এই কারণেই বিভারটন ভিত্তিক স্পোর্টসওয়্যার গৌরবময় প্রস্তুত প্রস্তুত নাইকে “আইকনগুলির বিবর্তন” আমাদের জন্য প্যাক। এই আসন্ন পোশাকটি নাইকের বিভিন্ন রঙের সাথে সেট করা অনেকগুলি বিখ্যাত সিলুয়েট রয়েছে যা পূর্ববর্তী এয়ার ম্যাক্স মডেলগুলিকে শ্রদ্ধা জানায়, বিশেষত 90 এর দশকের যুগ থেকে।

অফিসিয়াল চিত্রগুলি স্বশের অভ্যন্তরীণ কুশন প্রযুক্তিতে সজ্জিত এই পুনরাবৃত্তিগুলি দেখায়, এটি ইঙ্গিত করে যে আপনি যে কোনওটিকেই কপিক করুন না কেন, সারাদিনের স্বাচ্ছন্দ্যের নিশ্চয়তা রয়েছে। এছাড়াও, সমস্ত জোড়গুলি গ্রাফিক ইনসোলগুলি বৈশিষ্ট্যযুক্ত যা সংরক্ষণাগার থেকে “এয়ার” প্রতীকগুলির সমস্ত রূপগুলি চিত্রিত করে এবং ব্র্যান্ডেড জিহ্বায় মদ-অনুপ্রাণিত রঙিন টিভি বারগুলি।

Int’l শিপিং

আরো দেখুন

সিরিজের হেলম দিয়ে এটিকে লাথি মেরে, নাইক এয়ার ম্যাক্স 90 “ইওআই” হ’ল আপনি কখনও স্বপ্ন দেখেছেন। ১৯৯০ সালে কিংবদন্তি নাইকের কর্মচারী টিঙ্কার হ্যাটফিল্ডের দ্বারা সমস্ত পথ প্রবর্তিত, এএম 90 হ’ল একটি পরম ক্লাসিক যা অবশ্যই প্রতিটি স্নিকারহেডের প্রতিদিনের লাইন আপের মধ্যে থাকতে হবে। এই সর্বাধিক বর্তমান ব্যবহার করে দুর্দান্ত সাদা জাল আন্ডারলেস এবং অফ-হোয়াইট সাপল সুয়েড ওভারলেগুলির একটি ঝরঝরে মিশ্রণ দেখেছে, উভয়ই তাত্ক্ষণিকভাবে-স্বীকৃত রঙগুলির জন্য মঞ্চ নির্ধারণ করে। প্রথমত, পায়ের আঙ্গুলের নীচে রাবার বিভাগটি একটি “হাইপার রয়্যাল” কলারওয়ে স্পোর্ট করে তারপরে মিডসোলে দৃশ্যমান নাইক এয়ার ইউনিট দ্বারা “ইনফ্রারেড” এর সাথে যোগ দেয়। নাইকের বিশ্বখ্যাত সোয়াশ লোগোগুলি পাশের “লেজার ব্লু” অ্যাকসেন্টগুলিতে জড়িত থাকাকালীন, পিছনের দিকে আইস্টেস এবং রাবারযুক্ত হিল ব্যাজটি নিয়ন “ভোল্ট” টোন দিয়ে সম্পূর্ণ।

Int’l শিপিং

আরো দেখুন

এরপরে, আমাদের কাছে নাইক এয়ার ম্যাক্স 95 “হালকা কাঠকয়লা” রয়েছে। 1995 সালে নাইকের ডিজাইনার সার্জিও লোজানো দ্বারা তৈরি, এএম 95 এর পক্ষ থেকে পৃথক avy েউয়ের প্যানেলগুলির জন্য ব্যাপকভাবে পছন্দ করা হয়েছে যা মানব শারীরবৃত্তির কাছ থেকে সংকেত নিয়েছিল। এই সংস্করণে, উপরেরটি ট্রেন্ডি চেহারার জন্য ধূসর রঙের প্রিমিয়াম সায়েড এবং সিন্থেটিক চামড়ার টেক্সটাইলগুলির বিকল্প ওভারলেগুলি প্রদর্শন করে। অন্য কোথাও, দড়ি লেইস এবং লেইস লুপগুলি বিভিন্ন ধরণের রঙ নিয়ে গর্ব করে, ভোল্ট আপ ফ্রন্টের একটি ছায়ায় একটি সূচিকর্মযুক্ত ছোট ছোট swoosh লোগো দিয়ে শীর্ষে রয়েছে যা তার ওজি “নিয়ন” রঙেরওয়ের একটি স্পষ্ট প্রত্যক্ষ সম্মতি।

Int’l শিপিং

আরো দেখুন

পরবর্তীকালে, নাইকে টিএন এয়ার ম্যাক্স প্লাস মোট কর্ডুরয় মেকওভারে পৃষ্ঠগুলি, মোট আদর্শ-ব্রেকার কারণ এটি সাধারণত একটি অতি-নিঃসরণযোগ্য জাল-নির্মিত উপরের উপরের উপর কাজ করে। নাইক টিএনএস শান ম্যাকডোয়েল ব্যতীত অন্য কেউ তৈরি করেছিলেন এবং 90 এর দশকের শেষের দিকে স্নিকার জগতে প্রবেশ করেছিলেন। এটি প্রথমবারের মতো নাইকে প্রশিক্ষক যা সুরযুক্ত এয়ার প্রযুক্তি প্রবর্তন করেছিল যা এটি সবচেয়ে বেশি প্রয়োজন এমন পা সমর্থন করার জন্য নীচে স্থাপন করা তিন ভাগের নাইক এয়ার ইউনিটের আকারে প্রদর্শিত হয়েছিল। বিখ্যাত পাম ট্রি-রিমিনিসেন্ট টিপিইউ ওভারলে বিখ্যাত একটি ব্ল্যাক-আউট বেসকে ফ্লান্ট করে যা আমরা সকলেই জানি এবং ভালবাসি, একটি ক্ষুদ্র আকারের swoosh প্রতীকটি হালকা সবুজ গ্রেসে টিন্ট করা হয়েছে পার্শ্বীয় এবং মধ্যবর্তী দিকগুলি বিপরীতে সরবরাহ করার জন্য। লেইস লুপগুলি সামনের দিকে পূর্বোক্ত বায়ু সর্বাধিক 95 এর মতো একইভাবে সংগঠিত হয়, সামগ্রিকভাবে বিন্যাসটি শেষ করে।

আপনি যতক্ষণ স্নিকার সম্প্রদায়ের মধ্যে উপস্থিত ছিলেন তা নির্বিশেষে, নাইকের “আইকনগুলির বিবর্তন” সিরিজের এই সমস্ত কিকগুলি আমাদের জন্য একটি পরম অবশ্যই আবশ্যক এবং তাই যদি আপনি নিজেকে গর্বের সাথে নিজেকে স্নিকার প্রেমিক হিসাবে বিবেচনা করেন তবে এটি অবশ্যই আপনার জন্য হওয়া উচিত। মুক্তির তারিখ হিসাবে, লটটি আনুষ্ঠানিকভাবে নাইকে ইউকে এবং 4 ই মার্চ বিশ্বব্যাপী ব্যবসায়ীদের নির্বাচন করে চালু করছে, সুতরাং আপনি কোনটি আপনার হাত পেতে পরিচালনা করবেন তা আমাদের জানান এবং সম্পর্কিত খবরে, নাইক এয়ার ম্যাক্স 1 এলভি 8 ” ডার্ক টিল গ্রিন “এবং” ওবিসিডিয়ান “এখনও উপলব্ধ!

নাইকের মাধ্যমে চিত্র

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top