Uncategorized

এই অফ-হোয়াইট এক্স নাইক এয়ার ফোর্স 1 ‘এমসিএ’ কেবল 20 জোড়া

সীমাবদ্ধ রয়েছে যদি আপনি বিশ্বাস করেন যে অফ-হোয়াইট এক্স নাইকে এয়ার ফোর্স 1 ‘এমসিএ’ সীমাবদ্ধ ছিল, তবে আপনি এই সংস্করণটি সম্পর্কে না শুনে অপেক্ষা করুন অপেক্ষা করুন । গত মাসে, ভার্জিল আবলোহ সহযোগী স্নিকারকে পুনরায় কল্পনা করার জন্য ড্যামিয়েন হর্স্টের পুত্র ক্যাসিয়াস হার্স্টের সাথে জুটি বেঁধেছিলেন, পাশাপাশি এটি সম্ভবত এখন পর্যন্ত তৈরি সবচেয়ে বিশেষ জুতাগুলির মধ্যে একটি।

জুনে ফিরে আসা অত্যন্ত লোভনীয় ‘এমসিএ’ এর উপর ভিত্তি করে, সমসাময়িক শিল্পীর হ্যান্ডেল দ্য এয়ার ফোর্স 1 একটি স্ট্রাইকিং ‘বিশ্ববিদ্যালয় নীল’ রঙের স্কিমে ডুবানো হয়েছে। মূলটির ন্যূনতম নান্দনিকতার বিপরীতে, উপরেরটি একটি সাদা বিমূর্ত প্যাটার্নের সাথে আঁকা যা একটি পায়ের হাড়ের কাঠামোর সাথে সাদৃশ্যপূর্ণ।

হাইপবিস্টের মাধ্যমে চিত্র

হাইপবিস্টের মাধ্যমে চিত্র
লেসিং সিস্টেমের পাশাপাশি, আপনি তিনটি ডিউবারের একটি সেট আবিষ্কার করবেন যা যথাক্রমে ডানদিকে “ক্যাস” পাশাপাশি “সিএফ 1” দিয়ে ডিবোস করা হয়েছে। Swoosh ব্র্যান্ডিংটি একইভাবে পরিবর্তিত হয়েছে, চকচকে রৌপ্য বর্ণকে একটি ম্যাট সাদা পৃষ্ঠের সাথে প্রতিস্থাপন করে যা সাধারণ থিমের পরিপূরক। সমস্ত কিছু বন্ধ করার জন্য, প্রতিটি জুতার সংখ্যাটি ইনসোলের উপর হাতের লিখিত হয়, যা বিশ্বের মাত্র বিশ জোড়ায় সীমাবদ্ধ।

ক্যাসিয়াস হার্স্টের অফ-হোয়াইট এক্স নাইক এয়ার ফোর্স 1 ‘এমসিএ’ সম্ভবত কোনও প্রকাশ্য মুক্তি পাবে না, সুতরাং আপনি যদি কোনও জুটি চান তবে আপনার আরও ভাল গভীর পকেট পাশাপাশি প্রচুর সংযোগ রয়েছে তা নিশ্চিত করুন। আপনি এটি সম্পর্কে কী বিশ্বাস করেন তা আমাদের বুঝতে দিন, পাশাপাশি এটি সর্বশেষতম পাশাপাশি বৃহত্তম স্নিকার নিউজের জন্য একমাত্র সরবরাহকারীকে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন!

হাইপবিস্টের মাধ্যমে চিত্র

হাইপবিস্টের মাধ্যমে চিত্র

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top