দ্য গুড কিকস এক্স অ্যাডিডাস আল্ট্রা বৃদ্ধি ‘উডস্টক’ হাইপবিস্টের মাধ্যমে একটি বৃহত্তর রিলিজ

চিত্র পাচ্ছে
দ্য নিস কিকস এক্স অ্যাডিডাস আল্ট্রা বৃদ্ধি ‘উডস্টক’ হ্যান্ডস ডাউন, অস্তিত্বের অন্যতম সেরা ইউবি সহযোগিতা। 2016 এর এনএমডি আর 1 কোলাবের আধ্যাত্মিক উত্তরসূরি, এই জুতোতে একই ধরণের নান্দনিকতা রয়েছে তবে আরও অনেক রঙিন ফ্যাশনে রয়েছে এবং এটি উন্মাদ আগুন। উইকএন্ডে গুড কিকসে প্রকাশিত, আপনি যদি কপির সুযোগ না পান তবে চিন্তা করবেন না, কারণ এটি খুব শীঘ্রই আরও বড় মুক্তি পাচ্ছে!

এর নাম অনুসারে, ‘উডস্টক’ ঠিক পঞ্চাশ বছর আগে নিউইয়র্কের বেথেলে অনুষ্ঠিত কিংবদন্তি উত্সব দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। এটি তার প্রাইমকনিট উপরের অংশে একটি আকর্ষণীয় রেইনবো প্যাটার্নে আঁকা, এটি ট্রিপ্পি টাই ডাই প্যাটার্নগুলি দ্বারা অনুপ্রাণিত যা 60 এর দশকের হিপ্পি আন্দোলনের সময় প্রচলিত ছিল। নীচে নীচে, একটি পূর্ণ দৈর্ঘ্যের বৃদ্ধি মিডসোল উপস্থিত রয়েছে এবং এটি কন্টিনেন্টাল গাম রাবারের একটি স্লিটারের সাথে রেখাযুক্ত – 2016 সালের পূর্বোক্ত যাযাবর সহযোগিতায় একটি থ্রোব্যাক।

হাইপবিস্টের মাধ্যমে চিত্র

হাইপবিস্টের মাধ্যমে চিত্র
এগুলি সব বন্ধ করার জন্য, নিস কিকের স্বাক্ষরযুক্ত স্পিচ বুদ্বুদ লোগোটি সেরা জুতার জিহ্বায় মুদ্রিত হয়েছে, যখন উডস্টকের খ্যাতিমান পাখির মোটিফ বামটিকে গ্রেপ্তার করে, শ্বাস গ্রহণের নকশা সম্পূর্ণ করে।

যেমনটি আমরা ইতিমধ্যে আলোচনা করেছি, দ্য নিস কিকস এক্স অ্যাডিডাস আল্ট্রা বৃদ্ধি ‘উডস্টক’ গত সপ্তাহান্তে চালু হওয়ার পরে কয়েক সেকেন্ডের মধ্যে বিক্রি হয়েছিল, তবে আমাদের সূত্র অনুসারে, ১ লা নভেম্বরের জন্য আরও বড় রিলিজ নির্ধারিত হয়েছে। যদিও এটি পরিবর্তনের সাপেক্ষে, আপনি যদি আপনার ঘূর্ণনটিতে একটি জুড়ি চান তবে আপনার ক্যালেন্ডারগুলি চিহ্নিত করতে ভুলবেন না! আপনি এখানে থাকাকালীন নিশ্চিত হয়ে নিন যে স্নিকার সম্প্রদায়ের যে সাম্প্রতিকতম এবং সবচেয়ে বড় সংবাদের প্রস্তাব দেওয়া হয়েছে তার জন্য আপনি একমাত্র সরবরাহকারীর দিকে আপনার চোখ খোসা ছাড়িয়েছেন!

হাইপবিস্টের মাধ্যমে চিত্র

হাইপবিস্টের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top