নাইক এয়ার ম্যাক্স তৃতীয় এখনও অফসপ্রিংয়ে স্টক রয়েছে!

নাইক এয়ার ম্যাক্স তৃতীয়টি গত সপ্তাহের অন্যতম জনপ্রিয় ড্রপ ছিল, পাশাপাশি কেন তা দেখতে সত্যিই কঠিন নয়! আজ অবধি ওজি এয়ার ম্যাক্স 90 এর সর্বাধিক সুনির্দিষ্ট প্রতিনিধিত্ব হিসাবে বিপণন করা হয়েছে, এয়ার ম্যাক্স তৃতীয়টি এএম 90 এর মূল নাম, কারণ এটি দৃশ্যমান এয়ার ম্যাক্স প্রযুক্তির কাজ করার তৃতীয় জুটি ছিল।

ভিনটেজ লেজার ব্লু কালারওয়েতে পরিহিত, এই জুটিটি এজলেস নাইকের ভাইবগুলি প্রদর্শন করে পাশাপাশি সমস্ত ধরণের সাজসজ্জার সাথে অনবদ্যভাবে পরিষ্কার দেখানোর গ্যারান্টিযুক্ত। এই সমস্তগুলির মধ্যে সবচেয়ে ভাল অংশটি হ’ল অফসপ্রিংয়ে এখনও প্রায় একটি পূর্ণ আকার রয়েছে!

সন্তানদের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

Traditional তিহ্যবাহী প্যানেলযুক্ত স্টাইলটি আগের চেয়ে অনেক বেশি ভাল দেখাচ্ছে, সাদা, ধূসর, কালো পাশাপাশি নীল রঙের একটি মদ উত্পাদন করে ‘90 এর দশকের অনুভূতি রয়েছে। নাইকের স্বাক্ষর swoosh লোগোটি সাধারণ এএম 90 শৈলীতে ক্রপ করা হয় পাশাপাশি পার্শ্বীয় পাশাপাশি মধ্যবর্তী পক্ষগুলি উভয় জুড়ে চলে, জিহ্বায় পাশাপাশি হিল উপস্থিত পরিসীমা-নির্দিষ্ট এয়ার ম্যাক্স ব্র্যান্ডিং সহ।

আন্ডারফুট, একটি বড় দৃশ্যমান এয়ার সিস্টেম হিলের নীচে উপস্থিত রয়েছে, এটি এএম 90 এর স্বাক্ষর ক্যাসেট চারপাশের সাথে আবদ্ধ, এটি একটি ফাংশন যা সম্প্রতি সম্প্রতি এয়ার ম্যাক্স 2090 এর জন্য পুনরায় তৈরি করা হয়েছিল Mid মিডসোল জুড়ে কুশনিং উপস্থিত রয়েছে যাতে এগুলি ডিল করার পক্ষে সক্ষম হওয়ার চেয়ে আরও বেশি কিছু রয়েছে তা নিশ্চিত করার জন্য এটি আরও বেশি সক্ষম সারাদিনের পরিধান সহ।

Int’l শিপিং

এখন কেন

আপনি যদি নাইকে এয়ার ম্যাক্স তৃতীয়কে আমাদের যতটা পছন্দ করেন তবে দুর্দান্ত খবরটি হ’ল এটি এখনও অফসপ্রিংয়ে এখনই পুলিশ অফিসারকে দেওয়া হয়েছে! সমস্ত সর্বশেষ খবরের পাশাপাশি আপডেটের জন্য এটি ঠিক এখানেই লক করে রাখার বিষয়টি নিশ্চিত করুন, পাশাপাশি আপনি ঠিক এখানে থাকাকালীন আজক্যাপচারগুলি দ্বারা নাইক এয়ার ম্যাক্স 95 পরিদর্শন করেছেন!

Int’l শিপিং

এখন কেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top