ইয়েজি 700 ‘এমএনভিএন’ শীঘ্রই আসছে

2017 সালে এর আত্মপ্রকাশের বিষয়টি বিবেচনা করে, ইয়েজি 700 চৌদ্দ কলরওয়েতে প্রবর্তন করেছে: দুটি কালো, দুটি বাদামী, দুটি সাদা, চারটি নীল, পাশাপাশি চার ধূসর। প্রত্যেকটিতেই একরঙা সংমিশ্রণ বৈশিষ্ট্যযুক্ত যা কানিয়ে ওয়েস্টের স্বাক্ষর নান্দনিকতার সমার্থক, তবে নতুন গুজব অনুসারে, আমরা খুব শীঘ্রই আমাদের সবচেয়ে প্রাণবন্ত 700 পেয়ে যাব!

@ইয়েজেসিসন 2 এর চিত্র সৌজন্যে, আকর্ষণীয়ভাবে ‘এমএনভিএন’ নামকরণ করা হবে আল্ট্রা লাক্স লেদার পাশাপাশি বাটারি স্মুথ সোয়েড থেকে তৈরি করা হবে, পাশাপাশি পুরো জুতো জুড়ে বিভিন্ন কমলা রঙের রঙে ডুবানো হবে। গা er ় সুরগুলি তাদের পদ্ধতিটি পায়ের বাক্সে তৈরি করে, যখন সালমন গোলাপী অ্যাকসেন্টগুলি একটি সূক্ষ্ম বিপরীতে বুস্ট মিডসোলের দিকে দীর্ঘায়িত হয় যা মাথা ঘুরিয়ে দেওয়ার বিষয়ে নিশ্চিত।

নীচের দিকে অগ্রসর হওয়া, আপনি হালকা ক্রিম রাবার আউটসোল প্রবর্তনের সাথে রঙের একটি অতিরিক্ত পপ আবিষ্কার করবেন। এটি ‘জড়তা’ তে ঠিক একই ব্যবহার করা হয়েছে বলে মনে হচ্ছে, তবে আমরা একেবারেই নিশ্চিত নই।

স্নিকার ইনসাইডার @পিওয়াই_রেটসের মতে, ইয়েজি 700 ‘এমএনভিএন’ পুরো পরিবারের আকারে প্রবর্তন করবে, পাশাপাশি অবশ্যই ২০২০ সালের প্রথম দিকে হ্রাস করতে হবে। সমস্ত ইয়েজি ভক্তদের জন্য পুলিশ অফিসারকে একটি নির্দিষ্ট প্রয়োজন, নিশ্চিত করুন যে আপনি এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন তা নিশ্চিত করুন আপনি যদি আপনার সংগ্রহে একটি জুড়ি চান! এটি কি এখনও খুব সেরা কলরওয়ে হতে পারে? আপনি কি ভাবছেন তা আমাদের বুঝতে দিন!

ইয়েজি 700 এমএনভিএন একটি কমলা/কমলা/কমলা রঙের কলরওয়ে & amp এ নামবে; প্রাপ্তবয়স্কদের, তরুণ এবং এএমপি -তে পাওয়া যাবে; শিশুদের আকার।#নমোরসেক্রেটস?

– পিওয়াই_রেটস ™ (@py_reats) 10 অক্টোবর, 2019

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top