অ্যাডিডাস একটি রহস্যময় টিজার ইমেজে

এর আইকনিক তিনটি স্ট্রাইপকে পুনরায় কাজ করে, ভাল, এটি অপ্রত্যাশিত ছিল। অ্যাডিডাস সবেমাত্র একটি রহস্যময় টিজার চিত্র সহ সোশ্যাল মিডিয়ায় নিয়ে গেছে যা তাদের আইকনিক সাদা এবং নীল তিনটি স্ট্রাইপ ব্র্যান্ডিংকে পুনর্নির্মাণ করে। ক্যাপশনযুক্ত “একটি নতুন সূচনা”, শটটি মাঝখানে জুড়ে চলমান তিনটি স্টার্ক ব্ল্যাক স্ট্রাইপ সহ একটি গা bold ় কমলা ব্যাকগ্রাউন্ড প্রদর্শন করে।

যদিও এ সম্পর্কে এখনও আর কিছুই জানা যায়নি, কিক পোস্টারগুলির ড্যান ফ্রিবায়ার্ন পরামর্শ দিয়েছিল যে ইনভার্টেড স্ট্রাইপগুলির অর্থ এই হতে পারে যে অ্যাডিডাস একটি কনসোর্টিয়াম সংগ্রহ প্রকাশ করতে চলেছে যেখানে তারা আইকনিক কলরওয়েজকে ‘নেতিবাচক’ তৈরি করেছে এবং বাক্সগুলি কমলা এবং কালো। এটি বেশ উন্মাদ হবে, কারণ আমাদের ইচ্ছামত একটি টন স্নিকারগুলি উল্টানো হয়েছিল। এটি বলেছিল, ফ্রিবায়ার্ন আরও বলেছিলেন যে তিনি “জানেন না”;, তাই কেবল সময়ই বলবে।

অন্যান্য ধারণাগুলির মধ্যে একটি শিশুসুলভ গাম্বিনো সহযোগিতা, একটি পর্নহাব অংশীদারিত্ব এবং অবশ্যই আমরা গত মাসে যে পোকেমন সংগ্রহটি প্রদর্শন করেছি তা অন্তর্ভুক্ত। এটি চিত্রের ধরণের পিকাচু পশুর সাথে তার স্ট্রাইপের পিছনে সাদৃশ্যপূর্ণ হিসাবে এটি বোধগম্য হবে, তবে একই সময়ে, এটি হলুদ রঙের সঠিক ছায়া নয় এবং পকেট মনস্টার এর স্ট্রাইপগুলি আসলে বাদামী।

এই মুহুর্তে, এই রহস্যময় অ্যাডিডাস টিজার সম্পর্কে আর কিছুই জানা যায়নি, সুতরাং এটি বিকাশের সাথে সাথে আরও সংবাদের জন্য এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন! আপনি এটাকে কি মনে করেন? আমাদের জানান, এবং আপনি এখানে থাকাকালীন, সম্পূর্ণ অ্যাডিডাস স্নিকারের পরিসীমাটি একবার দেখে নিতে ভুলবেন না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top