রিলিজ রিমাইন্ডার: ইয়েজি উন্নত 350 ভি 2 “ইয়েচিল” মিস করবেন না!

পুরো দশকের শেষ 350 ভি 2 এর জন্য কে প্রস্তুত?! “ব্ল্যাক” কলরওয়ে সামগ্রিক পুনর্নির্মাণ সরবরাহ করে, ইয়েজি উন্নতি 350 ভি 2 “ইয়েচিল” এসে গেছে, পাশাপাশি এটি আমরা এতদূর দেখেছি এমন কোনও কিছুর বিপরীতে। আপনি যেখানেই যান না কেন মাথা ঘুরিয়ে দেওয়ার বিষয়ে নিশ্চিত হন, আপনি যদি “ট্রিপল ব্ল্যাক” স্নিকার পছন্দ করেন তবে আপনি যখন কিছুক্ষণের মধ্যে প্রতিবার একটি পপকে প্রশংসা করতে পারেন, তবে নিশ্চিত হয়ে নিন যে 20 ডিসেম্বর শুক্রবার সকাল 7 টায় তারা হ্রাস পেলে আপনি এগুলি ধরে রাখবেন তা নিশ্চিত করুন পাদদেশে লকার ইউকে!

একটি অল-ব্ল্যাক প্রাইমকনিট বেস বৈশিষ্ট্যযুক্ত, আপনি “ইয়েচিল” সম্পর্কে প্রথম যে জিনিসটি লক্ষ্য করবেন তা হ’ল লাল, নীল, পাশাপাশি হলুদ রঙের ব্লকিং যা এই প্রকাশে একটি বিখ্যাত ভূমিকা পালন করে। একটি ফিট একসাথে স্ট্রাইপগুলি পার্শ্ববর্তীগুলি জুড়ে অঙ্কিত হয় যাতে আপনি আপনার মোজাগুলি সহজেই নমনীয় করতে পারেন, পাশাপাশি তিনটি স্ট্রাইপগুলি সেখানে রেখে যেতে পারত এবং এটিকে একটি দিন বলা যেতে পারে, তারা এই কলারওয়েটিকে আরও অনেক আকর্ষণীয় করে তুলেছে পুরো সোক্লিনারের পাশাপাশি ইনসোলকে গোলাপী ক্রিম হিউ তৈরি করা।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র

নীচে, সমালোচনামূলকভাবে প্রশংসিত উন্নত মিডসোল চার্টের বাইরে থাকা স্বাচ্ছন্দ্যের স্তরের জন্য একটি উপস্থিতি তৈরি করে, পাশাপাশি সমস্ত কিছু বন্ধ করে দেওয়া ঘন 3 মিটার লেইসগুলির একটি জুড়ি যা অন্ধকারে মাথা ঘুরিয়ে দেওয়ার বিষয়ে নিশ্চিত।

শুক্রবার, 20 ডিসেম্বর শুক্রবার সকাল 7 টায় ফুট লকার ইউকে -তে প্রবর্তন করা, ইয়েজি ইমপ্রুভ 350 ভি 2 “ইয়েচিল” একইভাবে তরুণদের পাশাপাশি টডলারের জন্য অফার দেওয়া হবে, যাতে আপনি এই ক্রিসমাসে কোনও গরম না হলেও আপনার পুরো পরিবারকে ডেক করতে পারেন! এটি বেশ কঠিন পুলিশ হতে চলেছে, সুতরাং নিশ্চিত হয়ে নিন যে আপনি আপনার চোখকে @থেসোলসপ্লিয়ারের পাশাপাশি @থেসোলারস্টকগুলিতে আরও অনেক বেশি প্রকাশের তথ্যের পাশাপাশি সম্ভাব্য পুনঃস্থাপনের বিশদটি খোসা ছাড়িয়েছেন!

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top