ইয়েজি 451 নমুনার আরও চিত্র ফাঁস

সন্দেহের ছায়া ছাড়াই, ইয়েজি 451 হ’ল কানিয়ে কাজ করেছেন এমন সবচেয়ে রহস্যময় স্নিকার। আগস্ট 2018 এ ফিরে প্রথমে টুইটারে টিজড, লজ্জাজনকভাবে চুনকি জুতো প্রায় দুই বছর ধরে ধারণার মঞ্চে বসে আছে এবং এখন, আমরা যে নমুনাগুলির মধ্যে থাকতে পারে বা নাও হতে পারে সেগুলির মধ্যে একটির দিকে নজর দিচ্ছি কাজ।

ইয়েজি মাফিয়া দ্বারা ফাঁস হওয়া, 451 হলেন কিংবদন্তি পাদুকা ডিজাইনার স্টিভেন স্মিথের মস্তিষ্কের ছোঁয়া, যিনি অন্যান্য আইকন যেমন রিবোক ইনস্টাপ্প ফিউরির মতো পরিবেশন করেছিলেন। এখানে হালকা ধূসর প্রাইমকনিট উপরের দিকে দেখা যায়, পাঁচটি 3 মিটার স্ট্রাইপ পার্শ্বীয় এবং মধ্যবর্তী পাশের প্যানেলগুলি জুড়ে চলে, যখন একটি একক কালো স্ট্রোক জুতার কেন্দ্রে উল্লম্বভাবে চিত্তাকর্ষক পদ্ধতিতে অঙ্কুরিত হয়।

নীচে নীচে, আপনি খুব আলোচিত শার্কটোথ মিডসোলটি পাবেন যা অ্যাডিডাসকে প্রযুক্তির উন্নতি করতে পারে এবং এটি সমস্ত গোলাকার করে রাখা হ’ল টোইবক্সে কালো টেপিং যা ইয়েজি 700 এমএনভিএন লাইনের স্মরণ করিয়ে দেয়।

যদিও লেসলেস ডিজাইনটি স্নিকার সম্প্রদায়ের মধ্যে বেশ আলোড়ন সৃষ্টি করেছে, মাফিয়া নিশ্চিত করেছে যে আমরা অ্যাডিডাস ইয়েজি 451 এর জরিযুক্ত সংস্করণ পেয়ে যাব, যদিও আমরা এখনও নিশ্চিত নই যে এটি কখন হবে। আপনার পরবর্তী বড় সিলুয়েট সম্পর্কে আপনি কী ভাবেন তা আমাদের জানান এবং আপনি এখানে থাকাকালীন আপনি ইয়েজি 380 “এলএমএনটি” উন্নত করার দিকে আপনার প্রথম চেহারাটিও নিতে পারেন!

কানিয়ে পশ্চিমের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top