Uncategorized

শীর্ষ 10 ফিটনেস প্রশিক্ষক যা কেবল ফুট লকার ইউকে

এ দেওয়া হয় সেখানে একটি বিশেষ জোড়া প্রশিক্ষক ব্যবহার সম্পর্কে সন্তোষজনক কিছু রয়েছে। একটির জন্য, আপনি অন্য কারও পায়ে ঠিক একই জোড়া ক্রেপ দেখতে পাবেন না। মৌলিকত্বের এই স্তরটি আজকের ভিড়ের স্নিকার বাজারে খুঁজে পাওয়া কঠিন। ধন্যবাদ, ফুট লকার ইউকেতে প্রচুর বিশেষ পছন্দ রয়েছে।

এখানে আমরা 10 টি বৃহত্তম শৈলীর আরও ভাল নজর রাখি যা কেবল ইন্টারনেটে বা নির্বাচিত ফুট লকার স্টোরের মাধ্যমে কেনা যায়।

অ্যাডিডাস এনএমডি আর 1 ‘ক্যামো এনওয়াইসি’ | কেবল ফুট লকার ইউকে -তে অফার

ঠিক ব্যাপ এক্স এনএমডির মতো যা 500 ডলারেরও বেশি পুনরায় বিক্রয় করে, এই স্টাইলটি হিল থেকে পায়ের আঙ্গুল পর্যন্ত একটি ক্যামো প্রিন্টে আচ্ছাদিত। বুস্টের একটি ব্ল্যাকড-আউট স্ল্যাব ‘এনএমডি’ পাশাপাশি ‘এনওয়াইসি’ ব্র্যান্ডিং হিল জুড়ে মুদ্রিত রয়েছে। এগুলি রাস্তা থেকে তৈরি করা হয়েছিল!

নাইকে সুরযুক্ত 1 মার্চুরিয়াল ট্রিপল ব্ল্যাক | কেবল ফুট লকার ইউকে -তে অফার

চিলিয়ার মাসগুলিতে ট্রিপল ব্ল্যাক ফিটনেস প্রশিক্ষকের প্রশংসা করেন না কে?! এই ফুট লকার বিশেষ একটি অতি টেকসই সিন্থেটিক উপরের জন্য আরও আকর্ষণীয় ধন্যবাদ। এটি দ্রুত শীতের বিটারটিকে দ্রুত কাদা পরিষ্কার করার পাশাপাশি ময়লা পরিষ্কার করা যায়।

নাইক এয়ার ম্যাক্স 270 ব্রেড | কেবল ফুট লকার ইউকে -তে অফার

নাইকে ইউকে -র মাধ্যমে প্রবর্তিত এই স্টাইলটি তবে বিক্রি করার জন্য দ্রুত ছিল। আপনারা যারা মিস করেছেন তাদের জন্য, এখানে মুক্তির দ্বিতীয় সম্ভাবনা রয়েছে। এই ব্রেড কলরওয়ে এয়ার ম্যাক্স 270 এর সমসাময়িক লাইনের বিরুদ্ধে মারাত্মকভাবে ফুয়েগো দেখায়।

নাইক এয়ার ফোর্স 1 ‘নটিক্যাল’ প্যাক | কেবল ফুট লকার ইউকে -তে অফার

আইকনিক বাস্কেটবল জুতো নটিক্যাল প্যাটার্নিংয়ের পাশাপাশি একটি মহাসাগরের নীল রঙিনওয়ে সহ একটি নৌযান-অনুপ্রাণিত পরিবর্তন পেয়েছে। দড়ি লেসের একটি সেট টোবক্স জুড়ে একটি মিনি-সোয়ুশের সাথে একসাথে চেহারাটি সম্পূর্ণ করে।

অ্যাডিডাস আল্ট্রা বুস্ট মিড ‘কনফেটি’ প্যাক | কেবল ফুট লকার ইউকে -তে অফার

একটি কনফেটি স্টাইল উভয় কলরওয়েতে সূক্ষ্ম যে সেই প্রাণবন্ত প্যাটার্নিংটি কেবল আউটসোলের পাশাপাশি দড়ি লেইসগুলিতে দৃশ্যমান রাখে। সিন্থেটিক ওভারলেগুলি নরম প্রাইমকনিট উপরের অংশে সমর্থন যোগ করে পাশাপাশি একটি ইলাস্টিকড গোড়ালি চারপাশের এন্টকে স্বাচ্ছন্দ্যের মতো মোজা নিয়ে আসে।

অ্যাডিডাস এনএমডি আর 1 ‘এলডিএন’ | কেবল ফুট লকার ইউকে -তে অফার

লন্ডন টিউবে এই শ্রদ্ধা এই আইকনিক লোগো হিসাবে ঠিক একই রঙে বৈশিষ্ট্যযুক্ত; নীল, লাল পাশাপাশি সাদা। পাশের ওয়ালগুলি জুড়ে সেই অনন্য স্প্রে পেইন্টের প্রভাবটি একটি কালো মিডসোল দ্বারা ভালভাবে ভারসাম্যপূর্ণ।

নাইকে সুরযুক্ত 1/ এয়ার সর্বাধিক 97 সাদা হলুদ | কেবল ফুট লকার ইউকে -তে অফার

এই র‌্যাডিক্যাল হাইব্রিডটি এয়ার ম্যাক্স প্লাসের মিডসোলের উপরে একটি এয়ার সর্বাধিক 97 টির উপরের ট্রান্সপ্ল্যান্ট দেখেছে। যদি এটি যথেষ্ট মনোমুগ্ধকর না হয় তবে একটি কালো পাশাপাশি হলুদ কলরওয়ে প্রিমিয়াম চামড়ার প্যানেলগুলির বিপরীতে।

অ্যাডিডাস আল্ট্রা বুস্ট মিড ‘মাল্টি’ | কেবল ফুট লকার ইউকে -তে অফার

বিশিষ্ট অ্যাডিডাস কনসোর্টিয়াম রিলিজের মতো আরও কী দেখতে পাদদেশের লকার হিসাবে একচেটিয়া হিসাবে প্রদর্শিত হয়। এটি বিশ্বাস করা কঠিন যে এই বহু বর্ণের শৈলীর উভয়ই এখনও স্টক রয়েছে।

অ্যাডিডাস এনএমডি আর 1 ‘ক্যামো’ | কেবল ফুট লকার ইউকে -তে অফার

ক্যামো চিকিত্সার বৈশিষ্ট্যগুলি আরও একটি ফুট লকার একচেটিয়া বৈশিষ্ট্যযুক্ত, এবার প্রায় একটি traditional তিহ্যবাহী খাকি কলরওয়েতে। লাইটওয়েট জাল থেকে তৈরি, এই যাযাবর কেবল কঠোর পরাও আরামদায়ক নয়।

নাইক এয়ার ফোর্স 1 হাই ‘নটিক্যাল’ প্যাক | কেবল ফুট লকার ইউকে -তে অফার

সমুদ্র বহনকারী নিদর্শনগুলির সাথে সজ্জিত এই নটিক্যাল থিমযুক্ত প্রশিক্ষক দিয়ে মহানগর অঞ্চলটি নেভিগেট করুন। নেভির একটি আড়ম্বরপূর্ণ মিশ্রণ, সাদা পাশাপাশি লাল এগুলি একটি নমনীয় পছন্দ করে তোলে, ডেনিম বা জোগারগুলির সাথে সেরা জুটিবদ্ধ।

Category: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top