গরিপকোর কী?

আপনি যদি ফ্যাশনের জগতের প্রবণতার ঘনিষ্ঠ অনুসারী হন তবে আপনি সম্ভবত জানেন তাদের মধ্যে বহিরঙ্গন পোশাকের ক্রমবর্ধমান উপস্থিতি লক্ষ্য করতে পারেন। যখন আমরা “আউটডোর পোশাক” উল্লেখ করি, আমরা বিশেষত ফাংশনাল গার্মেন্টস সম্পর্কে কথা বলছি যা হাইকিং, দৌড়, স্কিইং, আরোহণ এবং অন্যান্য অনুরূপ ক্রিয়াকলাপের সময় ব্যবহারের জন্য তৈরি করা হয়। আর্ক’টারেক্স, অ্যান্ডওয়ান্ডার এবং সালমনের মতো ব্র্যান্ডগুলি সম্প্রতি লাইমলাইটে শ্যুট করেছে এবং এখন বিশ্বজুড়ে স্বাদ নির্মাতাদের পক্ষে রয়েছে।

আউটডোর পোশাক এবং টেকওয়্যার সহজেই আধুনিক সময়ের ফ্যাশনের অন্যতম বৃহত্তম প্রবণতা হয়ে উঠেছে, উচ্চ-শেষ লেবেল এমনকি ফ্যাশন সপ্তাহের রানওয়ে জুড়ে প্রবণতাটি উল্লেখ করে। বৈশ্বিক অনুসন্ধানের আচরণটি দেখার পরে, আমরা আবিষ্কার করেছি যে গুগল গত বছরে একটি অসাধারণ 211% বৃদ্ধি পেয়েছে “গরিপকোর” শব্দটির সন্ধান করেছে। তবে গর্্পকোর ঠিক কী? আমরা এই দ্রুত বর্ধনশীল প্রবণতার জগতে গভীর ডুব দিই কারণ একমাত্র সরবরাহকারী এখানে আমাদের সাথে যোগ দিন।

উত্তর মুখের মাধ্যমে চিত্র
গরিপকোর কী?

আক্ষরিক অর্থে এটি ব্যাখ্যা করার জন্য, গর্্পকোর সংক্ষিপ্তসার “গর্্প” থেকে এসেছে, যা “ভাল পুরানো কিসমিস এবং চিনাবাদাম”, হাইকার এবং ট্রেইল রানারদের জন্য একটি জনপ্রিয় নাস্তা। গোরপকোর শব্দটি এখন স্টাইলের চলাচলের বৈশিষ্ট্য যা বহিরঙ্গন পোশাকের প্রবণতার পিছনে নির্মিত হয়েছে। এই শব্দটি প্রথম 2017 সালে সমস্ত পথ তৈরি করা হয়েছিল, তবে সম্প্রতি সম্প্রতি শিল্পের মধ্যে বিশিষ্ট এবং পরিচিত হয়ে উঠেছে। গোর্পকোরকে সংজ্ঞায়িত করা লাইনগুলি হুবহু স্ফটিক পরিষ্কার নয়, তবে এই প্রবণতাটি জনপ্রিয় স্ট্রিটওয়্যার এবং traditional তিহ্যবাহী টেকওয়্যার মার্জিনের মধ্যে কোথাও রয়েছে।

ওয়াটারপ্রুফ জ্যাকেট, হাইকিং স্নিকার্স, ইউটিরিটিভ কার্গো ট্রাউজারগুলি ভাবেন এবং আপনি একটি গর্্পকোরের পোশাকটিকে বেশ সংজ্ঞায়িত করেছেন। সাধারণত ব্যবহৃত প্রযুক্তির উপর ভারী নির্ভরশীল (গোর-টেক্স একটি দুর্দান্ত উদাহরণ), এই পোশাকটি মূলত পৃথিবীর কয়েকটি কঠোর পরিবেশ এবং ভূখণ্ডকে মোকাবেলাকারীদের জন্য তৈরি করা হয়েছিল, তবে, বর্তমানে আপনাকে খুব বেশি হাঁটতে হবে না যে কোনও রাজধানী শহরের ফ্যাশন জেলায় এই ধরণের গিয়ারটি তরুণ এবং বৃদ্ধ উভয়ই ফ্যাশন ভক্তদের দ্বারা দোলা দেওয়া হয়েছে।

স্যালমনের মাধ্যমে চিত্র
গারপকোর কোথা থেকে এসেছে?

ট্রেন্ডগুলি সর্বদা নির্দিষ্ট জায়গা থেকে উত্থিত হয় না, কারণ স্বল্প-পরিচিত ব্র্যান্ডগুলি স্বাদ নির্মাতারা দ্বারা পরিধান করা হয় না, সেলিব্রিটি এবং প্রভাবকরা অবশেষে ধরা পড়েন, তারপরে তাদের বিস্তৃত জনসাধারণের দর্শকদের কাছে প্রকাশ করেন। গর্্পকোর আন্দোলনের শুরুতে সম্ভবত এটিই ঘটেছিল, শিল্প-ইনসাইডার এবং প্রাসঙ্গিক ব্যক্তিত্বগুলি 2017 সালের গোড়ার দিকে আউটডোর পোশাকের প্রশংসা করতে শুরু করেছে। মাত্র দু’বছর পরে 2019 সালে, ফ্র্যাঙ্ক মহাসাগর উভয়ই আর্ক স্ট্যাটারেক্স এবং ম্যামট, দু’জন পরা চিত্রিত হয়েছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ আউটডোর ব্র্যান্ড। এটি সম্ভবত মূলধারায় প্রবণতার প্রথম এক্সপোজার ছিল।

২০২০ সালের সেপ্টেম্বরে আগ্রহের আরও একটি স্পাইক ঘটেছিল, অনেক স্ট্রিটওয়্যার প্রভাবশালীরা কোভিড -১৯ মহামারীর পরে বহিরঙ্গন পর্বতারোহণের জন্য শহরের রাস্তাগুলি সরিয়ে নিয়েছিল। হাইকিং এবং আরোহণের সময় একসময় স্নিকার্স এবং স্ট্রিটওয়্যার থেকে দূরে সরে যাওয়ার সময়, মনে হয়েছিল যে এই দুটি সম্প্রদায় এখন আগের চেয়ে একসাথে আরও ঘনিষ্ঠ হয়েছে। ২০২২ সালের জানুয়ারীতে দ্রুত এগিয়ে যাওয়া এবং গারপকোর আশেপাশের অন্যতম উষ্ণ বিষয়। অপ্রত্যাশিত সামাজিক মিডিয়া প্রবৃদ্ধি যেমন টিকটোক আর্ক’টারেক্স ট্রেন্ড (একটি সন্তোষজনক রান-অফ এফেক্টের জন্য গোর-টেক্স ফ্যাব্রিকের উপরে জল ing ালছে) দ্বারা উত্সাহিত হয়েছে যা একটি বিস্ময়কর 200 মিলিয়ন ভিউ অর্জন করেছে, গারপকোর এখন দৃ ly ়ভাবে লাইমলাইটে রয়েছে এবং এটি দেখায় এটি এখানে থাকার মতো। লাক্সারি ফ্যাশন লেবেলগুলি এমনকি প্রবণতায় কটি করেছে, যেমন উত্তর ফেস এক্স গুচি এবং আর্কিট্রিএক্স এক্স জিল স্যান্ডারের মতো সহযোগিতা অবিশ্বাস্যভাবে জনপ্রিয় প্রমাণিত।

অ্যান্ডওয়ান্ডারের মাধ্যমে চিত্র
উল্লেখযোগ্য গারপকোর ব্র্যান্ড

প্রচুর পরিমাণে বিভিন্ন ব্র্যান্ড রয়েছে যা গর্পকোর ছাতার নীচে পড়ে, তবে আর্ক’টারেক্স যুক্তিযুক্তভাবে প্রবণতার পিছনে চালিকা শক্তি। কানাডিয়ান আউটারওয়্যার ব্র্যান্ড 1989 সাল থেকে প্রিমিয়াম আউটডোর এবং ক্লাইম্বিং গিয়ার উত্পাদন করে আসছে এবং এমনকি সামরিক এবং আইন প্রয়োগকারী কর্মীদের (আর্ক’টারেক্স লিফ) জন্য একচেটিয়াভাবে বিকাশিত একটি নির্দিষ্ট পরিসীমা রয়েছে! নতুন উচ্চতায় প্রবণতা চালিত করতে সহায়তা করার জন্য দায়ী আরেকটি ব্র্যান্ড সালমন ব্যতীত আর কেউ নয়, এক্সটি -6 এবং দ্য নর্থ ফেসের পিছনে লেবেল, গর্্পকোর অনুসারীদের জন্য সবচেয়ে জনপ্রিয় দুটি স্নিকার। ফ্রান্সে অবস্থিত, সালমন 1947 সালে ফিরে আসার পর থেকেই কাজ করে আসছে এবং ফরাসী আল্পসের কেন্দ্রস্থলে প্রতিষ্ঠিত হয়েছিল, দ্রুত নিজেকে স্কিইং, স্নোবোর্ডিং এবং আল্পাইন আরোহণ সংস্কৃতিতে মূল ভিত্তি হিসাবে প্রতিষ্ঠিত করে।

অবশ্যই, গর্্পকোর সম্পর্কে কথা বলার সময়, এই নতুন হাইপের আগে স্ট্রিটওয়্যার ভক্তদের মধ্যে জনপ্রিয় এমন একটি ব্র্যান্ড অপরিবর্তিতের দ্বারা অনুষ্ঠিত সুনির্দিষ্টটিকে উপেক্ষা করা শক্ত। সুপ্রিম এনওয়াইসি, মাস্টারমাইন্ড এবং এমনকি ব্রেনডেডের মতো সহযোগিতা সরবরাহের প্রস্তাবটি কি প্রবণতাটি বিদ্যমান হওয়ার আগে টিএনএফ গারপকোর ছিল? সর্বশেষে তবে অবশ্যই কমপক্ষে নয়, এটি কেবল ঠিক যে আমরা সর্বকালের অন্যতম আইকনিক আউটডোর পোশাক লেবেল প্যাটাগোনিয়াকে উল্লেখ করি। ক্যালিফ সবচেয়েটি।

আর্ক’টারেক্সের মাধ্যমে চিত্র
এরপর কি?

সামগ্রিকভাবে, এটি গরপকোরের জন্য যাত্রার এক নরক এবং 2022 এখনও এটি সবচেয়ে বড় বছর বলে মনে হচ্ছে। আপনি যদি জানেন-আপনি জানেন-আপনি জানেন এমন একটি বিশ্বব্যাপী প্রবণতায় রূপান্তরিত হয়েছে যা সোশ্যাল মিডিয়া দ্বারা অপ্রত্যাশিত উচ্চতায় চালিত হয়েছে, গ্লোবাল ব্র্যান্ডগুলি হাইপ-ট্রেনে যোগদান করে এবং গর্পকোরের যে মানটি ধারণ করে তা আরও দৃ ifying ় করে তোলে। আপনি কোনও পাকা আউটডোর পোশাকের অনুরাগী বা দৃশ্যে সম্পূর্ণ নতুন, আপনার আর্কিট্রিএক্স জ্যাকেটটি নিক্ষেপ করার জন্য আরও ভাল সময় আর কখনও হয়নি এবং ভয়ঙ্কর বাইরের দিকে অন্বেষণ করতে বেরোনোর বাইরে চলে যান। আপনি সলোমন, উত্তর ফেস এবং আর্ক’টারেক্সের পছন্দগুলি থেকে ঠিক এখানে সোল সরবরাহকারীর পছন্দ থেকে সর্বশেষতম এবং সর্বশ্রেষ্ঠ পণ্যগুলি ব্রাউজ করতে পারেন, তাই এটি লক করে রাখতে ভুলবেন না।

আপনি এখানে থাকাকালীন এই অন্যান্য ভয়ঙ্কর পাঠগুলিও একবার দেখে নিতে ভুলবেন না:

চূড়ান্ত আর্ক’টারেক্স সাইজ গাইড
উত্তর ফেস জ্যাকেটগুলি কীভাবে ফিট করে?
সম্পূর্ণ সালমন আকারের গাইড
2022 সালে সেরা আউটডোর পোশাক ব্র্যান্ড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Begin typing your search term above and press enter to search. Press ESC to cancel.

Back To Top